নতুন বছরে শাকিব খানের কত ছবি আসছে? | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
নতুন বছরে শাকিব খানের কত ছবি আসছে?

নতুন বছরে শাকিব খানের কত ছবি আসছে?

শাকিব খান বছরটা শেষ করলেন নানা আলোচনার মধ্যে দিয়ে। সিনেমার পাশাপাশি নির্বাচনে দাড়ানোর ঘোষণা তাকে নিয়ে আরো আলোচনা তৈরি করে ঢালিউডে। তবে নতুন বছরে কিং খান হাজির হবেন নতুন ছয় সিনেমা নিয়ে।

জানা গেছে, ২০১৯ সালে মুক্তি পাবে শাকিব খানের অন্তত পাঁচটি ছবি। এর মধ্যে তিনটি ছবির কাজ প্রায় শেষ। দুটির কাজ শুরু হবে নতুন বছরে। তারউপরে আরও নতুুন কিছু ছবি শুরুর কথাও চলছে টালিউডে। সবমিলিয়ে নতুন বছরও হবে শাকিবময় তা বলাই যায়।

শুরু হচ্ছে নতুন বছর। ভালো-মন্দের ভেলায় চড়ে শেষ হতে যাচ্ছে ২০১৮ সাল। সেখানে প্রাপ্তি আছে, বিয়োগও আছে। ঢালিউডের জন্যও বছরটি ছিলো অনেক প্রাপ্তির। সুপারস্টার শাকিব খানের ঝুলিতেও রয়েছে ব্যবসা সফল কিছু ছবির নাম।

এরই মধ্যে শেষপর্যায়ে আছে- ‘নোলক’, ‘একটু প্রেম দরকার’ ও ‘শাহেনশাহ’। এই তিন ছবিতে শাকিবের নায়িকা ববি হক, শবনম বুবলী, নুসরাত ফারিয়া, রোদেলা জান্নাত এবং নবাগতা মৃদুলা।

আগামী বছরের শুরুর দিকে মুক্তি পাবে শাকিব খানের ‘শাহেনশাহ’। বছরের প্রায় শেষদিকে ঘোষিত হয়েছিল ছবিটির নাম। এতে নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাতের পাশাপাশি শাকিবের সঙ্গে দেখা যাবে মিশা সওদাগরকেও। রনি পরিচালিত এই ছবির প্রযোজক শাপলা মিডিয়ার সেলিম খান। ছবিতে দেশসেরা এই নায়কের বিপরীতে হাজির হবেন নুসরাত ফারিয়া ও রোদেলা জান্নাত নামের এক নবাগতা।

শাকিব খানের আলোচিত ‘নোলক’ ছবিটি ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে ফেব্রুয়ারিতে। ছবিটির শুটিং শেষ হয়েছে অনেক আগেই। সম্পাদনার টেবিলে প্রস্তুতি চলছে সেন্সর বোর্ডের মুখোমুখি হওয়ার। ছবিতে শাকিব খানের নায়িকা দেখা যাবে ববিকে।

নোলক’ ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট, যার কর্ণধার সাকিব সনেট। ফেরারী ফরহাদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। ছবিতে শাকিবের নায়িকা ববি ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানি, আরিফা পারভিন মৌসুমি, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চু, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত।

সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের মাঝামাঝিতেই হলে আসবে ‘একটু প্রেম দরকার’। বেশ ঘটা করেই শুরু হয়েছিলো ছবির শুটিং। শাপলা মিডিয়ার প্রযোজিত এই ছবির মধ্য দিয়ে দীর্ঘদিন পর শাহীন সুমনের পরিচালনায় অভিনয় করছেন শাকিব। ছবিটির শুটিং প্রায় শেষের দিকে। ছবিতে শাকিবের নায়িকা শবনম বুবলী ও নবাগতা মৃদুলা।

এর বাইরেও আলোচনায় আছে শাকিব খানের আরো তিনটি ছবি। এর একটি কাজী হায়াতের ‘বীর’। সম্প্রতি শাকিব খান চুক্তিবদ্ধ হয়েছেন ছবিটিতে। এখানে প্রয়াত নায়ক মান্নার স্টাইলে প্রতিবাদী চরিত্রের শাকিবকে হাজির করবেন নির্মাতা কাজী হায়াৎ। এই ছবিতে শাকিবের নায়িকা হিসেবে দেখা যাবে নন্দিত অভিনেত্রী জয়া আহসানকে।

এছাড়া বুবলীকে নিয়ে ‘প্রিয়তমা’ নামেরও একটি ছবি বানানোর ঘোষণা দিয়েছেন কিং খান। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরই ছবিটির কাজ শুরু হবে। এ ছবিটি প্রযোজনা করবেন শাকিব খান নিজেই। এর বাইরে নাম ঠিক না হওয়া নতুন একটি ছবি করার কথা জানিয়েছেন শাকিব খান। কথাসাহিত্যিক আনিসুল হক ছবিটির গল্প লিখছেন।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম