বিএনপি প্রার্থী অশ্লীল নায়িকা শায়লা-র যত সমালোচিত সিনেমা! | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
বিএনপি প্রার্থী অশ্লীল নায়িকা শায়লা-র যত সমালোচিত সিনেমা!

বিএনপি প্রার্থী অশ্লীল নায়িকা শায়লা-র যত সমালোচিত সিনেমা!

বিএনপি থেকে এমপি নির্বাচনের মনোনয়নপত্র কিনে আলোচনায় এসেছেন বাংলা সিনেমার অশ্লীল নায়িকা শায়লা । ফরিদপুর-৪ (ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রসন) আসনে থেকে বিএনপির হয়ে মনোনয়নপত্র কিনেছেন তিনি। সে ছবি ফেসবুকে ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় উঠৈছে।

জানা গেছে, ‘ওরা কারা’, ‘ফুটপাতের শাহেনশাহ’, ‘নষ্ট মেয়ে’, ‘জ্বলন্ত নারী’, ‘ধর মফিজ’, ‘তেজী মেয়ে’, ‘যৌথ হামলা’সহ অসংখ্য অশ্লীল ছবিতে কাটপিছ গানে অভিনয় করেছেন শায়লা। তার মনোনয়নের খবর মিডিয়ায় প্রকাশ পেতেই আবার নতুন করে আলোচনায় এসেছে সেসব ছবি, খোলামেলা গান।

পুরনো সেসব গানগুলি ও সিনেমা দেখতে আবার ইউটিউবে ভিড় করছেন অনেকেই। হুহু করে বাড়ছে সেসব গানের ভিউয়ার। এই সুযোগে কেউ কেউ আবার ফেসবুক ও ইউটিউবে বিজ্ঞাপন দিয়ে আরো অশ্লীল গান ও নিষিদ্ধ অনেক সিনেমা বিক্রি করছেন।

তবে এসব অভিযোগ পাত্তা না দিয়ে নায়িকা শাহরিয়া ইসলাম শায়লা বলেন, ‘এবার সারা দেশে ধানের শীষের জোয়ার। জনগণ চায় বিএনপি ক্ষমতায় আসুক। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী। জনগণের জন্য আমি ইতোমধ্যে অনেক কাজ করেছি। তারা আমাকে অবশ্যই ভোট দেবে।’

তারপরেও ফেসবুকে প্রকাশ পাচ্ছে এ নায়িকার নিত্যনতুন ছবি। তবে সেসবে কান দিয়ে এলাকায় নির্বাচন নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন অশ্লীল নায়িকা শায়লা । আশা করছেন, দল এবার ফরিদপুর-৪ আসন থেকে তাকেই মনোনয়ন দেবেন।

শায়লার পাশাপাশি এ আসনে বিকল্প হিসেবে ভাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিমকেও মনোনয়ন দেওয়া হয়েছে। শেষপর্যন্ত কে নির্বাচন করবেন তা এখনো চূড়ান্ত হয়নি।

তবুও সোশাল মিডিয়ায় রীতিমত শায়লাকে নিয়ে হইচই। শায়লার মনোনয়ন প্রাপ্তির বিষয়টি নিয়ে ট্রল করছেন অনেকে, কেউবা আবার বিষয়টি দেখছেন ইতিবাচক ভাবেই।

‘ওরা কারা’, ‘ফুটপাতের শাহেনশাহ’, ‘নষ্টা মেয়ে’, ‘জ্বলন্ত নারী’, ‘ধর মফিজ’, ‘তেজী মেয়ে’, ‘যৌথ হামলা’সহ বেশ কিছু ছবিতে খোলামেলা অভিনয় করে সমালোচিত হয়েছিলেন তিনি। আর এই চলচ্চিত্রগুলোকে অনেকেই ‘অশ্লীল সময়ের ট্রেড মার্ক’ বলছেন! বিএনপি থেকে মনোনয়ন প্রাপ্তির পর সোশাল মিডিয়ায় তাকে নিয়ে চর্চায় মেতে উঠার এটাই সবচেয়ে বড় কারণ!

অশ্লীল নায়িকা শায়লা -র মনোয়ন প্রাপ্তি নিয়ে চিত্রপাড়া চলছে জোর আলোচনা-সমালোচনা। শায়লা যেসকল সিনেমায় অভিনয় করেছেন সেগুলো প্রশ্নবিদ্ধ বলেও চলচ্চিত্র সংশ্লিষ্টরা বলছেন। তবে শায়লার মনোনয়ন প্রাপ্তিতে কেউ কেউ খুশিও হয়েছেন। শায়লা বিএনপির জাতীয়তাবাদী সাংস্কৃতিক সংস্থা-জাসাস’র কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি।

তবে শায়লার ঘনিষ্ঠজন দাবি করছেন, চলচ্চিত্রে যখন পুরোপুরি অশ্লীলতা প্রবেশ করছে এমন সময় থেকেই ধীরে ধীরে চলচ্চিত্র থেকে নিজেকে সরিয়ে নেন এই নায়িকা। এরপরেই জড়িয়ে পড়েন রাজনীতিতে।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম