সিয়াম আহমেদ ও পূজা চেরি এখন কি করবেন? - Star Talk BD
Star Talk BD
সিয়াম আহমেদ ও পূজা চেরি এখন কি করবেন?

সিয়াম আহমেদ ও পূজা চেরি এখন কি করবেন?

সিয়াম আহমেদ ও পূজা চেরি এ পর্যন্ত জুটি বেধে অভিনয় করেছেন দুটি ছবিতে। এর একটি ‘পোড়ামন-২’, অন্যটি ‘দহন’। এরমধ্যে ‘পোড়ামন ২’ ভালো ব্যবসা করেছে। আর মুক্তির অপেক্ষায় ‘দহন’। আগামী ৩০ নভেম্বর সারাদেশে মুক্তি পাবার কথা এ ছবির। তবে মুক্তির আগেই নানা কারণে আলোচিত এ ছবি।

আর এরই মধ্যে আলোচনায় চলে এসেছে সিয়াম আহমেদ ও পূজা চেরি। জনপ্রিয় অভিনেত্রী শাবনূর এরই মধ্যে এ জুটিকে ‘সালমান শাহ-শাবনূর’ জুটির ছায়া বলে অ্যাখ্যা দিয়েছেন। আরও অনেকেই প্রশংসার করছেন তাদের।

কিন্তু প্রত্যাশিত এ জুটি নিয়ে হঠাৎ করেই দেখা দিয়েছে শঙ্কা। কারণ জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে কাজ করে থাকেন তারা দুজন। জাজের মাসিক বেতনভূক্ত অভিনেতা তারা। এ প্রতিষ্ঠানের বাইরে অন্য কোন ছবিতে অভিনয় করার অনুমতি নেই তাদের।

তবে সম্প্রতি জাজ মাল্টিমিডিয়া ঘোষণা দিয়েছে আপাতত তারা আর কোন নতুন সিনেমা নির্মান করবে না। পূর্বঘোষিত ‘মাসুদ রানা’ ছবির কাজও আপাতত শুরু হবে না। আদৌ হবে কিনা তাও অনিশ্চিত। আগামী কিছুদিন বিভিন্ন প্রযোজকের ছবি প্রদর্শন করবে তারা। এরপর পুরোপুরি ব্যবসা গুটিয়ে নেওয়া হবে।

জাজের এমন ঘোষণায় সব থেকে বেশি বিপদে পড়বে সিয়াম-পূজা জুটি। কারণ এরই মধ্যে এ জুটি নিয়ে ঢালিউডে বেশ প্রত্যাশা তৈরি হয়েছে। তাদের দুটি ছবি ও গান অনেক সিনেমা দর্শককেই আবার নতুন করে হলে ফিরিয়েছে।

সিয়াম আহমেদ ও পূজা চেরি যা বললেন…

জুটি নিয়ে সিয়াম আহমেদ বলেন, ‘দর্শকেরাই আমাদের নতুন জুটি হিসেবে মেনে নিয়েছেন। হল থেকে বেরিয়ে তাঁদের বলতে শুনেছি, ‘এভাবেও একটি ছেলে ও মেয়ের ভালোবাসা হয়!” সত্যি বলতে কি, পোড়ামন ২ ছবিতে দর্শক পরী ও সুজনকে একাকার করে ফেলেছেন। এটা আমাদের জন্য আশীর্বাদ। তবে দায়িত্বটা বেড়ে গেল।’

সিয়াম আহমেদ বলেন, ‘সালমান শাহর সঙ্গে শাবনূর অবধারিত একটা নাম। তাদের রসায়ন চমৎকার। আর আমার সঙ্গে পূজার জুটি অনেক সুন্দর। একজন জাত অভিনেত্রী মনে হয় তাকে। পূজার সঙ্গে কাজ করা অনেক সহজ। তিনি অভিনয়টা অনেক ন্যাচারালভাবে করে। দুজন শিল্পীর মধ্যে বোঝাপড়া থাকলে ছবির দৃশ্যগুলো ভালো হতে বাধ্য। যেটা ‘পোড়ামন-২’ ছবিতে হয়েছে। এখন সিনেমায় তেমন কোনো শক্ত জুটি নেই। দর্শক যদি তাদের স্বপ্নের চরিত্র জুটির মধ্যে দেখতে পান সেই জুটি সার্থক হয়।’

অন্যদিকে পূজা বলেন, ‘প্রথম ছবিতে আমাদের দুজনকে দর্শক পছন্দ করেছেন। তাই দহন ছবিটি করার সুযোগ পেয়েছি আমরা।’

পূজা আরও বলেন, ‘আমার কাছে জুটি প্রথা খারাপ লাগে না। একটা বোঝাপড়া থাকলে ভালোই হয়। মৌসুমী আপা-সালমান শাহ, শাবনূর আপা-সালমান শাহ জুটির কথা মানুষ এখনো বলেন। আমার ধারণা, ২০ বছর পর সিয়াম-পূজা জুটির কথাও মানুষ বলবেন। ‘পোড়ামন-২’, ‘দহন’ ছবিতে জুটি হয়ে অভিনয় করছি আমরা দুজন। আমার বিশ্বাস, আমাদের মনে রাখতে হবে।’

তবে জাজ মাল্টিমিডিয়ার আর ছবি না করার ঘোষণা নিয়ে একনই কিছু বলতে চাননি তারা। তারাও অপেক্ষা করছেন জাজ শেষপর্যন্ত কি সিদ্ধান্ত নেন তার ওপর।

আরও পড়ুন

শাকিব খান হঠাৎ এত বদলে গেলেন যে কারণে?

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ছয় ছবিতে মাতবে নতুন বছর!

ষ্টারটক বিডি ডটকম

United Talent Agency acquires two esports agencies

ষ্টারটক বিডি ডটকম

Explaining Boston Uprising’s fall from grace

ষ্টারটক বিডি ডটকম

Rise Nation intent to ‘stay humble, stay hungry’

ষ্টারটক বিডি ডটকম

Fortnite Summer Skirmish Series struggles in opening week

ষ্টারটক বিডি ডটকম