শাকিবের ওপর ক্ষোভ! অভিনয়ই ছেড়ে দিচ্ছেন বুবলী? - Star Talk BD
Star Talk BD
শাকিবের ওপর ক্ষোভ! অভিনয়ই ছেড়ে দিচ্ছেন বুবলী?

শাকিবের ওপর ক্ষোভ! অভিনয়ই ছেড়ে দিচ্ছেন বুবলী?

শাকিব খানের সঙ্গে দিন দিন দূরত্ব বাড়ছে ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী -র। অবস্থা এমন পর্যায়ে গিয়ে ঠেকেছে যে কিং খানের সঙ্গে কথা বলাই প্রায় বন্ধ করে দিয়েছেন নায়িকা। আর এসব হয়েছে সম্প্রতি অপু বিশ্বাস ও আব্রাহাম খান জয়ের প্রতি শাকিব খানের ‘অতি আগ্রহের’ কারণে।

তারউপরে শাকিব খানের নতুন ছবি ‘বীর‘ থেকেও তিনি বাদ পড়ছেন বলে খবর বেরিয়েছে। তাকে নিয়ে শাকিব খান প্রযোজিত ‘প্রিয়তমা’ ছবিও অনিশ্চিত। হাতে নেই নতুন কোন অফার। সবমিলিয়ে অভিনয় নিয়ে অনেকটাই আগ্রহ হারিয়ে ফেলেছেন শাকিব খানের হাত ধরে নায়িকা হওয়া এ টিভি উপস্থাপিকা।

বুবলীর কাছের সূত্র জানিয়েছে, এমনটা চলতে থাকলে অভিনয়ই ছেড়ে দেবেন শবনম বুবলী । আবার ফিরে যাবেন টেলিভিশন মিডিয়ায়। তবে এখনি এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেননি তিনি। সবকিছুই এখন নির্ভর করছে শাকিব খান তার সঙ্গে কেমন ব্যাবহার করেন তার ওপর।

শাকিব খান ও অপু বিশ্বাসের গোপন বিয়ের পর আড়ালে চলে যান অপু বিশ্বাস। আর এ সুযোগে শাকিবের হাত ধরে সামনে চলে আসেন বুবলী। একের পর এক শাকিব খানের সঙ্গে সিনেমা করে চলে আসেন আলোচনায়। কিন্তু কিন্তু অপু বিশ্বাস বুবলীকে মেনে না নিলে তাদের ছাড়াছাড়ি পর্যন্ত হয়ে যায়।

কিন্তু এরপর কেটে গেছে দীর্ঘদিন। আস্তে আস্তে বড় হচ্ছে শাকিব খানের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। সব ভুলে শাকিব খান সুযোগ পেলেই জয়ের কাছে আসছেন। তার সঙ্গে সময় কাটাচ্ছেন। সে সুযোগে সম্পর্ক ভালো হচ্ছে অপু বিশ্বাসের সঙ্গে।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, আর এই সম্পর্কটাই মেনে নিতে পারছেন না বুবলী। তিনি চাইছেন না শাকিব খান অপু বা জয়ের ব্যাপারে এত আগ্রহী হোক। কিন্তু এ ব্যাপারে বুবলীর আপত্তি আমলে নিচ্ছেন না শাকিব খান। তার কাছে এখন সবার আগে ছেলে জয়। আর এতে করে সম্পর্ক তিক্ত হচ্ছে শাকিব খান ও বুবলীর।

শাকিবের ওপর ক্ষোভ! অভিনয়ই ছেড়ে দিচ্ছেন বুবলী?

এ নিয়ে দ্বন্দের একপর্যায়ে ‘বীর’ ছবি থেকেও বুবলীকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন শাকিব খান। যদিও সবাই জানে বুবলীকে বাদ দিয়ে ছবিতে জয়া আহসানকে নিতে চাইছেন পরিচালক কাজী হায়াৎ। কিন্তু আসল কথা হচ্ছে এমন পরামর্শ প্রযোজক ও পরিচালককে দিয়েছেন শাকিব খান নিজেই।

দ্বন্দের এখানেই শেষ নয়, বুবলীকে নিয়ে শাকিব খান ‘প্রিয়তমা’ নামের যে সিনেমা বানানোর ঘোষণা দিয়েছিলেন তাও এখন বানাবেন কিনা তা অনিশ্চিত হয়ে পড়েছে। আর ছবি বানালেও সে ছবিতে বুবলিই নায়িকা হিসেবে থাকবেন কিনা তার কোন নিশ্চয়তা নেই।

সবমিলিয়ে বেশ কঠিন সময় পাড় করছেন শবনম বুবলী । তার কাছের লোকেরা বলছেন, ‘একটু প্রেম দরকার’ ছাড়া বুবলীর হাতে এ মুহুর্তে আর কোন কাজ নেই। শাকিব খানের সঙ্গে তার যে কটি ছবিতে অভিনয় করার কথা ছিল তাও অনিশ্চিত হয়ে পড়েছে। বাধ্য হয়ে নতুন কিছু ভাবছেন বুবলী। যে কোন সময় তিনি সিনেমাকে ‘বাই বাই’ বলে দিলেও অবাক হওয়ার কিছু থাকবে না।

অবশ্য বুবলীকে বাদ দিয়ে শাকিব খান আবার সংসার আর সন্তান নিয়ে আগ্রহী হওয়ায় বেশ খুশি শাকিব খান ভক্তরা। তারাও আবার চাইছেন যে করেই হোক টিকে যাক কিং খানের সংসার। জয়ের মত এমন মায়াবি একটা শিশু ফিরে পাক তার সুখী মা-বাবাকে। তবে শেষপর্যন্ত কি হবে তার জন্য অবশ্যই আরো কয়েকটা দিন অপেক্ষা করতেই হচ্ছে।

আরও পড়ুন

নায়ক রিয়াজ-র জ্বালাময়ী ভাষনে হাত তালি দিলে প্রধানমন্ত্রী

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

ষ্টারটক বিডি ডটকম

‘আমি শাকিব খানের প্রেমিকা নই, আমি তার ছাত্রী’

ষ্টারটক বিডি ডটকম