জয়া আহসান-র পথেই হাটলেন সিয়াম আহমেদ! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
জয়া আহসান-র পথেই হাটলেন সিয়াম আহমেদ!

জয়া আহসান-র পথেই হাটলেন সিয়াম আহমেদ!

ঢালিউড অভিনেত্রী জয়া আহসান -র পথেই হাটলেন সিয়াম আহমেদ। সিনেমা হলের টিকেট কাউন্টারে ঢুকে কর্মচারীদের সঙ্গে টিকেট বিক্রি করেছেন তিনি। কাউন্টারে নায়ককে পেয়ে উৎসব আরো বেড়ে যায় হলে সিনেমা দেখতে আসা দর্শকদের।

জানা গেছে, শনিবার রাজধানীর শ্যামলী সিনেমা হলের টিকেট কাউন্টারে ঢুকে তিনি হলের কর্মচারীদের সঙ্গে টিকেট বিক্রি করতে শুরু করেন। সন্ধ্যা সাড়ে ৫ টা এবং রাত ৮ টা এই দুই শো’তে টিকেট বিক্রি করতে দেখা গেছে এই নায়ককে।

শুক্রবার মুক্তির পর সাড়া ফেলেছে রায়হান রাফী পরিচালিত ছবি ‘দহন’। মুক্তির প্রথমদিন থেকেই হলে হলে উৎসবের আমেজে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত দহনের জয়জয়কার। কোনো কোনো হলে দেখা দিচ্ছে টিকেট সংকট। টিকেট না পেয়ে নিরুপায় হয়ে ফিরে যাচ্ছেন অনেক দর্শক।

বিষয়টি নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘শ্যামলী হলের পরিবেশ খুব ভালো লাগে। দর্শকদের সঙ্গে নিজেকে ঘরোয়া পরিবেশ হিসেবে মানিয়ে নেওয়া যায়। আমি মনে করি, ছবির শুটিং আর মুক্তি শেষ মানেই কাজ শেষ নয়। ছবিটা মানুষ ঠিকভাবে দেখলেন কিনা সেটা খোঁজ নেয়াটাও দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে দর্শকদের প্রতিক্রিয়া জানার জন্য হলে গিয়েছিলাম।’

সিয়াম বলেন, কাউন্টারে গিয়ে দেখি লম্বা লাইন, প্রচণ্ড ভীড়। যারা টিকেট বিক্রি করছেন, তারা হিমশিম খাচ্ছেন। আমাকে দেখে ওনারা ভিতরে চা খাওয়ার আমন্ত্রণ জানান। আমি নিজেই বলি, আপনাদের সঙ্গে টিকেট বিক্রি করবো। প্রথমে কিছুটা লজ্জায় পড়েন, পরে রাজি হন। দুই মিনিটেই টিকেট বিক্রির সিস্টেম বুঝে নেই। এরপর শুরু করে দেই বিক্রি। পরে দেখি শেষই হচ্ছে না। দুইশ’র বেশি টিকেট আমি নিজেই বিক্রি করেছি।

তিনি বলেন, ‘পোড়ামন ২’ মুক্তির সময় এটা করতে চেয়েছিলাম। কোনো কারণে হয়ে ওঠেনি। নিজের ছবির টিকেট বিক্রি এতো ভালো লেগেছে সেটা বলে বোঝাতো পারবো না। এই ফিলিংস শেয়ার করা সম্ভব না।”

এর আগে জয়া আহসান সিনেমা হলে ঢুকে ‘দেবী‘ সিনেমার টিকেট বিক্রি করেছিলেন। তার সে প্রচারণার ধরণ তখন বিভিন্ন মহলে আলোচিত হয়েছিল। সে ধারণা থেকেই সিয়াম এবার তেমনটা করলেন বলেই মনে করা হচ্ছে।

চলতি বছর ঈদুল ফিতরে ‘পোড়ামন ২’ মুক্তি পেয়েছিল। ওই ছবির মাধ্যমে ছোটপর্দার তুমুল জনপ্রিয়তার মায়া কাটিয়ে চ্যালেঞ্জ নিয়ে বড়পর্দায় আসেন সিয়াম। ওই চ্যালেঞ্জে সিয়াম সফল। চলতি বছরে সুপারহিট ছবির তালিকায় ‘পোড়ামন ২’ রয়েছে শীর্ষে। সিয়ামের নতুন ছবি ‘দহন’ মুক্তির পর সাফল্যের দিকে আগাচ্ছে।

৩০ নভেম্বর থেকে দেশের ৪৭ টি সিনেমা হলে একযোগে চলছে ‘দহন’। শিগগির বিশ্বের বিভিন্ন দেশে মুক্তি পেতে যাচ্ছে ‘দহন’। সিয়াম ছাড়াও ছবিতে আছেন পূজা, জাকিয়া বারী মম, তারিক আনাম খান, ফজলুর রহমান বাবু, রাজ রিপা, শিমুল খান, হারুন রশিদ প্রমুখ। অ্যাকশন, প্রেম, নোংরা রাজনীতি, সন্ত্রাসবাদ এসব নিয়ে নির্মিত হয়েছে ‘দহন’।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম