ঠাগস অফ হিন্দুস্তান ফ্লপ! ক্ষমা চাইলেন আমির খান - Star Talk BD
Star Talk BD
ঠাগস অফ হিন্দুস্তান ফ্লপ! ক্ষমা চাইলেন আমির খান

ঠাগস অফ হিন্দুস্তান ফ্লপ! ক্ষমা চাইলেন আমির খান

শেষপর্যন্ত ফ্লপই হলো ঠাগস অফ হিন্দুস্তান । বলিউড সুপারষ্টার অমিতাভ বচ্চন ও আমির খান দুজন মিলেও বাঁচাতে পারলো না বছরের আলোচিত এই ছবি।

প্রথমবারই আমির খান আর অমিতাভ বচ্চন একসমঙ্গে অভিনয় করেছিলেন এ ছবিতে। তার উপর ছিল যশরাজের মতো ব্যানার। তাই ঘটা করে বিগ বাজেট নিয়ে তৈরি হয়েছিল ‘ঠাগস অফ হিন্দুস্তান’।

তাই সবকিছু পারফেক্ট করার দিকেও নজর দেওয়া হয়েছিল। কিন্তু এত কাঠখড় পুড়িয়ে ছবি বানানোর পরেও ফ্লপ করল ছবি। কিন্তু এর দায় নেবে কে? শেষপর্যন্ত দায় নিলেন আমির খানই।

বলিউডের এই সুপারষ্টার বলেন, ‘ঠাগস অফ হিন্দুস্তান’ চূড়ান্ত অসফল। আর তার দায় সম্পূর্ণভাবে আমার। অমিতাভ বচ্চনের সঙ্গে এই প্রথমবার অভিনয় করেছিলাম। আমরা একটি ভাল ছবি তৈরি করার চেষ্টা করেছিলাম। কিন্তু কোথাও কিছু একটা ভুল তো হয়েছেই। তাই ছবিটা সফল হয়নি।’

আমির খান বলেন, ‘তবে এমনও অনেকে রয়েছেন যাঁদের ছবিটি ভাল লেগেছে। তাঁদের ধন্যবাদ জানাই। কিন্তু তাঁদের সংখ্যা খুব কম। বেশিরভাগেরই ছবিটি পছন্দ হয়নি। আর সেই কারণেই তাঁদের কাছে দুঃখপ্রকাশ করছি।’

সম্প্রতি সিনেস্তান ইন্ডিয়াস স্টোরিটেলার স্ক্রিপ্ট প্রতিযোগিতায় গিয়েছিলেন আমির খান। সেখানে ছিলেন চিত্রনাট্যকার জুহি চতুর্বেদী ও অঞ্জুম রাজবালি। আর তাদের সামনেই এমন স্বীকারোক্তি দিলেন মিষ্টার পারফেক্ট।

অনুষ্ঠানে আমির খান আরও বলেন, ‘সারে জাঁহা সে আচ্ছা’ ছবিতে তাঁর অভিনয় করার কথা ছিল, তা অসত্য নয়। ছবির স্ক্রিপ্ট ছিল অসাধারণ। আমি রাকেশ শর্মার খুব বড় ফ্যান। আমি নিজে বায়োপিকে অভিনয় করতে না পারায় খারাপ লাগছে। ঠিক সেই কারণেই আমি শাহরুখ খানের নাম করেছি। ওকে বলেছি গল্পটা অসাধারণ। তোমার একবার শোনা উচিত। আমি খুব খুশি যে শাহরুখের ওটা পছন্দ হয়েছে। ও ছবিটা করছে। ছবিটার জন্য আমার শুভেচ্ছা রইল।’

চলতি বছরের দিওয়ালিতে ভারতে মুক্তি পায় ‘ঠাগস অফ হিন্দুস্তান’। বক্স-অফিসে ভালো ব্যবসা করতে পারেনি এই ছবি। বাজেট ছিল ৩০০ কোটি টাকা। প্রায় ১৫০ কোটি টাকা উপার্জন করেছে এই ছবি। ছবিতে প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল অমিতাভ বচ্চন, আমির খান, ফাতিমা সানা শেখ ও ক্যাটরিনা কাইফকে।

এদিকে ‘ঠাগস অফ হিন্দুস্তান’ ছবির যুদ্ধের দৃশ্যগুলোর শুটিংয়ের জন্য তৈরি করা হয়েছিল দুটো জাহাজ। আর সেটাই ছিল সবথেকে চ্যালেঞ্জিং বিষয়। পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য্য জানালেন, সবচেয়ে বড় টেনশনের বিষয় ছিল প্রত্যেকের নিরাপত্তা।

আরও পড়ুন

সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন….

ষ্টারটক বিডি ডটকম

সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম

শাহিদ কাপুর-র জন্য যে কাণ্ড ঘটিয়েছিলেন কারিনা!

ষ্টারটক বিডি ডটকম

পাকিস্তানের পতাকা ওড়াতে গিয়ে বিপদে সালমান খান!

ষ্টারটক বিডি ডটকম