অন্ধকার জগতের 'নাচুনি বুড়ি' নায়লা নাঈম! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
অন্ধকার জগতের 'নাচুনি বুড়ি' নায়লা নাঈম!

অন্ধকার জগতের ‘নাচুনি বুড়ি’ নায়লা নাঈম!

নায়লা নাঈম আলোচনায় এসেছিলেন খোলামেলা নানা ছবি পোষ্ট করে। পাশাপাশি মডেল হিসেবেও পরিচয় দিয়েছেন সাহসীকতার। সবশেষে ঢালিউডেও পা পড়েছে তার।

আর এবার অন্ধকার জগতের ‘নাচুনি বুড়ি’ হয়ে আসছেন নায়লা নাঈম! কিভাবে? বলছি তাহলে শুনুন। বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ সিনেমার একটি আইটেম গানে দেখা যাবে তাকে। সম্প্রতি সাভারের বিভিন্ন লোকেশনে শুটিং শেষ হয়েছে ‘নাচুনি বুড়ি’ শিরোনামের আইটেম গানটি। আগামী মাসে ইউটিউবে মুক্তির কথা শোনা যাচ্ছে।

‘নাচুনি বুড়ির’ গানটির কথা, সুর ও সংগীত পরিচালনা করেছেন খ্যাতনামা ব্যক্তিত্ব মান্নান মোহাম্মদ। গানটির কোরিওগ্রাফি করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নৃত্য পরিচালক মাসুম বাবুল। আইটেম গানে নায়লা নাঈমের সহশিল্পী হিসেবে ছিলেন বাসেদ সিমন।

‘নাচুনি বুড়ি’ নিয়ে আশাবাদী নায়লা নাঈম বলেন, ‘গানটির শুটিং হয়েছে। বেশ ভালো কোরিওগ্রাফিও ছিল। এটিতে পারফর্ম করতে পেরে আমি খুশি। সকল কাজকে আমি চ্যলেঞ্জ হিসেবে নিয়েছি। আশা করছি দর্শক এটিকে উপভোগ করবে।’

বদিউল আলম খোকন পরিচালিত ‘অন্ধকার জগৎ’ ছবিটিতে অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি ও অভিনেতা ডি.এ তায়েব। আরও আছেন গুলশান আরা পপি, জনপ্রিয় খল অভিনেতা মিশা সওদাগর, আলেকজান্ডার বো’সহ অনেকে। শুরুতে ছবিটির নাম ‘কাঙাল’ থাকলেও পরে তা পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জগৎ : দ্য ডার্ক’। ছবিটিতে মাহির মায়ের চরিত্রে অভিনয় করছেন গুলশান আরা।

এই ছবিটির মাধ্যমে প্রথমবার বড় পর্দায় হাজির হবেন তায়েব ও মাহি জুটি। এর আগে ‘সোনা বন্ধু’ ছবিতে চলচ্চিত্রে অভিষেক ডি এ তায়েবের। ছবিটিতে তায়েবের নায়িকা ছিলেন পরীমণি। এবার দ্বিতীয় ছবিতে তায়েবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মাহিয়া মাহি।

মাহিকে নিয়ে এটি পরিচালক খোকনের দ্বিতীয় ছবি। চার বছর আগে একবার মাহির সঙ্গে কাজ করেন তিনি। পরিচালক মাহি সম্পর্কে বলেন, ‘এই ছবিতে কাজ করার পর আমার মনে হয়েছে মাহি অভিনয়ে অনেকটা এগিয়েছেন। আগের চেয়ে এখন অভিনয় ভালো করছেন। অবশ্য ওর মধ্যে শেখার একটা আগ্রহ আছে যে কারণে তিনি ভালো করছেন।’

ডি এ তায়েবের অভিনয় নিয়ে খোকন বলেন, ‘ডি এ তায়েব এমনিতে ছোট পর্দায় অনেক কাজ করেছেন। এর আগে তিনি আরেকটি ছবিতেও কাজ করেছেন। সেই হিসেবে ভালোই করেছেন। তারপরও আমার মনে হয় ছোটপর্দা ও বড় পর্দার অভিনয়টা একটু আলাদা, তায়েব সাহেব যদি আরো দু-একটা ছবিতে অভিনয় করেন তাহলে চলচ্চিত্রের অভিনয়টা উনার আয়ত্তে চলে আসবে। তারপরও বলব সিক্যুয়েন্সের শুটিং করেছি, তিনি ভালো করেছেন, ফাইট যতটা করেছি তিনি ভালো করেছেন। এখন গানের শুটিং বাকি, দেখি কী হয়।’

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম