fbpx
ষ্টারটক বিডি ডটকম
প্রথমবার প্রকাশ্যে শাকিব খান-র পারিবারিক ছবি!

প্রথমবার প্রকাশ্যে শাকিব খান-র পারিবারিক ছবি!

শাকিব খান বাংলা সিনেমা দাপিয়ে বেড়াচ্ছেন প্রায় ২০ বছর ধরে। এতদিন অভিনয়ের বাইরেও তার গোপন বিয়ে স্ত্রী ও সন্তানের খবর শিরোনাম হয়েছে। কিন্তু এই দীর্ঘদিনে পর্দার আড়ালেই রয়ে গেছেন কিং খানের বাবা-মা-ভাই-বোন।

অনেকেই জানেন না শাকিব খানের পরিবারে কারা আছেন। কোথায় থাকেন তারা, কি করেন? রহস্যজনক কারণে তাকে নিয়ে কখনোই কোন কথা বলেননি বাংলা সিনেমার এই সুপারষ্টার। তারপরেও সম্প্রতি ফেসবুকে ভাইরাল হয়েছে শাকিব খানের কিছু পারিবারিক ছবি।

যেখানে চাচাতো ভাইয়ের বিয়েতে বেশ হাস্যজ্জলভাবে দেখা গেছে শাকিব খানকে। যেভানে উপস্থিত ছিলেন শাকিব খানের ভাই-বোনেরাও। ছবিগুলো নিয়ে এখন ফেসবুকে ভালোই চর্চা হচ্ছে।

জানা গেছে, শাকিব খান জন্মগ্রহণ করেন ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ জেলায়। তার বাবার নাম আব্দুর রব। তিনি ছিলেন একজন সরকারী দপ্তরের কর্মচারী এবং মাতা নূরজাহান গৃহিণী। তার পরিবারের অন্যান্য সদস্যরা হলেন এক বোন ও এক ভাই। তবে তাদের নিয়ে কোথাও তেমন কোন তথ্য পাওয়া যায় না।

আবুল খায়ের বুলবুলের পরিচালনায় শাকিবের প্রথম ছবি ‘সবাইতো সুখী হতে চায়’। শাকিব খান অভিনীত প্রথম ছবি সোহানুর রহমান সোহান পরিচালিত ‘অনন্ত ভালোবাসা’ মুক্তি পায় ১৯৯৯ সালের ২৮ মে। ছবিতে তার বিপরীতে অভিনয় করেছিলেন আরিফা পারভিন মৌসুমীর ছোট বোন ইরিন জামান। যদিও তিনি প্রথম ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন আফতাব খান টুলু পরিচালিত ‘সবাই তো সুখী হতে চায়’ ছবির মাধ্যমে। ছবিতে তার নাম ছিল ‘মশাল’।

প্রথমবার প্রকাশ্যে শাকিব খান-র পারিবারিক ছবি!

ছবি হিসেবে ‘অনন্ত ভালবাসা’ খুব একটা সফল না হলেও নায়ক হিসেবে শাকিব খান সবার দৃষ্টি আকর্ষণ করেন এবং ধীরে ধীরে নিজেকে প্রতিদ্বন্দ্বী সকল নায়কের ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান। শাকিব খান আজ বাংলা সিনেমার ওয়ান এন্ড অনলি নায়ক। বর্তমানে পুরো ইন্ডাস্ট্রি একাই টেনে নিয়ে যাচ্ছেন আপন ক্যারিশমায়। এক যুগেরও বেশি সময় ধরে শাকিব বাংলা চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন।

বর্তমানে ‘নোলক’, ‘শাহেনশাহ’, ‘একটু প্রেম দরকার’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পাড় করছে ন শাকিব খান। আগামী বছরই ছবি দুটি মুক্তি পাবে। এর বাইরেও আলোচনায় আছে শাকিব খানের আরো তিনটি ছবি। এর একটি কাজী হায়াতের ‘বীর’। সম্প্রতি শাকিব খান চুক্তিবদ্ধ হয়েছেন ছবিটিতে। এখানে প্রয়াত নায়ক মান্নার স্টাইলে প্রতিবাদী চরিত্রের শাকিবকে হাজির করবেন নির্মাতা কাজী হায়াৎ।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম