সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

বলিউড সুন্দরী সেলিনা জেটলি হঠাৎ করেই সিনেমা ছেড়ে দিয়ে সংসারী হয়েছিলেন। সেই থেকেই মন খারাপ টালিউড থেকে বলিউডে পা রাখা সেলিনা ভক্তদের। সেই সেলিনা জেটলি আবার খরবের শিরোনামে। প্রায় সাত বছর পরে আবার সিনেমা করছেন নায়িকা। পরিচালক রাম কমল মুখোপাধ্যায়ের পরিচালনায় স্বল্প দৈর্ঘের ছবি ‘সিজন গ্রিটিংস’ -এ অভিনয় করছেন তিনি।

এর আগে কলকাতায় শুরু হয়েছিল সেলিনার কেরিয়ার। তারপরে মুম্বাইতে বেশকিছু ছবি করার পর হঠাৎই একদিন বিয়ে করে দুবাইবাসী হয়ে যান। এর পর নিজের সংসার আর যমজ সন্তান প্রতিপালন নিয়েই ব্যস্ত ছিলেন লাস্যময়ী এই নায়িকা। তার এ ফেরায় আবার নড়েচড়ে বসেছেন ভক্তরা।

মুম্বাইতে যে সময় সেলিনা ছবি করছিলেন তখনই তাঁকে ছবি করার প্রস্তাব দিয়েছিলেন পরিচালক ঋতুপর্ণ ঘোষ। তবে সেই সময় তিনি অন্তঃসত্ত্বা থাকার কারণে কাজ করতে পারেননি সেই দুঃখ তাঁর থেকেই গেছে। কারণ তার এক বছরের মধ্যেই ঋতুপর্ণ ঘোষের মৃত্যু হয়।

তাই যখনই তাঁর কাছে এই গল্প আসে এবং পরিচালক তাঁকে জানান এই ছবি ঋতুপর্ণ ঘোষকে উৎসর্গ করছেন তখন তিনি রাজি হয়ে যান এই ছবি করতে। তাছাড়া যমজ সন্তান এখন বড় হয়েছে। তাই সহজেই কাজ করার সময় বের করতে পারছেন সেলিনা। মডেলিং দিয়ে কলকাতায় কেরিয়ার শুরু করলেও, বাংলা সিনেমা করার বাসনা কখনও বাস্তবায়িত হয়নি। তাই ‘সিজন গ্রিটিংস’-এ বাঙালি চরিত্র করতে পেরে তিনি খুশি।

এদিকে গত বছরের ১০ সেপ্টেম্বর আবার যমজ সন্তানের মা হয়েছেন বলিউড তারকা সেলিনা জেটলি। দুবাইয়ের একটি হাসপাতালে তাঁর অস্ত্রোপচার করা হয়। দুই নবজাতকের নাম রাখা হয় আর্থার জেটলি হাগ ও শমসের জেটলি হাগ। এরপর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় শমসের।

২০১১ সালের জুলাইয়ে অস্ট্রিয়ায় ব্যবসায়ী পিটার হাগকে বিয়ে করেন সেলিনা জেটলি। দ্বিতীয়বারের মতো যমজ সন্তানের মা হয়েছেন তিনি। তাঁর বড় দুই ছেলে উইনস্টন ও বিরাজ। তাঁদের বয়স এখন পাঁচ।

জেটলির বিরাট সাফল্য অর্জনের মধ্যে ছিল ছিল ২০০৩ সালের থ্রিলার চলচ্চিত্র জানশীন চলচ্চিত্রের অসাধারণ অভিনয়। এছাড়াও পরবর্তীকালে তার অভিনীত চলচ্চিত্র সিলসিলায়ে (২০০৫), নো এন্ট্রি (২০০৫), টম, ডিক, এন্ড হ্যারি (২০০৬) এবং গোলমাল রিটার্ন (২০০৮) সালে তার খ্যাতি বেড়ে যায়।

আরও পড়ুন

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

সালমান-আমির-শাহরুখ ফ্লপ! খানখান বলিউডের খান সাম্রাজ্য!!

ষ্টারটক বিডি ডটকম

বলিউড অভিনেতা কাদের খান আর নেই

ষ্টারটক বিডি ডটকম

শীতের মাঝে উষ্ণতা ছড়াল প্রিয়াঙ্কা চোপড়া-র গরম ছবি

ষ্টারটক বিডি ডটকম