শাকিব খান হঠাৎ কেন ইউটার্ন দিলেন! | এক্সক্লুসিভ | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
শাকিব খান হঠাৎ কেন ইউটার্ন দিলেন!

শাকিব খান হঠাৎ কেন ইউটার্ন দিলেন!

শাকিব খান গত সপ্তাহেই বলেছিলেন দেশীয় চলচ্চিত্রের অবস্থা ভালো নয়, এখন চলচ্চিত্রকারদের উচিত ঐক্যবদ্ধভাবে এই শিল্পকে জাগিয়ে তোলা। যে কারণে সম্প্রতি আমি দুটি টালিউডের ছবি ছেড়েও দিয়েছি। এই বক্তব্যর এক সপ্তাহ পরই ইউটার্ন দিলেন বাংলা সিনেমার এই সুপারষ্টার।

সবকিছু ঠিকঠাক থাকলে আবার টালিউডে নিয়মিত হচ্ছেন শাকিব খান। শোনা যাচ্ছে, টালিউডের দুটি শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠানের চারটি ছবিতে একসঙ্গে কাজ শুরু করছেন তিনি। আর এ ব্যাপারে পাকাপাকি কথা বলতে আগামী সপ্তাহেই কলকাতা যাচ্ছেন শাকিব খান।

শাকিব খান কয়েকদিন আগে এও বলেছিলেন, ‘দেশে ছবি নির্মাণ উদ্বেগজনক হারে কমেছে। কাজ নেই। সিনেমা হল আর প্রযোজনা সংস্থাগুলো বন্ধের হিড়িক পড়েছে। এ অবস্থায় বেকার হয়ে পড়লে শিল্পী-কলা-কুশলীরা তাদের সংসার চালাবে কীভাবে। তাই দেশী সিনেমা বাঁচানোর জন্যও আমি কাজ করে যাচ্ছি।’

তবে এ ব্যাপারে এখন আর বিস্তারিত কিছু বলতে চাননা কিং খান। তিনি জানিয়েছেন, ‘আমি বর্তমানে শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি। শুটিং শেষ করেই এ সপ্তাহে কলকাতা যাব। আমি যাওয়ার সঙ্গে সঙ্গেই তারা মহরত করে শুটিং শুরু করবেন। প্রযোজনা সংস্থাগুলোর অনুরোধেই এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারছি না।’

টালিউডেও শক্ত অবস্থান গড়েছেন শাকিব খান

বাংলাদেশ ও কলকাতায় শাকিব অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘নাকাব’। এরপর কলকাতার আর কোনো ছবিতে অভিনয় করতে শোনা যায়নি। তখন শোনা গিয়েছিল, কলকাতায় শাকিবের আর কাজ করা হচ্ছে না। অক্টোবরের শুরুতে শাকিব খানকে নিয়ে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজের কর্ণধার অশোক ধানুকার তির্যক মন্তব্যে বিষয়টি আরও পরিষ্কার হয়। তবে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে শাকিব খান আবারও কাজ শুরু করতে যাচ্ছেন কলকাতায়।

শাকিব খান এখন ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ ছবির কাজের ফাঁকে সপ্তাহখানেক পর কলকাতায় যাওয়ার কথা রয়েছে তাঁর। তখনই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে ছবিগুলো নিয়ে চুক্তি সই করবেন।

বছর দুয়েক আগে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ ছবি দিয়ে বাংলাদেশের পাশাপাশি ভারতের বাজারে পা রাখেন শাকিব খান। ‘শিকারি’ ছাড়াও শাকিব খান কলকাতার ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ ও ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন। এসব ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকা, পায়েল প্রমুখ।

আরও পড়ুন

শবনম ফারিয়া-সানাই এবার মুখোমুখি!

ষ্টারটক বিডি ডটকম

ফাগুন হাওয়ায় : দেশ প্রেমে উজ্জীবিত করা এক ছবি

শাহাদাৎ খান

পরীমনি এবার জানালেন, কবে প্রথম চুমু খেয়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘রাজনীতি’ নিয়ে কলকাতায় অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

শাকিবের ‘ফাইটার’ এর শ্যুটিং পেছাল যে কারণে….

শাহাদাৎ খান

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম