শবনম বুবলী না, জয়া আহসানও না! শাকিবের নায়িকা কে? – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
শবনম বুবলী না, জয়া আহসানও না! শাকিবের নায়িকা কে?

শবনম বুবলী না, জয়া আহসানও না! শাকিবের নায়িকা কে?

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল শাকিব খানের নতুন ছবি ‘বীর’ এ প্রধান নায়িকা হিসেবে থাকছেন জয়া আহসান। তার আগে শোনা গিয়েছিল ছবিটির নায়িকা শবনম বুবলী । তবে এবার জানা গেল দুজনের কেউই থাকছেন না কাজী হায়াৎ পরিচালিত আলোচিত এ ছবিটিতে।

ষ্টারটক বিডি ডটকমকে এ খবর নিশ্চিত করেছেন শাকিব খান নিজেই। তিনি জানান, ‘বীর’ ছবিতে জয়া থাকছে না এটা পুরোপুরি নিশ্চিত। তাকে ছবির জন্য বলা হয়েছিল। কিন্তু যে সময় শুটিং হবে, তখন জয়ার শিডিউল নেই। সেজন্য অন্য নায়িকা খুঁজছি। বীর ছবির নায়িকা একজন। যাকে নেওয়া হবে তার শুধু গ্ল্যামারস থাকলেই হবে না, ভালো অভিনয় জানতে হবে।’

শাকিব খান বলেন, ‘যেহেতু ‘বীর’ শাকিব খানের প্রডাকশনের সিনেমা, তাই অ্যারেঞ্জমেন্ট ও উন্নত প্রযুক্তি ব্যবহারে কোনো কমতি থাকবে না। আগামী জানুয়ারিতেই বীরের শুটিং শুরু হবে। এসকে ফিল্মসের ব্যানারে আগামী পহেলা বৈশাখ (বাংলা নববর্ষ)-তে মুক্তি টার্গেট করে ‘বীর’ নির্মিত হবে।’

গুণী নির্মাতা কাজী হায়াতের ছবিতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন শাকিব খান। তবে প্রথম থেকেই ছবিটির নায়িকা নিয়ে ধোঁয়াশা দেখা দিয়েছে। অবশ্য এরই মধ্যে ছবির দ্বিতীয় নায়িকা হিসেবে মৌমিতা মৌ চুক্তিবদ্ধ হয়েছেন।

‘বীর’ প্রযোজনা করছে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস (শাকিব খান ফিল্মস)। কো-পার্টনার হিসেবে থাকছেন মো: ইকবাল। এ ছবির মাধ্যমে আবার দীর্ঘদিন পর আবার পরিচালনায় ফিরছেন কাজী হায়াৎ। ‘বীর’ আগামী অন্যতম আলোচিত হবে মনে করেন শাকিব খান।

বর্তমানে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেন শাহ’ ছবির শুটিং করছেন শাকিব খান। শাহীন সুমন পরিচালিত আরেক ছবি ‘একটু প্রেম দরকার’-এর শুটিং অল্প কিছু বাকি আছে বলে জানান শাকিব খান। তিনি বলেন, কিছুদিন আগে কলকাতার দুই ছবি ছেড়ে দিয়েছি। নইলে এতোদিন ব্যস্ত থাকতে হতো ওখানে। এখন দেশের ছবিগুলোর কাজ শেষ করছি।

‘হিরো দ্য সুপারস্টার’ খ্যাত এই নায়ক বলেন, ‘শিগগির কলকাতায় যাবো। নতুন কয়েকটা প্রজেক্ট নিয়ে আলাপ হয়েছে। সেগুলো ফাইনাল করবো। দর্শকরা আগামী বছর আরও ভালো ভালো ছবি পাবেন। সেজন্য আরেকটু অপেক্ষা করতে হবে।’

শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পেয়েছিল। যার কারণে এ জুটিকে অনেকদিন ঘরেই দর্শকরা চাচ্ছিলেন।

আরও পড়ুন

জমজমাট ফেব্রুয়ারি মাতাবেন শাকিব-বাপ্পি-সিয়াম-মৌসুমী-মাহি

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান বললেন, বলিউডে অভিনয় করবো কোনদিনই বলিনি

ষ্টারটক বিডি ডটকম

জাজের বাইরে নতুন সিনেমায় জিয়াউল রোশান!

শাহাদাৎ খান

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম