ভোট চেয়ে ঢালিউড তারকাদের ভিডিওবার্তা - Star Talk BD
Star Talk BD
নৌকাব পক্ষে ভোট চেয়ে ঢালিউড তারকাদের ভিডিওবার্তা

ভোট চেয়ে ঢালিউড তারকাদের ভিডিওবার্তা

এসে গেছে সংসদ নির্বাচন। চারিদিকে তারই প্রস্তুতি। সে থেকে দূরে নেই ঢালিউড তারকারাও। তারাও নেমে পড়েছেন নির্বাচনী প্রচারণায়। কিছুদিন আগেও তারা কোন দলের পক্ষে প্রকাশ্যে না নামলেও এবার আওয়ামী লীগের পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন। ভোট চেয়েছেন নৌকার পক্ষে।

বিগত দশ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে সমৃদ্ধি ও উন্নয়নের জোয়ার বয়েছে বলে মনে করছেন এসব ঢালিউড তারকারা। তাই শেখ হাসিনার সরকারকে আবারও প্রয়োজন বলে মনে করেন তারা।

এরই মধ্যে এসব তারকা বিভিন্ন ভাবে নৌকার পক্ষে ভোট চাইছেন। কেউ কেউ দিচ্ছেন ভিডিওবার্তা। এরই মধ্যে শাকিব খান, অপু বিশ্বাস, রিয়াজ, ফেরদৌস আহমেদ, সায়মন সাদিক, ওমর সানি, আরিফা পারভিন মৌসুমী নৌকার পক্ষে ভোট চেয়েছেন।

এর বাইরে ড. এনামুল হক, সুবর্ণা মুস্তাফা, মাহফুজ আহমেদ, আফসানা মিমি, আজমেরি হক বাঁধনকেও দেখা যাচ্ছে ভিডিও বার্তায় ভোট চাইছেন। শিগগিরই প্রকাশ হবে আরও অনেক তারকার প্রচারণার ভিডিও। সোশাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে তারকাদের ভিডিওগুলো। আওয়ামী লীগের বিভিন্ন নেতাকর্মীদের ফেসবুকেও তা শোভা পাচ্ছে।

ভিডিও বার্তায় কেউ তুলে এনেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাফল্য, কেউ উল্লেখ করেছেন বিশ্ব মানচিত্রে বাংলাদেশকে উন্নত ও সমৃদ্ধ দেশ হিসেবে তুলে ধরতে শেখ হাসিনার সফল নেতৃত্ব, কেউ তুলে এনেছেন দেশের অর্থনীতি, কৃষি, বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, নারীর ক্ষমতায়ন, শিল্প ও সংস্কৃতি, খেলাধুলাসহ নানা বিষয়ে আওয়ামী লীগের সাফল্যের কথা।

তারকারা নিজেরা মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ শেখ হাসিনা ও তার আওয়ামী লীগে আস্থা রেখে নৌকায় ভোট দেয়ার ইচ্ছেও প্রকাশ করেছেন।

চিত্রনায়িকা অপু বিশ্বাস আসন্ন নির্বাচনে মুক্তিযুদ্ধের পক্ষ শক্তিকে ভোট দেয়ার আহ্বান জানান। অপু বিশ্বাসও দেশের উন্নয়ন ও সমৃদ্ধির ধারা অব্যাহত রাখতে তরুণদের নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।

অপু বিশ্বাস বলেন, ‘মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখিয়েছিলেন, সেই ধারাবাহিতকায় তার মেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন, সমৃদ্ধি ও অগ্রগতির পথে এগিয়ে যাচ্ছে; তারই ধারাবাহিকতা অব্যাহত রাখার লক্ষ্যে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেব। আপনি দেবেন তো?’

আরও পড়ুন

নায়ক রিয়াজ-র জ্বালাময়ী ভাষনে হাত তালি দিলে প্রধানমন্ত্রী

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

ষ্টারটক বিডি ডটকম

‘আমি শাকিব খানের প্রেমিকা নই, আমি তার ছাত্রী’

ষ্টারটক বিডি ডটকম