জয়কে নিয়ে স্কুলে অপু বিশ্বাস! ছবি ভাইরাল!! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
জয়কে নিয়ে স্কুলে অপু বিশ্বাস! ছবি ভাইরাল!!

জয়কে নিয়ে স্কুলে অপু বিশ্বাস! ছবি ভাইরাল!!

দেখতে দেখতে বড় হয়ে গেছে ‘ক্ষুদে সুপারষ্টার’ আব্রাহাম খান জয়। মায়ের হাত ধরে স্কুলে যাওয়াও শিখে গেছে। এর আগে বাবা-মাকে সঙ্গে নিয়ে স্কুলে ভর্তিও হয়ে গেছে সে। সেসব ছবি ফেসবুকে প্রকাশ হতেই ভাইরাল হয়ে যাচ্ছে।

রোববার ছেলে জয়কে নিয়ে অপু বিশ্বাস তার ফেসবুকে একটি ছবি পোষ্ট করেছেন। যেখানে দেখা গেছে, এক হাতে জয়ের স্কুলের ব্যাগ ন্য হাতে জয়ের হাত ধরে বেশ হাসিখুশি মা ছেলে দুজনই। ছবিটি ফেসবুকে পোষ্টের পরপরই ভাইরাল হয়েছে। অনেকেই জয়কে আদর করে করছেন নানা কমেন্ট।

অপু বিশ্বাস ষ্টারপটক বিডি ডটকমকে বলেন, ‘গেল মাসে মাঝামাঝিতে স্কুলে ভর্তি করেছি জয়কে। প্রথম দিন থেকেই বেশ ভালোই কাটছে জয়ের সময় গুলো । তার বয়স এখন মাত্র ২ বছর তিন মাস। মূলতো ওর মানসিক বিকাশের জন্য ভর্তি করেছি। দেখা যায় কাজের জন্য হয়তো আমরা সময় দিতে পারি না ভালোভাবে। সে ক্ষেত্রে বাচ্চারা কারো সাথে কথা বলতে পারে না। ফলে তাদের মানসিক বিকাশে সমস্যা হয়। আর তাই আমি জয়কে স্কুলে ভর্তি করলাম।’

গত ২০ নভেম্বর শাকিব খান ও অপু বিশ্বাস বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে ভর্তি করান আব্রাহাম খান জয়কে। ভর্তি শেষে ক্লাসও করে সে।আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুল (আইএসডি) একটি আন্তর্জাতিক মানের ইংরেজি মাধ্যম স্কুল। যেখানে অধিকাংশ শিক্ষক বিদেশি।

এর কিছু দিন আগে বারিধারার আমেরিকান ইন্টারন্যাশনাল স্কুলে (এআইএসডি) গিয়েছিলেন শাকিব-অপু। কিন্তু জয়ের বয়স তিন বছর পূর্ণ না হওয়ায় স্কুল কর্তৃপক্ষ বসুন্ধরার ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) ভর্তি করানোর পরামর্শ দেন।

এদিকে শাকিব খানও সময় পেলেই জয়ের সঙ্গে দেখা করছেন। খেলায় মেতে উঠছেন। এমনকি সারাক্ষণই ছেলের সঙ্গে কাটানোর জন্য মুখিয়ে থাকছেন। সম্প্রতি খুব ভোরে ঘুম থেকে উঠে ছেলেকে স্কুলে ভর্তি করাতেও গিয়েছিলেন তিনি। শাকিব খানের এমন আচরনে অনেকটা অবাক হয়েছেন অপু বিশ্বাসও।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, জয়ও যত বড় হচ্ছে সে চাইছে বাবা শাকিব খান তার সঙ্গেই থাকুক। সে কথাও হয়তো সাহস করে কাউকেই বলতে পারে না সে। তবে যতক্ষণ বাবাকে কাছে পায় ততক্ষণ সারা দুনিয়ার আর কোন খবর থাকেনা তার। আর ছেলের এমন ‘বাবা প্রেমে’ শাকিবও দিনদিন তার প্রতি বেশি দুর্বল হয়ে পড়ছেন।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম