শাহিদ কাপুর-র জন্য যে কাণ্ড ঘটিয়েছিলেন কারিনা! - Star Talk BD
Star Talk BD
শাহিদ কাপুর-র জন্য যে কাণ্ড ঘটিয়েছিলেন কারিনা!

শাহিদ কাপুর-র জন্য যে কাণ্ড ঘটিয়েছিলেন কারিনা!

শাহিদ কাপুর -র সঙ্গে কারিনা কাপুরের প্রেমটা ছিল বেশ খোলামেলা। বলিউডের সবাই তখন জানতো সে সম্পর্কের কথা। তবে সে প্রেম শেষপর্যন্ত টেকেনি। ১০ বছরের বড় ছোটে নবাব সাইফ আলি খানকে বিয়ে করে সংসারী হয়েছেন কারিনা আর। শাহিদও বিয়ে করেছেন পরিবারের দেখা ১৩ বছরের ছোট পাত্রী মীরা রাজপুতকে।

ভারতীয় মিডিয়ার খবরে, ২০০৪ সালে ‘ফিদা’ ছবির শ্যুটিংয়ের সময় শাহিদ কাপুর ও কারিনা কাপুরের প্রেম শুরু হয়। প্রথম থেকেই কেউ তাঁদের সম্পর্কের কথা লুকোননি। এমনকি শাহিদকে বিয়ে করার সিদ্ধান্তও নিয়ে ফেলেছিলেন কারিনা।

মজার বিষয় হচ্ছে, কারিনা যখন শাহিদের প্রেমে পরেন তখন তিনি মাছ মাংস খেতেন। বিশেষ করে মাংস খেতে ভীষণই পছন্দ করতেন। তবে শাহিদ কাপুর মাছ, মাংস খেতেন না। এক্কেবারেই শাকাহারি ছিলেন। শাহিদের প্রেমে হাবুডুবু কারিনা তখন মাছ-মাংস খাওয়া ছেড়ে দেন, শুধু মাত্র শাহিদের জন্যই।

সেসময় শাহিদ-কারিনা ও সঙ্গে কারিশমা কফি উইথ করণের একটি পর্বে অংশগ্রহন করেন। সেখানে এসে বোনের কাণ্ড কারখানার কথা জানান কারিশমা। যদিও এসবই এখন অতীত। শাহিদ-কারিনা, দুজনেই এখন আলাদা পথ বেছে নিয়েছেন। সাইফের সঙ্গে বিয়ে হওয়ার পর বেবো বেগম আবার প্রথম জীবনের মতোই মাছ, মাংস খাওয়া শুরু করেছেন।

জানা যায়, সাইফ আলি খানের মা শর্মিলা ঠাকুরই নাকি কারিনাকে প্রথম বাঙালি মাছের পদ রান্না করে খাওয়ান। সাইফ-কারিনার বিয়ের পরপর শর্মিলা ঠাকুর বলেন, প্রথমে তিনি নাকি বুঝতেই পারতেন না যে কারিনার জন্য কী রান্না হবে? কারণ সে বাড়িতে ভেজিটেবল পদ খুব কমই হয়।

তারপরই আস্তে আস্তে তিনি নাকি কারিনার জন্য বাঙালি মাছের পদ রান্না করতে শুরু করেন এবং কারিনা সেসব খেতে ভীষণ পছন্দও করতে থাকেন।

এদিকে সম্প্রতি #মিটু নিয়ে মুখ খুলেছেন কারিনা কাপুর। অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে মন্তব্য করে তিনি বলেছেন, যৌন হেনস্তা নিয়ে যারা মুখ খুলেছেন তাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

কারণ, এতদিন ধরে যে বিষয়টি অনেকেই বলতে পারেননি তারাও বলার সাহস করছেন। অভিযুক্ত সবাইকে শাস্তি দিতে হবে। ছোট বা বড় সব তারকাকে আইনের আওতায় আনতে হবে। তারকা মেপে শাস্তি দেয়া যাবে না। কারণ, ইন্ডাস্ট্রিতে একজন পুরুষের মতো নারীর অবদানও কম নয়।

আরও পড়ুন

সোনাক্ষী সিনহা চাইলেন হেডফোন, পেলেন….

ষ্টারটক বিডি ডটকম

সাত বছর পর বলিউডে সেলিনা জেটলি!

ষ্টারটক বিডি ডটকম

রাখি সাওয়ান্ত বিয়ের পিঁড়িতে বসবেন জন্মদিনের পোশাকে!

ষ্টারটক বিডি ডটকম

খোলামেলা ছবি পোষ্ট করে আবার ভাইরাল সানি লিওন

ষ্টারটক বিডি ডটকম

ঠাগস অফ হিন্দুস্তান ফ্লপ! ক্ষমা চাইলেন আমির খান

ষ্টারটক বিডি ডটকম

পাকিস্তানের পতাকা ওড়াতে গিয়ে বিপদে সালমান খান!

ষ্টারটক বিডি ডটকম