নায়ক মান্না-র ভূমিকায় আসছেন শাকিব খান! | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
নায়ক মান্নার ভূমিকায় আসছেন শাকিব খান!

নায়ক মান্না-র ভূমিকায় আসছেন শাকিব খান!

নায়ক মান্না বাংলা সিনেমাকে নিয়ে গিয়েছিলেন অন্য এক উচ্চতায়। প্রায় প্রতিটি সিনেমায় তার প্রতিবাদী চরিত্রের কারণে দর্শকের কাছে তিনি হয়ে উঠেছিলেন নাম্বার ওয়ান। এবার সেই নাম্বার ওয়ানের ভূমিকায়ই অভিনয় করবেন এসময়ের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান।

জানা গেছে, ‘বীর’ শিরোনামে চলচ্চিত্র নির্মাণ করতে যাচ্ছেন কাজী হায়াৎ। আর তার এই ছবিতে প্রথমবারের মতো কাজ করতে যাচ্ছেন ঢালিউড কিং শাকিব খান। প্রয়াত নায়ক মান্না কাজী হায়াতের চলচ্চিত্রে যে ধরনের চরিত্রে অভিনয় করতেন, সে ধরনের চরিত্রেই হাজির হবেন শাকিব খান।

কাজী হায়াৎ বলেন, ‘এক সময় আমি ছবির মাধ্যমে মানুষের জীবনের কথা, সমাজের নানা অসঙ্গতি তুলে ধরেছি। এখন আর সেসব ছবি নির্মাণ করা যায় না। সেন্সর বোর্ড আটকে দেয়। তারপরও আমি ‘বীর’ শিরোনামে একটি নতুন চলচ্চিত্র শুরু করছি। এখানে প্রতীকী অর্থে রাজনৈতিক সামাজিক প্রেক্ষাপট তুলে ধরব। আমার ছবিতে নায়ক মান্নাকে দর্শক যে রূপে দেখেছে, সেই রূপে পর্দায় হাজির করব শাকিব খানকে।’

তিনি বলেন, আগামী ৫ জানুয়ারি থেকে ছবির শুটিং শুরু হবে। ১০ তারিখ থেকে শুটিংয়ে অংশ নেবেন শাকিব খান। টানা শুটিং করে আগামী ২০ ফেব্রুয়ারি আমরা ছবির শুটিং শেষ করার পরিকল্পনা করেছি।’

বীর’ শিরোনামে এই ছবিটি প্রযোজক মোহাম্মদ ইকবালের সঙ্গে যৌথভাবে চলচ্চিত্র প্রযোজনা করতে যাচ্ছেন নায়ক শাকিব খান। ছবিতে নায়িকা হিসেবে এতদিন শবনম বুবলীর নাম শোনা গেলেও এবার শোনা যাচ্ছে ছবির নায়িকা হবেন জয়া আহসান। তবে এ ব্যাপারে এখনো কোন চূড়ান্ত ঘোষণা আসেনি।

শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পেয়েছিল। যার কারণে এ জুটিকে অনেকদিন ঘরেই দর্শকরা চাচ্ছিলেন।

চলচ্চিত্র পাড়ায় খবর ছড়িয়েছে, ইকবাল হোসেন জয় প্রযোজিত কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে নেওয়া হবে জয়া আহসানকে। শাকিব খানের ইচ্ছাতেই নাকি বুবলীকে বাদ দিয়ে ছবিটিতে জয়াকে নেওয়া হচ্ছে। তবে এ নিয়ে এখনো কেউ মুখ খোলেননি।

তবে প্রযোজকের ইচ্ছা ছিলো ওপার বাংলার শ্রাবন্তী চ্যাটার্জি থাকবেন এই ছবিতে। কিন্তু সে অনুযায়ী শ্রাবন্তীর সঙ্গেও ছবিটি নিয়ে কথাবার্তা হয়েছিল। পরে ছবিটিতে শবনম বুবলীকে নেওয়ার জন্য পরামর্শ দেন শাকিব খান। এরপর ছবিটিতে বুবলীকে চূড়ান্ত করা হয়েছিল।

এছাড়া ছবিটিতে দ্বিতীয় নায়িকা হিসেবে আছেন মৌমিতা মৌ। তিনি এরই মধ্যে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

 

আরও পড়ুন

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

ষ্টারটক বিডি ডটকম

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

শনিবার বিকেল নিয়ে হঠাৎ কেন এত হৈচৈ!

ষ্টারটক বিডি ডটকম

নায়ক ফারুক বললেন, সিনেমার কাজ করার জন্য আমি সংসদে যাইনি!

ষ্টারটক বিডি ডটকম