রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে! - Star Talk BD
Star Talk BD
রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

রাখি সাওয়ান্ত সম্প্রতি বিয়ের ঘোষণা দিয়েছেন। শুধু ঘোষণা দিয়েই ক্ষান্ত হননি বলিউডের হট আইটেম গার্ল রাখি। এরই মধ্যে বিয়ের কার্ড প্রকাশ করে জানিয়ে দিয়েছেন ৩১ ডিসেম্বর তার বিয়ে। পাত্র ‘ইন্টারনেট সেনসেশন’ দীপক কালার।

এ পর্যন্ত সব ঠিকঠাকই ছিল। সবাই অপেক্ষা করছিলেন সত্যি সত্যিই বিয়ে করছে রাখি সাওয়ান্ত ‘পাগলিটা’। না আবার কোন কাণ্ড ঘটিয়ে বসে। হলোও তাই। এবার তিনি ঘোষণা দিয়েছেন বিয়েতে কোন পোশাকই পড়বেন না তিনি। থাকবেন পুরো জন্মদিনের পোশাকে!

সম্প্রতি রণবীর সিং ও দীপিকা কাপুরের বিয়ে নিয়ে সরগরম হয়েছে নেট দুনিয়া। সে রেশ কাটতে না কাটতেই বিয়ে করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়াও। আর তারপরই বিয়ের খায়েশ হয় রাখি সাওয়ান্তের।

বিতর্কের কেন্দ্রে থাকতে ভালবাসেন রাখি সাওয়ান্ত । আর এবার বিয়েকে কেন্দ্র করেও শুরু হয়ে গিয়েছে সেই খবরের সঙ্গে বিতর্কের পাঁচফোড়ন মিশিয়ে দেওয়ার। এর আগেই রাখির কৌমার্য পরীক্ষার সার্টিফিকেট ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন দীপক। এবার জানা গেল, রাখি ও দীপক কোন পোশাক না পরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন!

রাখির ইনস্টাগ্রাম পোস্ট থেকে জানা যাচ্ছে, দীপক ও তিনি জন্মদিনের পোশাকে বিয়ে করবেন। বিয়ের পোশাক না কিনে সেই টাকায় কম্বোডিয়া ও সোমালিয়ার দরিদ্র মানুষদের অর্থ সাহায্য করবেন। রাখি জানিয়েছেন, আসছে থার্টিফার্স্ট নাইটে বরের সঙ্গে মালাবদল করবেন তিনি। সেটিও নাকি সুদূর মার্কিন মুলুকের লসঅ্যাঞ্জেলেসে!

স্বাভাবিক ভাবেই এমন অদ্ভুত ঘোষণার পরে সেই পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এখন দেখার, ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে সত্যিই বিয়ের আসরে দীপক-রাখিকে জন্মদিনের পোশাকে দেখা যায় কি না।

এর আগেও কয়েকবার বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন রাখি। একসময় অভিষেক আওয়াস্তির সঙ্গে সম্পর্কে জড়ান রাখি। তাদের বিচ্ছেদ হয়ে যায় কিছু দিনের মধ্যেই। সেই শোক ভুলতে এর পর ইলেশ পারুজানওয়ালা নামে এক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু সেখানেও ব্যর্থ হন।

হঠাৎ বিয়ে প্রসঙ্গে রাখি জানান, এই মৌসুমে দেখছি সবাই বিয়ে করছে, তো আমি আর বাদ যাব কেন? হবু বর দীপক সম্পর্কে রাখি জানান, দীপক অত্যন্ত ভালো মনের একজন মানুষ। তাই তাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।

মার্কিন মুলুকে বিয়ের সব আয়োজনের প্রস্তুতি দীপক সেরে রেখেছেন জানিয়ে রাখি বলেন, সব কিছু ঠিকঠাক থাকলে আগামী ৩১ ডিসেম্বর লস অ্যাঞ্জেলসে দীপক কালালের সঙ্গে সাতপাকে ঘুরব আমি।

আরও পড়ুন

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন….

ষ্টারটক বিডি ডটকম

কেটি প্রাইস চতুর্থ বিয়ের প্রস্তুতি নিচ্ছেন!

ষ্টারটক বিডি ডটকম

সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

ষ্টারটক বিডি ডটকম

বাংলা গানের মডেল হচ্ছেন সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

অশ্লীল নায়িকা শায়লা নির্বাচনে! সমালোচনার ঝড়

ষ্টারটক বিডি ডটকম