শাকিব খান-শবনম বুবলী কথা বলা বন্ধ! | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শাকিব খান-শবনম বুবলী কথা বলা বন্ধ!

শাকিব খান-শবনম বুবলী কথা বলা বন্ধ!

শাকিব খান ও শবনম বুবলীর সঙ্গে দূরত্ব দিনদিন বাড়ছে। অপু বিশ্বাস ও জয়ের সঙ্গে শাকিব খানের সুসম্পর্ক গড়ে ওঠার বিষয়টিকে ভালোভাবে নিতে পারছেন না বুবলী। তারউপরে শাকিব খানের একাধিক ছবি থেকে বাদ পড়ছেন তিনি। রাগে-অভিমানে শাকিব খানের সঙ্গে কথা বলাও বন্ধ করে দিয়েছেন বাংলা সিনেমার আলোচিত এ নায়িকা।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, বেশকিছুদিন ধরেই ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে আগ্রহী হয়ে উঠেছেন শাকিব খান। সময়ে-অসময়ে ছেলের কাছে ছুটে যাচ্ছেন। তার সঙ্গে সময় কাটাচ্ছেন। আর এ সুযোগে আবার ভালো সম্পর্ক গড়ে উঠেছে অপু বিশ্বাসের সঙ্গেও। আর এ বিষয়টা একদমই মেনে নিতে পারছেন না বুবলী।

এ ব্যাপারে শাকিব খানকে ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তিনি। উল্টো শাকিব খানের নতুন ছবি ‘বীর’ থেকে বুবলীকে সরিয়ে দেওয়া হয়েছে। বুবলীর পরিবর্তে ছবিটি করার কথা শোনা যাচ্ছে জয়া আহসানের। ছবিটিতে দ্বিতীয় নায়িকা হিসেবে থাকবেন মৌমিতা মৌ। আর এতে করেই চূড়ান্ত ক্ষেপেছেন বুবলী। রাগে-অভিমানে তিনি এখন শাকিব খানের সঙ্গে কথা বলাও প্রায় বন্ধ করে দিয়েছেন।

আর এ বিষয়টি নজরে এসেছে ঢালিউডের অনেকেরই। তবে এখনি কেউ এ নিয়ে মুখ খুলতে চাইছেন না। তবে নাম প্রকাশে শাকিব খানের ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, ঘটনা যা ঘটছে তাতে শাকিবের জীবন থেকে বুবলী আউট হয়ে অপু বিশ্বাস ইন হলেও অবাক হওয়ার কিছু থাকবে না। সূত্রটি মনে করছে, জয় বড় হবার সঙ্গে সঙ্গে শাকিব খান তার প্রতি খুবই দুর্বল হয়ে পড়ছেন। আর এতদিন শাকিব খানও বুঝতে পেরেছেন অপু বিশ্বাস ছাড়া তাকে সত্যিকারে কেউ ভালোবাসে না। সবাই তার প্রভাব ও অর্থকে ব্যবহার করে।

শাকিব খান-শবনম বুবলী কথা বলা বন্ধ!

যে কারণে শাকিব খানও নিজের ভুল সুধরে নেওয়ার সুযোগ খুঁজছেন। আর এই কারণেই আস্তে আস্তে দুরে সরে যাচ্ছেন শবনম বুবলী। এদিকে নতুন খবর শোনা যাচ্ছে শাকিব খানকে বাদ দিয়ে বুবলীও নতুন নায়কদের সঙ্গে কাজ করার প্রাথমিক সিদ্ধান্ত নিয়েছেন। ব্যাটে বলে মিলে গেলে যে কোন সময় নতুন ঘোষণা আসতে পারে। আর এমনটা হলেও কোন আপত্তি থাকবেন না শাকিব খানের।

এ ব্যাপারে ষ্টারটক বিডি ডটকমকে শবনম বুবলী জানিয়েছেন, ‘এখন কিছু বলছি না। তবে অচিরেই নতুন খবর জানাবো। ভালো কিছু কাজ করার ইচ্ছে রয়েছে।’

এখন পর্যন্ত সব ছবিতে ঢালিউড কিং শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। ‘বসগিরি’ নামের প্রথম ছবি মুক্তির পরই তাকে নিয়ে আলোচনা শুরু হয়। এরপর শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন ‘শুটার’ ছবিতে। ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি দুটির পর শাকিব খানের সঙ্গে জুটি হিসেবে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করে দর্শকদের গ্রহণযোগ্যতা পান বুবলী।

শাকিব খানের সঙ্গে এ পর্যন্ত একটানা সাতটি ছবিতে তিনি অভিনয় করেছেন। ছবিগুলো মুক্তি পাওয়ার পর প্রায় প্রতিটি ছবি বেশ সাফল্য পেয়েছে।

বুবলী বলেন, ‘ভালো কাজ করে যেতে চাই। আর প্রতিটি ছবিতে দর্শকদের সামনে নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা থাকে আমার। ‘একটু প্রেম দরকার’ ছবিতেও নতুনত্ব পাবেন দর্শক। আর পরিকল্পনার বাইরে আমি কাজ করি না। আমি এখনো প্রতিনিয়ত শিখছি, আর সেভাবেই সামনে এগিয়ে যেতে চাই।’

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম