হঠাৎ সিদ্ধান্ত স্থগিত! ঢাকা আসছেন না দেব | টালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
হঠাৎ সিদ্ধান্ত স্থগিত! ঢাকা আসছেন না দেব

হঠাৎ সিদ্ধান্ত স্থগিত! ঢাকা আসছেন না দেব

হঠাৎ সিদ্ধান্ত স্থগিত করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেতা দেব । আজ ঢাকায় আসার কথা ছিল তার। কিন্তু আপাতত তিনি আসছেন না। সেই সঙ্গে স্থগিত হয়ে গেছে ‘দেব সেলফি কনটেষ্ট’ অনুষ্ঠানটিও।

জানা গেছে, জনপ্রিয় অভিনয়শিল্পী ডিএ তায়েবের আমন্ত্রণে আজ ঢাকায় আসার কথা ছিল দুই বাংলার সুপারস্টার দেবের। কথা ছিল আজ মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইন্ডোর স্টেডিয়ামে আয়োজিত জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে ২২ জন কনটেস্টদের সাথে সেলফি তুলতেন তিনি। কিন্তু দেশে নিবার্চনী অস্তিরতা থাকায় অনুষ্ঠানটি স্থাগিত করেছেন বাংলাদেশের আয়োজকের পক্ষে চ্যানেল টুয়েন্ট সিক্স।

এ আয়োজনে দুই বাংলায় বেসরকারি চ্যানেল টুয়েন্টি সিক্স ও কলকাতা টেলিভিশনের সাথে প্রায় ২০ লক্ষ টাকার একটি চুক্তি হয়। পশ্চিম বাংলার সুপার স্টার চিত্র নায়ক ‘দেব সেলফি কনটেস্টে উপস্থিত থেকে পুরস্কৃৃত করার কথা ছিল সেরা ১১ জন তরুণ ও ১১ জন তরুণীকে।

এ প্রসঙ্গে ডিএ তায়েব জানান, ‘আমাদের অভিনয় শিল্পীদের কোন দেশ নেই, কোন ভেদাভেদ নেই। যদিও তাদের অবস্থান আমাদের বাংলাদেশে অনেক বেশি। সেই তুলনায় তাদের ওখানে আমাদের জনপ্রিয়তা শক্ত করতেই এই আয়োজন করা। যেহেতু দেব নিজেও একজন সংসদ সদস্য সে কারণে তার নিরাপত্তার কথা ভেবেই অনুষ্ঠানের তারিখ পিছানো হয়েছে।’

দুই বাংলার ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল কলকাতা টিভি ও বাংলাদেশের চ্যানেল টুয়েন্টি সিক্স আয়োজনে দেব সেলফি কনটেস্টিতে প্রতিযোগীদের অংশগ্রহণ শুরু হয়। এরপর কলকাতা টিভির বিশেষ প্যানেলের রায় এবং অনলাইন ভোটের মাধ্যমে নিবাির্চত করা হবে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ২২ জন তরুণ-তরুণীকে।

তবে অনুষ্ঠানটি আবার কবে হবে তা নিশ্চিত করে বলা হয়নি। ধারণা করা হচ্ছে আগামী সংসদ নির্বাচনের যে কোন একটা সময় এ অনুষ্ঠানটি হবে।

এদিকে বুধবার ভারতের ঘাটালে বিজয় সম্মিলনীর অনুষ্ঠানে যোগ দেন দেব। সেখানে তিনি দাবি করেন, ঘাটালে ঘন ঘন না আসতে পারলেও মানুষের সঙ্গে আছেন। এরপরই ক্ষমতাসীন দল বিজেপিকে নিয়ে তাঁর প্রতিক্রিয়া জানতে চান সংবাদমাধ্যমের প্রতিনিধিরা।

তখন দেব বলেন, ‘আমি চাই দেশের ভাল হোক। রাজ্যের ভাল হোক। পাকিস্তানের কোনও সন্ত্রাসবাদীকে নিয়ে তো কথা বলছি না। দুটো দল যেটা রাজ্যে ক্ষমতায় আসতে চায়’। একইসঙ্গে দেব মনে করিয়ে দেন, সবাই শত্রু নয়। মানুষ যাকে ভালবাসে, সে-ই রাজ্য চালাবে।

বর্তমান রাজনীতির পরিবর্তন হওয়া জরুরি বলেও মনে করেন দেব। তাঁর কথায়, ‘শান্তি চান সাধারণ মানুষ। কাঁদা ছোড়াছুড়ি নয়। এসবের ঊর্ধ্বে যেতে হবে। এই রাজনীতি ৭০ বছর ধরে চলছে। এবার ইতিবাচক রাজনীতি চাই’।

আরও পড়ুন

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের কলকাতার প্রযোজক শ্রীকান্ত মেহতা আটক!

ষ্টারটক বিডি ডটকম

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম

বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে!

ষ্টারটক বিডি ডটকম

ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান!

ষ্টারটক বিডি ডটকম

নায়িকা খুঁজে পাচ্ছেন না দেব ! পাশে দাড়ালেন প্রেমিকা !!

ষ্টারটক বিডি ডটকম