দেবী-র পর এবার জয়ার বিজয়া ধামাকা! - Star Talk BD
Star Talk BD
দেবী-র পর এবার জয়ার বিজয়া ধামাকা!

দেবী-র পর এবার জয়ার বিজয়া ধামাকা!

দেবী-র পর এবার জয়ার বিজয়া ধামাকা! দেবী নিয়ে কাড়াকাড়ি কম হয়নি। মুক্তির প্রথম সপ্তাহেই ব্যবসা করা এ ছবি ভাঙতে শুরু করেছে একের পর এক রেকর্ড। দেশের গন্ডি পেরিয়ে বিদেশেও সমানতালে চলছে ‘দেবী’।

এই যখন অবস্থা তখন নতুন ধামাকা দিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সম্প্রতি কলকাতায় আইনক্সে ‘বিজয়া’ ছবির পোস্টার ও প্রথম লুক প্রকাশ হয়েছে। অনুষ্ঠানে হাজির ছিলেন জয়া আহসান, আবির চট্টোপাধ্যায়, পরিচালক ও অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায়, প্রযোজক সুপর্ণকান্তি করাতি, পরিচালক গৌতম ঘোস ও অনেকে।

এর আগে টালিউডে মুক্তি পেয়েছিল ‘বিসর্জন’। বলা হচ্ছে ‘বিজয়া’ সেই ছবিরই সিক্যুয়াল। কারণ অনেক গল্পই শেষ হয়েও শেষ হয় না। তাই ‘বিসর্জন’-এর রেশ গড়াচ্ছে ‘বিজয়া’ ছবিতে। অপেরা মুভিজ-এর প্রযোজনায় আগামী জানুয়ারিতে মুক্তি পাবে এই ছবি।

বাংলাদেশ-ভারত এই দুই দেশের সংস্কৃতির মেলবন্ধনের গল্প এই ছবির মূল বিষয়। দু’টি আলাদা ধর্মের মানুষের প্রেমের কাহিনি ‘বিজয়া’। ‘বিসর্জন’ ছবিতে নাসির আলি চলে গিয়েছিল, তবে স্মৃতি হয়ে থেকে গেছে পদ্মার জীবনে। এবার ‘বিজয়া’-তে কীভাবে ফিরে আসে নাসির, সেটাই দেখার।

গণেশ ও পদ্মার জীবনেই বা নতুন কী সমীকরণ তৈরি হয় দর্শক সেই কাহিনি দেখার অপেক্ষায় থাকল। নতুন বছরের শুরুতেই মুক্তি পাবে ‘বিজয়া’। বক্স অফিসে কেমন করে এই সিক্যুয়েল সেটাই দেখার।

পরিচালক কৌশিক গাঙ্গুলি বলেন, ‘গল্পের চরিত্রের কোনো পরিবর্তন হয়নি, কিন্তু দেশ জায়গা বদলে গেছে। পদ্মা, নাসির আর গণেশ মণ্ডলের জীবনে সংকট আরও ঘনীভূত হয়েছে। আমার মনে হয়, ‘বিসর্জন’ ছবি থেকে ‘বিজয়া’ অনেকটাই এগিয়ে থাকবে। এখানে অভিনয় আর গল্প বলার ধরন একেবারই আলাদা।’

আর ছবি নিয়ে জয়া আহসান বলেন, ‘বিসর্জন’ ছবিতে চরিত্রগুলোকে যেভাবে দেখেছি, এই ছবিতে দেখব তারা এত দিন পর কোথায় আছে, কীভাবে আছে, তাদের জীবনের কী কী পরিবর্তন ঘটেছে। ‘বিসর্জন’ ছবিতে অনেক প্রশ্নের উত্তর দেওয়া হয়নি। কিন্তু ‘বিজয়া’ ছবিতে সেসব প্রশ্নের উত্তর সামনে নিয়ে আসছি। ছবিতে গল্পের অনেক নতুন দিক রয়েছে, যা দর্শক পছন্দ করবেন।’

‘বিসর্জন’ ছবিটি ভারতে মুক্তি পেয়েছিল গত বছরের ১৪ এপ্রিল। ভারতের ৬৪তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা বাংলা ছবি হয়েছিল ‘বিসর্জন’। এ ছাড়া এই ছবির জন্য জিও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস পেয়েছেন অভিনেত্রী জয়া আহসান। এই ছবির জন্য তিনি সমালোচক এবং জনপ্রিয়-দুই ক্যাটাগরিতেই ‘সেরা অভিনেত্রী’র মনোনয়ন পেয়েছিলেন।

আরও পড়ুন

নায়িকা খুঁজে পাচ্ছেন না দেব ! পাশে দাড়ালেন প্রেমিকা !!

ষ্টারটক বিডি ডটকম

শুভশ্রী গাঙ্গুলী আর অভিনয় করবেন না?

ষ্টারটক বিডি ডটকম

অপু বিশ্বাসের প্রশংসায় পঞ্চমুখ কলকাতার সুপারষ্টার

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম

এবার কি রাজনীতিতে জড়াচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত?

ষ্টারটক বিডি ডটকম

নায়ক মান্না-র ভূমিকায় আসছেন শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম