এবার কি রাজনীতিতে জড়াচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত? | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
এবার কি রাজনীতিতে জড়াচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত?

এবার কি রাজনীতিতে জড়াচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত?

ঋতুপর্ণা সেনগুপ্ত কি এবার রাজনীতিতে জড়াচ্ছেন? হঠাৎ করেই বেশ শক্তভাবে প্রশ্নটা এলো ভক্তদের সামনে। কারণ সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় তাঁকে একটি প্রশ্ন করা হয়েছিল। তৃণমূল না বিজেপি? তখনই সঙ্গে সঙ্গে চুপ হয়ে যান ঋতুপর্ণা সেনগুপ্ত।

অবশ্য ২০১৭-তে ঋতুপর্ণার বিজেপিতে যোগ দেওয়ার জল্পনা তৈরি হয়েছিল। রোজভ্যালি কান্ড সামনে আসার পর থেকেই রাজনৈতিক মহলে গুঞ্জন ছিল বিজেপি-র সঙ্গে সু-সম্পর্ক বজায় রাখছেন ঋতুপর্ণা। তবে কোনোদিনই প্রকাশ্যে সেকথা স্বীকার করেননি বিজেপি ও কিংবা অভিনেত্রী কেউই।

তারউপরে দিদি অর্থাৎ মমতাকে মন থেকে খুব ভালবাসেন তিনি। অথচ তৃণমূল না বিজেপি এই দুটোর মধ্যে বাছতে গিয়ে হোঁচট খেলেন কেন? তেমন কোনও কারণ নেই৷ আসল কারণ হল তিনি এখনই রাজনীতিতে তেমনভাবে ঢুকতেই চান না!

ঋতুপর্ণা সেনগুপ্ত নায়িকা হিসেবে নিজের পরিচয়টা সীমিত রাখেননি কোনওদিন। একজন ভালো অভিনেত্রী হিসেবে নিজেকে প্রমাণ করেছেন বারবার। এবার সেই অভিনেত্রী আটকে গেলেন রাজনৈতিক প্যাঁচে। এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় তাঁকে একটি প্রশ্ন করা হয়েছিল। তৃণমূল না বিজেপি?

ঋতুপর্ণার কথায়, তিনি নিজের জীবনের সমস্যা থেকেই হাফ ছেড়ে পালাতে পারলে বেঁচে যান, সেখানে বেকার বেকার রাজনীতিতে ঢুকে আরও সমস্যা বাড়িয়ে লাভ নেই। তিনি এও জানান যে মমতা তাঁকে বোঝেন তাই যাই হোক না কেন তিনি ঋতুপর্ণাকে বুঝবেন।

এর আগে অবশ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-কে নিয়ে রচিত বই প্রকাশ অনুষ্ঠানেও গুরুত্বপূর্ণ অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। সেই জল্পনার উত্তরে সেইসময় ঋতুপর্ণা বলেছিলেন, ‘এখনই প্রস্তাব নিয়ে কিছু ভাবছি না। মতামত পরিবর্তন করলে অবশ্যই জানাব।’

রাজনীতির ময়দানে চলচ্চিত্র তারকাদের আগমন নতুন কিছু নয়। তবে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দৌলতে এর প্রভাব অনেকটাই বেড়েছে কলকাতায়। কারণ টালিউডের অনেক তারকাই এখন ভিড়েছেন মমতা মমতা বন্দ্যোপাধ্যায়ের দলে। যে তালিকায় যুক্ত আছে তাপস পাল থেকে দেবের নাম পর্যন্ত।

এদিকে নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে আরও অভিনয় করবেন ফেরদৌস ও পূর্ণিমা।

পরিচালক নেয়ামুল বলেন, ‘ছবির চরিত্রের প্রয়োজনেই ঋতুপর্ণাকে নেয়া হয়েছে। ছবির গল্পটি অনেক ভালো লেগেছে তার, সেজন্যই তিনি রাজি হয়েছেন। আমরা আনন্দিত আমাদের ছবিতে ঋতুপর্ণার মতো একজন বড় মাপের অভিনেত্রীকে পেয়ে।’

আরও পড়ুন

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

ষ্টারটক বিডি ডটকম

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম

বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে!

ষ্টারটক বিডি ডটকম

ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান!

ষ্টারটক বিডি ডটকম

নায়িকা খুঁজে পাচ্ছেন না দেব ! পাশে দাড়ালেন প্রেমিকা !!

ষ্টারটক বিডি ডটকম