একেই বলে শাকিব খান! - Star Talk BD
Star Talk BD
একেই বলে শাকিব খান!

একেই বলে শাকিব খান!

শাকিব খান -র পাওয়ার এরই মধ্যে জেনে গেছে ঢালিউড। তার ছবি মানেই হিট। প্রযোজকের আর পেছন ফিরে তাকাতে হয় না। হলে হলে দর্শকের ভিড়ে ঘাম ঝড়ে টিকেট বিক্রেতার।

তবে এসবই পুরনো কথা। নতুন কথা হচ্ছে শাকিব খান এবার দেখালেন নয়া ভেলকি। সিনেমার শ্যুটিং শুরু হওয়ার আগেই হল বুকিং শুরু হয়ে গেছে শাকিব খানের নতুন ছবি ‘বীর‘ এর। বাংলা সিনেমার ইতিহাসে এমন ঘটনা আগে কোনদিন ঘটেনি।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, ১০ জানুয়ারি শুরু হবে কাজী হায়াতের ‘বীর’ ছবির শুটিং। শাকিব খানকে নিয়ে প্রথমবার ছবিটি পরিচালনা করবেন গুনী পরিচালক কাজী হায়াৎ। এখনো চূড়ান্ত হয়নি ছবির প্রধান নায়িকা।

তার আগেই যশোরের মণিহার, সিরাজগঞ্জের সাগরিকা, চট্টগ্রামের সিনেমাপ্লেক্স, শেরপুরের সত্যবতী, সিলেটের বিজিবির মতো বড় হলগুলো ছবিটির জন্য বুকিং দিয়েছে। বুকিং মানিও পৌছে দেওয়া হয়েছে ছবির সহপ্রযোজক মোহাম্মদ ইকবালের কাছে। ছবিটির মুল প্রযোজক হিসেবে আছেন শাকিব খান।

ছবির পরিচালক কাজী হায়াৎ জানান, প্রায় পাঁচ বছর পর পরিচালনায় ফিরছি। দীর্ঘ অনুপস্থিতির পরও হল মালিকরা আমার ছবির প্রতি আগ্রহ দেখিয়েছেন। উৎসাহ দেওয়ার জন্য অগ্রিম বুকিংও করেছেন। তাঁদের বিশ্বাসের প্রতি সম্মান জানিয়ে কথা দিচ্ছি, শাকিব খানকে নিয়ে ব্যতিক্রমী ছবি উপহার দেব।’

যশোরের মণিহার হলের প্রতিনিধি আলী আকবর বলেন, ‘ছবিটির প্রযোজক শাকিব খান। তাঁর তত্ত্বাবধানে নির্মিত হবে ছবিটি। তাছাড়া কাজী হায়াতের মতো গুণী পরিচালকও আছেন। তাই আর বেশিকিছু না ভেবে আগেই ছবিটি বুকিং করে দিয়েছি। আশা করি হতাশ হবো না। কারণ শাকিব খান নিজের প্রযোজনায় নিশ্চয়ই কোন মানহীন ছবি বানাবেন না।’

সিরাজগঞ্জের সাগরিকা হলের প্রতিনিধি সাইফুল ইসলাম বলেন, ‘হল চালানোর জন্য বছরে শাকিবের অন্তত ছয়টি ছবি দরকার। কিন্তু শাকিবের হাতে আছে তিন-চারটা ছবি। তাই আগেভাগেই বুকিং করে রাখা নিরাপদ মনে করেছি। তাছাড়া কাজী হায়াতের সঙ্গে প্রথম কাজ করতে যাচ্ছেন শাকিব। অন্য রকম কিছু হবে—এমনটা আশা করাই যায়।’

শাকিব খানের এ ছবিতে এতদিন নায়িকা হিসেবে শোনা গিয়েছিল শবনম বুবলীর নাম। বুবলীও মিডিয়াকে জানিয়েছিলেন, কাজী হায়াৎ তাকে নিয়েই ছবিটিতে কাজ করবেন। তবে হঠাৎ করেই জানা গেল নতুন খবর। আর তা হলো, ছবিতে থাকছেন না শবনম বুবলী। তার বদলে ছবির নায়িকা হবে আরেক জনপ্রিয় অভিননেত্রী জয়া আহসান।

শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পেয়েছিল। যার কারণে এ জুটিকে অনেকদিন ঘরেই দর্শকরা চাচ্ছিলেন।

আরও পড়ুন

নায়ক রিয়াজ-র জ্বালাময়ী ভাষনে হাত তালি দিলে প্রধানমন্ত্রী

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

ষ্টারটক বিডি ডটকম

‘আমি শাকিব খানের প্রেমিকা নই, আমি তার ছাত্রী’

ষ্টারটক বিডি ডটকম