এবার কনার সঙ্গে ডুয়েট গাইলেন মাহতিম সাকিব - Star Talk BD
Star Talk BD
এবার কনার সঙ্গে ডুয়েট গাইলেন মাহতিম সাকিব

এবার কনার সঙ্গে ডুয়েট গাইলেন মাহতিম সাকিব

ইউটিউবে গান গেয়ে আলোচনায় আসা মাহতিম সাকিব এবার এসেছেন নতুন গান নিয়ে। জনপ্রিয় কণ্ঠশিল্পী দিলশাদ নাহার কনার সঙ্গে একটি ডুয়েট গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর আগেই অবশ্য ইউটিউব ও সোশ্যাল মিডিয়ার কল্যাণে বিভিন্ন কাভার গান গেয়ে তারকা বনে গেছেন মাহতিম সাকিব।

জানা গেছে, মাহতিম সাকিব ও কনা একত্রে যে গানে কণ্ঠ দিয়েছেন তার নাম ‘কিছু মুখ’, লিখেছেন জনি হক। সুর-সংগীত করেছেন নাভেদ পারভেজ। রবিবার এ গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

গানটি প্রসঙ্গে মাহতিম সাকিব বলেন, ‘এটাই আমার প্রথম ডুয়েট গান। যেখানে দেশের জনপ্রিয় একজন শিল্পী কনা আপুকে সঙ্গে পেয়েছি। খুব ভালো লেগেছে গানটি করে। যারা আমাকে গাওয়ার সুযোগ দিয়েছেন, তাদের কাছে কৃতজ্ঞতা।’

এর আগে আমি এনটিভির মার্কস অল রাউন্ডার প্রতিযোগিতায় প্রথম রানার আপ হয়েছিলেন সাকিব। সেটা ২০১০ সালের কথা। ওই সময় তাকে অনেক গান শুনতে হয়েছে। একই দিনে একাধিক রাউন্ডের প্রতিযোগিতা হতো। হাতে সময় থাকত খুবই কম। এই অল্প সময়ে প্রতিটি গান যথাযথভাবে রপ্ত করেছি। গান শোনার আগ্রহটা তার তখন থেকেই।

মূলত এই গানটি ব্যবহার হবে ওয়েব সিরিজ ‘কুয়াশা’-তে। যার পরিচালক নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। নির্মাতা রাজ জানান, ‘মনে হয়েছে তারা দুজন একসঙ্গে গাইলে ভালো কিছু হবে সেজন্য গাইয়েছি। তাদের এ গান ‘কুয়াশা’য় ভিন্নমাত্রা যোগ করবে বলে আমি করি।’

এদিকে ওয়েব সিরিজ ‘কুয়াশা’র শুটিং শেষ। এতে অভিনয় করেছেন এবিএম সুমন, নুসরাত ইমরোজ, শহীদুজ্জামান সেলিম প্রমুখ। অপরাধ বিষয়ক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘কুয়াশা’।

রাজ বলেন, ‘প্রতিটি অপরাধের পেছনে অর্থ, ক্ষমতা কিংবা নারীর যোগসাজশ থাকে। ‘কুয়াশা’র গল্প সেই সূত্র ধরেই ভাবা। এই কাহিনিতে অনেক বাঁক আছে। শেষ পর্যন্ত সমাধান থাকছে না। কারণ এর সিজন-টু তৈরি হবে।’

‘কুয়াশা’র চিত্রনাট্য সাজিয়েছেন মারুফ রেহমান। ‘কুয়াশা’ প্রযোজনা করছে ইনোভেট সল্যুশন্স। সবকিছু ঠিক থাকলে আসন্ন নির্বাচনের আগেই সিনেস্পট অরিজিনালসে মুক্তি পাবে ওয়েব সিরিজ কুয়াশা।

‘মানুসী’ ছবিতে সাবিনা ইয়াসমীনের গাওয়া ‘এই মন তোমাকে দিলাম’ নতুন করে গেয়েছেন মাহতিম শাকিব। চলচ্চিত্রে গানটির সঙ্গে অভিনয় করেছেন ওয়াসিম ও রোজিনা। ইউটিউবে সবচেয়ে বেশি প্রশংসিত হয়েছে মাহতিম শাকিবের গায়কী আর অন্য রকম পরিবেশনা।

আরও পড়ুন

মনির খান-কে নিয়ে নায়ক রিয়াজের জ্বালাময়ী ষ্ট্যটাস!

ষ্টারটক বিডি ডটকম

আজ থেকে শুধু গানই করবো, রাজনীতি নয় | মনির খান

ষ্টারটক বিডি ডটকম

কণ্ঠশিল্পী মনির খান-র আসন পেল জামায়াত!

ষ্টারটক বিডি ডটকম

ব্রাজিলিয়ান মডেলকে চুমু! আটক গায়ক মিকা সিং

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান এবার পুঁথি পাঠ করবেন!

ষ্টারটক বিডি ডটকম