fbpx
ষ্টারটক বিডি ডটকম
দুই রোবট-র রোম্যান্সে টালমাতাল ইউটিউব!

দুই রোবট-র রোম্যান্সে টালমাতাল ইউটিউব!

দুই রোবট রোম্যান্স করছে। আর সে রোমান্সের ভার সইতে গিয়ে টালমাতাল ইউটিউব। লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউয়ারের সংখ্যা, লাইক, কমেন্ট।

শুক্রবার মু্ক্তি পেয়েছে রোবট ২ (২.০) ছবির নতুন গান ‘তু হি রে’। গানে রোবট এমি জ্যাকসনের সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল রোবট রজনীকান্তকে। আর তাতেই বুদ গোটা বিশ্বের রজনীকান্ত ভক্তরা। মাত্র দুইদিনে গানটির ভিউ কোটি ছাড়িয়েছে। গানটিতে লাইক পড়েছে প্রায় আড়াই লাখ। আর কমেন্ট পড়েছে ২২ হাজারের ওপরে।

যেভাবে সময় দৌঁড়াচ্ছে, যেভাবে প্রযুক্তি পৃথিবীকে গ্রাস করছে, সেই দ্রুতগতিতে প্রেম-ভালবাসাপ উপরেও খুব শীঘ্রই থাবা বসাবে এই প্রযুক্তি। অবশ্য বসাবে বললে ভুল, বসিয়ে ফেলেছে। তাও আবার সুপারস্টার রজনীকান্তের উপর। তাই তো রোবোট প্রেমিকার সঙ্গে রোম্যান্স করতে দেখা গেল তাকে।

প্রযুক্তি আপনার শত্রু হয়ে দাঁড়াবে, কখনও ভেবেছিলেন এমনটা হবে? অবশেষে প্রযুক্তিতেই কাবু গোটা বিশ্ব। সেই ঘটনাই উঠে এসেছে ‘২.০’ ট্রেলারে।

তামিল সুপারস্টার রজনীকান্তের সুপারপাওয়ারের জাদু ফের ছড়াতে চলেছে বিশ্ব জুড়ে। আসন্ন এই ছবি নিয়ে হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়৷ রজনীকান্ত ছাড়াও ছবিতে ভিলেনের রয়েছেন বলিউডের ‘প্যাডম্যান’ অক্ষয় কুমার।

মানুষের খোলস ছেড়ে তিনি এখন পৃথিবীর সবচেয়ে ভয়ানক ভিলেন ডাক্তার রিচার্ড৷। আর তার সুপারপাওয়ারের পাশে ফেল বিজ্ঞান প্রযুক্তিও। এই সুপারপাওয়ারের উৎস হল সেলফোন। যাকে হাতিয়ার করে পৃথিবীর বুকে ঘোর অন্ধকার নিয়ে ধেয়ে আসছে সে।

দুই রোবট-র রোম্যান্সে টালমাতাল ইউটিউব!

বিজ্ঞানও যেখানে ব্যর্থ হল সেখানে আশার আলো কেবল চিট্টি। রজনীকান্ত অর্থাৎ ডাক্তার বসিকরণের’র স্পেশ্যাল রোবট চিট্টি। অবশেষে চিট্টিই এলো উদ্ধারে৷ কীভাবে সে এমন ভিলেনের থেকে বাঁচাবে পৃথিবীর মানুষদের? উত্তর মিলবে নভেম্বরের ২৯ তারিখ।

এর আগে ছবির ট্রেলারে দেখা গিয়েছিল, সব জায়গা থেকে এক নিমেষে উড়ে যেতে লাগল পৃথিবীর প্রত্যেকটা সেলফোন। চিত্রনাট্য অনুযায়ী, এমনই এক ঘটনা দিয়ে পৃথিবীর বুকে আঁছড়ে পড়বে বিপদ।

বলা হচ্ছে, পৃথিবীর কলিযুগে এলিয়ানরা এসে নাকি পৃথিবী ধ্বংস করবে কিংবা দখল করবে। ফোন আকাশে উধাও হয়ে যাওয়া কি এরই আভাস? এটাই হল প্রশ্ন৷ এই উত্তর মিলবে চিট্টির কাছ থেকে। কারণ ‘রোবোট’র সিক্যুয়েল এই ‘২.০’ ছবিটি।

‘রোবট ২’ হতে যাচ্ছে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র। যার নির্মাণব্যয় ৫০০ কোটি রুপি। ছবিতে নায়ক চরিত্রে রয়েছেন দক্ষিণ ভারতের সুপারস্টার রজনীকান্ত। সঙ্গে অ্যান্টিহিরোর চরিত্রে বলিউডের অক্ষয় কুমার।

ধুমধারাক্কা অ্যাকশনের ভাঁজে ভাঁজে সায়েন্স ফিকশন। বলছিলাম ভারতের অন্যতম প্রতীক্ষিত ছবি ‘২.০’ নিয়ে যেটি ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘রোবট’-এর পরবর্তী পর্ব। ছবিটিতে আগের পর্বের মতো নেই ঐশ্বরিয়া রায় বচ্চন, তার স্থলাভিষিক্ত হয়েছেন অ্যামি জ্যাকসন।

আরও পড়ুন

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

বাহুবলী প্রভাস-র গেষ্ট হাউস নিয়ে গেল সরকার!

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম