কাজ না পেয়ে তামিল নায়িকার আত্মহত্যা! - Star Talk BD
Star Talk BD
কাজ না পেয়ে তামিল নায়িকার আত্মহত্যা!

কাজ না পেয়ে তামিল নায়িকার আত্মহত্যা!

কাজ না পেয়ে আত্মহত্যা করেছেন তামিল অভিনেত্রী রিয়ামিক্কা। বেশ কিছুদিন ধরে তার হাতে কোন কাজ না থাকায় তিনি বেশ হতাশায় ভুগছিলেন। শুক্রবার সকালে তামিলনাড়ুর ভালাসারাভক্কমে রিয়ামিক্কার বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডে জানিয়েছে, ২৬ বছর বয়সী অভিনেত্রী রিয়ামিক্কা দীনেশ নামের একজনকে ভালোবাসতেন। গেলো কয়েকমাস কোনও কাজ না থাকায় রিয়ামিক্কা কিছুটা হতাশায় ভুগছিলেন। বিষয়টি দীনেশকেও জানায় সে।

বৃহস্পতিবার রাতে দীনেশকে ফোন করে অনেক কান্নাকাটিও করেন তিনি। পরের দিন সকালেই নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় রিয়ামিক্কার মরদেহ। চেন্নাইতে রিয়ামিক্কার সঙ্গে থাকতেন তার ভাই প্রকাশ। তবে আত্মহত্যার সঠিক কারণ এখনো প্রকাশ করেনি তদন্তকারীরা। এই ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা করা হয়েছে।

পুলিশ রিয়ামিক্কার সব ফোন কল ও ভিডিও নিয়ে তদন্ত শুরু করেছে। হতাশা থেকেই কি নিজেকে শেষ করার সিদ্ধান্ত নিলেন রিয়ামিক্কা নাকি এর পেছনে অন্য কোনও কারণ রয়েছে তা ক্ষতিয়ে দেখছে তদন্তকারীরা।

রিয়ামিক্কা তামিল সিনেমা কুমারানুকু কোন্দাত্তাম, আঘোরিয় আট্টম-এ অভিনয় করেছেন। এছাড়া একটা পর্নসাইটেও কাজ করেছেন বলে জানা যায়।

একটি তামিল ম্যাগাজিনের সাক্ষাত্কারে চেন্নাই পুলিশ জানিয়েছে, রিয়ামিক্কা দীনেশ নামের একটি ছেলেকে ভালবাসতেন। বিগত কয়েকমাস কোনও কাজ না থাকায় তিনি কিঞ্চিত হতাশও ছিলেন। সেবিষেয়ে দীনেশকে না কি জানিয়েও ছিলেন রিয়ামিক্কা।

বৃহস্পতিবার রাতে দীনেশকে ফোন করে অনেক কান্নাকাটিও করেন তিনি। পরের দিন সকালেই নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় রিয়ামিক্কার দেহ।

কিছুদিন আগে ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছিলেন। তামিল অভিনেত্রীর এই আত্মহত্যাকে ঘিরে ইতিমধ্যে নানা গুঞ্জন শুরু হয়েছে।

দেশটির জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, প্রিয়াঙ্কাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে থাকতে দেখেন তার পরিচারিকা। তিনিই এরপর থানায় খবর দেন। ঘটনাস্থলে হাজির হয়ে প্রিয়াঙ্কার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ইতোমধ্যেই অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। বিয়ের পর থেকে চেন্নাইয়ের ভালাসারাভাকমের বাড়িতেই থাকতেন প্রিয়াঙ্কা। অন্তস্বত্তা অবস্থায় বেশ কিছুদিন ধরেই তার শ্বশুরবাড়ির লোকের সঙ্গে অশান্তি শুরু হয়।

প্রিয়াঙ্কার মৃত্যুর জন্য কে বা কারা দায়ী, সে বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। তবে পারিবারিক অশান্তির জেরেই প্রিয়াঙ্কা আত্মহত্যা করেছেন বলেই প্রাথমিকভাবে মনে করছে পুলিশ।

তামিল টেলিভিশন শো ‘জ্যোতিকা’-তে দেখা যায় প্রিয়াঙ্কাকে। এর মধ্য দিয়েই আলোচিত হয়েছিলেন এই অভিনেত্রী।

আরও পড়ুন

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম

রোবট ২ এর এক টিকিটের দাম ১৫৫০ টাকা!

ষ্টারটক বিডি ডটকম

দুই রোবট-র রোম্যান্সে টালমাতাল ইউটিউব!

ষ্টারটক বিডি ডটকম

মুক্তির আগেই ব্যবসা করে ফেলল ‘রোবট ২’!

ষ্টারটক বিডি ডটকম

আসছে ২.০ : মুক্তির আগেই ১২০ কোটি টাকা আয়!

ষ্টারটক বিডি ডটকম