কতটুকু ওজন কমালেন অপু বিশ্বাস? | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
কতটুকু ওজন কমালেন অপু বিশ্বাস?

কতটুকু ওজন কমালেন অপু বিশ্বাস?

ওজন কমানোর মিশনে নেমেছেন অপু বিশ্বাস । আর তার জন্য দিন-রাত চেষ্টা চালিয়ে যাচ্ছেন বাংলা সিনেমার জনপ্রিয় এ নায়িকা। নতুন করে সিনেমায় ফিরতে হলে কম করে হলেও তাকে ১০ কেজি ওজন কমাতে হবে।

তবে নিজের কাঙ্খিত লক্ষ্যেই এগুচ্ছেন অপু বিশ্বাস। একদিনে তার ওজন কমেছে প্রায় চার কেজি। আরও ছয় থেকে আট কেজি ওজন কমানোর চেষ্টা করে যাচ্ছেন তিনি। এজন্য নিয়মিত জিমেও যাচ্ছেন তিনি। সাতার কাটছেন। এছাড়া সুযোগ পেলেই নানা পরিশ্রমের কাজও করছেন।

অপু বিশ্বাস আশা করছেন, খুব শীগ্রই স্বরুপে ফিরবেন বাংলা সিনেমার এ সফল নায়িকা। ষ্টারটক বিডি ডটকমকে অপু বিশ্বাস বলেন, ‘আমি আমার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। সিনেমায় আমি আবার ভালোভাবে ফিরবো। সবাই আমার জন্য দোয়া করবেন।’

চলতি বছর কলকাতার ছবি ‘শর্টকাট’ ও দেশীয় ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ নামে দুটি নতুন ছবির কাজ শুরু করেন অপু বিশ্বাস। এর মধ্যে শর্টকাট ছবির শুটিং শেষ। আর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২‘ ছবির গান বাকি। এছাড়া আরও একটি নতুন ছবিতে কাজের প্রস্তুতি চলছে।

কতটুকু ওজন কমালেন অপু বিশ্বাস?

অপু বিশ্বাস বলেন, ‘নিজেকে আবার নতুন করে তৈরি করছি। এ জন্য সাঁতার কাটছি, নিয়মিত ব্যায়ামাগারে যাচ্ছি। আরও ওজন কমাতে হবে। ২৮ অক্টোবর থেকে শর্টকাট ছবির ডাবিং শুরু হবে। তা ছাড়া দেশ–বিদেশে কিছু বিশেষ স্টেজ শো করছি। ঢাকার চলচ্চিত্রে দর্শকের যে ভালোবাসা আমি পেয়েছি, বুঝেশুনে কাজ কম করলেও সেই ভালোবাসা হারাবে না বলে আমার বিশ্বাস।’ শর্টকাট ছবিতে অপু বিশ্বাসের নায়ক কলকাতার পরমব্রত ও শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২ ছবিতে বাপ্পি চৌধুরী

এদিকে ৭ ডিসেম্বর হায়দ্রাবাদে যাচ্ছেন তিনি একটি চলচ্চিত্র উৎসবের আমন্ত্রণে। তারপর একটি রিয়েলিটি শো-এর বিচারক হিসেবে হাজির হচ্ছেন অপু। প্রথমবারের কোনো প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করলেন তিনি।

‘ফেয়ার এন্ড লাভলি ম্যানস-কে হবে মাসুদ রানা’ শিরোনামে প্রতিযোগিতার সেরা দশজন নিয়ে নির্মিত হচ্ছে বিশেষ কিছু পর্ব। যার মধ্য দিয়ে সেরা বিজয়ীকে নির্বাচিত করা হবে। এই আয়োজনে অতিথি বিচারক হিসেবে যোগ দিয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

তাছাড়া নতুন একটি বিজ্ঞাপনের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। একটি প্রতিষ্ঠানের নতুন বাজারজাত করা তেলের জন্য নির্মিত হবে টিভিসি। তেলের নাম সুন্দরী নারিকেল তেল। রিচ কেমিক্যালের মালিকানাধীন এই তেলের টিভিসিতে মডেল হিসেবে হাজির হবেন অপু বিশ্বাস।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম