অপূর্ব-র ফেসবুক হ্যাকড, দেওয়া হয়েছে হট বান্ধবীর ছবি! - Star Talk BD
Star Talk BD
অপূর্ব-র ফেসবুক হ্যাকড, দেওয়া হয়েছে হট বান্ধবীর ছবি!

অপূর্ব-র ফেসবুক হ্যাকড, দেওয়া হয়েছে হট বান্ধবীর ছবি!

টিভি নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব -র ফেসবুক আইডি হ্যাক হয়েছে। শুধু তাই নয় আইডি থেকে দেওয়া হচ্ছে আপত্তিকর পোষ্ট। এ নিয়ে বেশ বিব্রতকর অবস্থায় পড়েছেন অপূর্ব।

ষ্টারটক বিডি ডটকমকে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, আজ (সোমবার) বেলা ১ টায় হ্যাকাররা আমার আইডিটি হ্যাক করে। আইডিতে তিন লাখ ৩৩ হাজারেরও বেশি অনুসারী আছেন।’

তিনি বলেন, ‘আইডিটি রিকভার করার চেষ্টা করা হচ্ছে। কী হচ্ছে আসলে এ মুহূর্তে বুঝতে পারছি না। আমার মনে হয় বিষয়টি নিয়ে এখন নিউজ না হলেই ভালো হয়। কারণ নিউজ করলে বিষয়টি আরও বেশি ছড়িয়ে যাবে। হয়তো কিছুক্ষণ পরেই আইডিটি রিকভার হয়ে যেতে পারে। দেখা যাক কি হয়।’

হ্যাকাররা অপূর্বের আইডি হ্যাক করে সাদা জামা পরা এক ‘হট’ তরুণীর ছবি তার ফেসবুক টাইমলাইনে পোস্ট করেন। ছবিটির ক্যাপশনে তারা লিখেন, ‘আমার সুন্দরী বান্ধবী। তোমাকে দেখার জন্য আর অপেক্ষা করতে পারছি না।’ এ ক্যাপশনের সঙ্গে একটি ভালোবাসার ইমোজিও যোগ করেন তারা।

এমন অপ্রস্তুত পোস্টের কারণে আপূর্বের ফেসবুক বন্ধুরা যেমন বিভ্রান্তিতে পড়েছেন তেমনি তার অনুসারীরাও। তরুণীর ছবিটি পোস্ট করার এক ঘণ্টা পর ফেসবুকে আর আপূর্বের আইডিটি আর খুঁজে পাওয়া যাচ্ছে না। এ রিপোর্ট লেখা পর্যন্ত আইডি উদ্ধার করা যায়নি।

এদিকে সম্প্রতি মিজানুর রহমান আরিয়ানের ‘সুখে দুখে’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটিতে অপূর্বর নায়িকা মেহজাবিন চৌধুরী। এছাড়াও অভিনয় করেছেন-নাজিবা বাশার, কাজী উজ্জ্বল, সাহেদ আলী প্রমুখ।

২০০৬ সালে গাজী রাকায়েতের নির্মিত ‘বৈবাহিক’ নাটক দিয়ে অভিনয়ে অভিষেক হয় অপূর্বের। এরপর থেকে নিয়মিত ছোট পর্দায় অভিনয় করছেন তিনি। ২০১৭ সালে তার অভিনীত ‘বড় ছেলে’ নাটকটি অনেক প্রশংসিত হয়।

চলতি বছর ‘গল্পগুলো আমাদের’, ‘শেষ পর্যন্ত’, ‘আনমনে তুমি’, ‘খেয়ালি আমি হেঁয়ালি তুমি’সহ দর্শক প্রিয় বেশ কিছু নাটকে অভনয় করেন। তিনি যে শুধু ছোট পর্দাই মাতিয়ে বেড়াচ্ছেন তা নয়। বড় পর্দাতেও তার অভিনয়ের দক্ষতার প্রকাশ পেয়েছে। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গ্যাংস্টার রিটার্নস’ ছবিতে অভিনয় করেন তিনি।

নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলেন অপূর্ব। ২০১১ সালে একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন তিনি। তাদের একমাত্র ছেলের নাম আয়াশ। ছোট্ট আয়াসের বয়স এখন চার।

আরও পড়ুন

অভিনয়ে ব্যস্ত হচ্ছেন জারা টায়রা

ষ্টারটক বিডি ডটকম

প্রেমে মজেছেন রাফিয়াথ রশিদ মিথিলা?

ষ্টারটক বিডি ডটকম

দুপুর ঠাকুরপো-র ঝুমা বউদির গরম নাচে ভাইরাল স্যোসাল মিডিয়া

ষ্টারটক বিডি ডটকম

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন না যে তারকারা

ষ্টারটক বিডি ডটকম

আওয়ামী লীগ -র এমপি হতে চান যত তারকা অভিনেতা-অভিনেত্রী!

ষ্টারটক বিডি ডটকম

রাগে-ক্ষোভে ফেসবুকে ষ্ট্যাটাস দিলেন মেহজাবিন চৌধুরী!

ষ্টারটক বিডি ডটকম