শাকিব খান-র 'বীর' থেকে বুবলী আউট, জয়া আহসান ইন! | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শাকিব খান-র 'বীর' থেকে বুবলী আউট, জয়া আহসান ইন!

শাকিব খান-র ‘বীর’ থেকে বুবলী আউট, জয়া আহসান ইন!

শাকিব খান -র ‘বীর’ সিনেমা নিয়ে আলোচনা চলছে দীর্ঘদিন ধরে। প্রথমবারের মতো শাকিব খানকে নিযে এ ছবিটি নির্মান করবেন গুনী নির্মাতা কাজী হায়াৎ। আগামী বছরের শুরুর দিকে ছবিটি শুরু হওয়ার কথা।

শাকিব খানের এ ছবিতে এতদিন নায়িকা হিসেবে শোনা গিয়েছিল শবনম বুবলীর নাম। বুবলীও মিডিয়াকে জানিয়েছিলেন, কাজী হায়াৎ তাকে নিয়েই ছবিটিতে কাজ করবেন। তবে হঠাৎ করেই জানা গেল নতুন খবর। আর তা হলো, ছবিতে থাকছেন না শবনম বুবলী। তার বদলে ছবির নায়িকা হবে আরেক জনপ্রিয় অভিননেত্রী জয়া আহসান।

শাকিব খান ও জয়া আহসান জুটি বেঁধে এর আগে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী’ ও ‘পূর্ণদৈর্ঘ্য প্রেমকাহিনী টু’ দুটি ছবিতে অভিনয় করেছিলেন। ছবি দুটি দর্শক মনে দারুন সাড়া পেয়েছিল। যার কারণে এ জুটিকে অনেকদিন ঘরেই দর্শকরা চাচ্ছিলেন।

চলচ্চিত্র পাড়ায় খবর ছড়িয়েছে, ইকবাল হোসেন জয় প্রযোজিত কাজী হায়াত পরিচালিত ‘বীর’ ছবিতে শাকিব খানের বিপরীতে নেওয়া হবে জয়া আহসানকে। শাকিব খানের ইচ্ছাতেই নাকি বুবলীকে বাদ দিয়ে ছবিটিতে জয়াকে নেওয়া হচ্ছে। তবে এ নিয়ে এখনো কেউ মুখ খোলেননি।

তবে প্রযোজকের ইচ্ছা ছিলো ওপার বাংলার শ্রাবন্তী চ্যাটার্জি থাকবেন এই ছবিতে। কিন্তু সে অনুযায়ী শ্রাবন্তীর সঙ্গেও ছবিটি নিয়ে কথাবার্তা হয়েছিল। পরে ছবিটিতে শবনম বুবলীকে নেওয়ার জন্য পরামর্শ দেন শাকিব খান। এরপর ছবিটিতে বুবলীকে চূড়ান্ত করা হয়েছিল।

তবে শাকিব খান হঠাৎ তার সিদ্ধান্ত বদলেছেন। তিনি এখন মনে করছেন জয়া আহসান এই ছবির জন্য পারফেক্ট। শাকিব খান জানিয়েছেন, ‘আমি চাইছি এই ছবিটি জয়া আহসান করুক। কারণ ছবির গল্পের সঙ্গে জয়াই চরিত্রটি সুন্দর করে ফুটিয়ে তুলতে পারবে।’

এরপরই জয়া আহসানের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছেন প্রযোজক। বর্তমানে জয়া দেশের বাইরে থাকার কারণে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। খুব শীগ্রই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে। সাম্প্রতিক সময়ে দেবীসহ বেশ কয়েকটি টালিউড সিনেমা করে বেশ আলোচনায় আছেন জয়া। তার ‘দেবী’ ছবিটি দেশে তুমুল ব্যবসা করে এখন বিদেশেও প্রদর্শিত হচ্ছে।

সমসাময়িক মাদক সন্ত্রাস আর বাস্তবধর্মী কিছু প্রেক্ষাপট নিয়ে ছবরি কাহিনী সংলাপ চিত্রনাট্য করা হয়েছে বলে জানিয়েছেন পরিচালক কাজী হায়াৎ। তিনি বলেন, ‌‘এটিই আমার শাকিবের সাথে প্রথম কাজ। শাকিব দেশের সেরা তারকা, আমি তাকে পর্দায় দুর্দান্ত ভাবেই আনবো।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম