আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত এক সিনেমায়! - Star Talk BD
Star Talk BD
আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত এক সিনেমায়!

আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত এক সিনেমায়!

আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত। টালিউডের দামি অভিনেতা দুজনই। ভেতরে ভেতরে আবার একটা প্রতিযোগীতাও চলে দুজনের। বিশেষ করে ‘বোমকেশ বক্সী’ সিরিজ শুরু হওয়ার পর কখনো আবির আবার কখনো যীশুকে দেখা গেছে প্রধান চরিত্রে।

তবে সেসব দূরত্ব পাশ কাটিয়ে এবার এক ছবিতেই হাজির হচ্ছেন টালিউডের জনপ্রিয় এ দুই অভিনেতা। এসভিএফ প্রযোজিত এক নতুন ছবিতে আবির-যিশু একসঙ্গে অভিনয় করতে চলেছেন। আর এমন খবরই দিয়েছে ভারতীয় মিডিয়া।

ছবিটি পরিচালনায় থাকছেন মৈনাক ভৌমিক। থ্রিলার ঘরানার এই ছবিতে নায়ক দু’জন থাকলেও, নায়িকা রয়েছেন একজনই। তিনি প্রিয়ঙ্কা সরকার। ছবির পোস্টার শুট নাকি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। ছবির শুটিংও কিছুদিনের মধ্যেই শুরু হতে চলেছে। তবে এখনি ছবির নাম প্রকাশ করেনি কেউ। খুব শীগ্রই ছবির নাম আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

ফেলুদা হতেই দ্বন্দে আবির চট্টোপাধ্যায় ও যিশু সেনগুপ্ত

এর আগে টালিউডের জনপ্রিয় সিরিজ বোমকেশ বক্সী সিরিজের ছবিতে ঘুরে ফিরে ফেলুদা ও সত্যান্বেষী হয়েছেন এ দুজনই। আর তখন থেকেই এ দুজনের মধ্যে শুরু হয় একটা নিরব প্রতিযোগীতা। তবে সেসব ছবিতে দুজনই হয়েছেন সফল। পেয়েছেন প্রশংসা। তারপরেও নতুন করে ফেলুদার নাম উঠলেই আলোচনা শুরু হয় এবার অভিনয় করবেন কে?

তবে ওসব নিয়ে খুব একটা ভাবছেন না যীশু সেনগুপ্ত। এমন সব প্রশ্ন তুলতেই সাফ জবাব দিলেন নায়ক। বললেন, ‘আমি অনেক ধরনের ছবি করতে চাই। অনেক অভিজ্ঞতা অর্জন করতে চাই। ‘রাজকাহিনি’, ‘জ়ুলফিকার’, ‘জাতিস্মর’-এর পাশাপাশি ‘কেলোর কীর্তি’, ‘জিও পাগলা’ করেছি। আসলে যখন একটা চিত্রনাট্য শুনতে যাচ্ছি সেই সময়ের মানসিক অবস্থার উপর অনেক কিছু নির্ভর করে। হয়তো খুব ভালো চরিত্রকে আমি না বলে দিয়ে এসেছি। আবার অতটা ভালো নয় এমন চরিত্র হ্যাঁ বলেছি। আর আমি শুধুমাত্র আমার চরিত্রটা দেখি না। ছবিটা কেমন হচ্ছে, সেটাও দেখি।’

তিনি বলেন, ‘আমি প্রত্যেকটা ফিল্মকে ফিল্ম হিসেবেই দেখি। প্রথম ব্যোমকেশ করার সময় আমি একটু চিন্তিত ছিলাম। কারণ অঞ্জন দত্তের প্রথম ব্যোমকেশ আবীর (চট্টোপাধ্যায়) করেছিল। ও খুবই ভালো অভিনয় করেছিল। আমি ওর পথেই হেঁটেছি, কিন্তু একটু অন্যভাবে। আমি যেরকম করেছিলাম তাতে দর্শক আমাকে ব্যোমকেশ হিসেবে গ্রহণ করেছে। এটা আমার তিন নম্বর ব্যোমকেশ হল।’

আরও পড়ুন

নায়িকা খুঁজে পাচ্ছেন না দেব ! পাশে দাড়ালেন প্রেমিকা !!

ষ্টারটক বিডি ডটকম

শুভশ্রী গাঙ্গুলী আর অভিনয় করবেন না?

ষ্টারটক বিডি ডটকম

অপু বিশ্বাসের প্রশংসায় পঞ্চমুখ কলকাতার সুপারষ্টার

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম

এবার কি রাজনীতিতে জড়াচ্ছেন ঋতুপর্ণা সেনগুপ্ত?

ষ্টারটক বিডি ডটকম

নায়ক মান্না-র ভূমিকায় আসছেন শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম