খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন | গরম খবর | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

সানি লিওন মানেই খোলামেলা। সানি লিওন মানেই আপনি যা আশা করবেন তার থেকে বেশি কিছু। এবারও তেমন কান্ডই ঘটালেন পর্ন জগৎ থেকে বলিউডে আসা সানি লিওন।

লাস্যময়ী সানি লিওনকে এখনো দর্শকদের আগ্রহের শেষ নেই। সেই সানিই এবার ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন। তার খোলামেলা ছবি আর চাহনিতে ঝড়ে পড়ছে শরীরী আবেদন। এই ছবির সঙ্গে তাঁর বিশেষ বার্তাও সকলের নজর কেড়েছে। তিনি লিখেছেন, ‘‘হ্যালো, আপনি কি আমাকে খুঁজছেন?’’

বোঝাই যাচ্ছে তাঁর ঊর্ধ্বাঙ্গ নগ্ন। হয়তো সদ্য স্নান করে বেড়িয়েছেন। ভেজা চুল, কাঁধের উপর আলতো করে রাখা তাঁর হাত। এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এক দিনের মধ্যে প্রায় ৯ লক্ষ লাইক পড়েছে

বর্তমানে ‘এমটিভি স্প্লিটসভিলা’-র একাদশতম সিজনের সঞ্চালনা করছেন সানি লিওন। সামনেই আসছে তাঁর নতুন তামিল ছবি ‘ভীরামাদেবী’। এই প্রথম তিনি কোনও দক্ষিণী ছবিতে অভিনয় করছেন। এখানে তিনি এক যোদ্ধা রাজকন্যার ভূমিকায় অভিনয় করেছেন। এই ছবির জন্য তিনি অস্ত্রচালনা ও ঘোড়া চড়াও শিখছেন বলে সূত্রের খবর।

এই ছবি তামিল ছাড়াও তেলুগু, কন্নড় ও হিন্দিতেই রিলিজ করবে। আরও শোনা যাচ্ছে, তিনি অন্য একটি তামিল ছবির জন্যও সই করেছেন।

এর আগে ইনস্টাগ্রামে আরেকটি ছবি পোস্ট করেছেন সানি লিওন। সেখানে দেখা যাচ্ছে, অন্য অভিভাবকদের সঙ্গে বসে সানি তাঁর সন্তান নিশার স্কুলে দিওয়ালি পার্টির জন্য ডেকরেশনে হাত লাগিয়েছেন।

ইনস্টা-য় সানি লিখেছেন, ‘‘নিশার স্কুলে দিওয়ালি পার্টিতে তোরণ তৈরির কাজে হাত লাগালাম। ভেবেছিলাম একটি তোরণ, দেখা গেল ৫৫টি তোরণ তৈরি করে ফেলেছি। বাচ্চাদের সঙ্গে হাত মিলিয়ে কাজ করলাম, আশা করি ওরা খুশি।’’

সানি যে হিন্দু উৎসবগুলিতে রীতিমতো আনন্দ করেন, তা অবশ্য আগেই জানা গিয়েছিল তখন। গণেশ চতুর্থী উপলক্ষে তিনি বাড়ি বদল করেছিলেন। সেবার দীপাবলির ছবিটি সামনে আসতেই তা ভাইরাল হয়েছিল।

টানা বেশ কয়েক বছর ধরে বাংলাদেশে তার নামই সবচেয়ে বেশি গুগল সার্চ করা হয়। তার বিভিন্ন ভিডিও ক্লিপিংস, সাক্ষাৎকার স্মার্টফোনের মারফত হাতে হাতে ঘোরে। অথচ ভারতে একজন শিল্পীর যে ন্যূনতম অধিকারটুকু পাওয়ার কথা, ভারতের সেই সবচেয়ে বড় ইন্টারনেট তারকা ও সাবেক পর্নস্টার সানি লিওন সেটুকুও পাচ্ছেন না।

ব্যাঙ্গালোর শহরে তার প্রথম নাচের ‘লাইভ পারফরম্যান্স’ করার কথা ছিল, কিন্তু তাতে ভারতীয় সংস্কৃতি রসাতলে যাবে – এই যুক্তি দেখিয়ে প্রতিবাদে গর্জে উঠেছিল স্থানীয় কন্নড় গোষ্ঠীগুলি। এর আগে গত বছরেও ব্যাঙ্গালোরে বিভিন্ন গোষ্ঠীর বাধার মুখে কর্নাটক সরকার সানি লিওনের অনুষ্ঠান বাতিল করে দিয়েছিল।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

সালমান মুক্তাদির এর অশ্লীল ভিডিও ২৪ ঘন্টায় ৫ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

রণবীর সিং বললেন, দীপিকা পাড়ুকোন বাজে কথা বলেছে!

ষ্টারটক বিডি ডটকম