fbpx
ষ্টারটক বিডি ডটকম
দেশে ফিরলেন রণবীর-দীপিকা, উঠলেন রণবীরের বাসায়

দেশে ফিরলেন রণবীর-দীপিকা, উঠলেন রণবীরের বাসায়

বিয়ের পর দেশে ফিরেছেন বলিউডের অন্যতম জুটি রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। মিলান থেক চার ঘণ্টার বিমানযাত্রা সেরে মুম্বাইতে দীপ-বীর যখন পা রাখলেন, ঘড়িতে তখন ভারতীয় সময় সকাল আটটা।

এর আগে রবিবার সকালে যেন গোটা মুম্বই শহরটাই চলে এসেছে ছত্রপতি শিবাজী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে৷ উদ্দেশ্য শুধু একটাই। নিউলি ওয়েডে কাপেল দীপিকা পাডুকোন ও রণভীর সিংয়ের এক ঝলক পাওয়া। ইতালির লেক কোমো থেকে রবিবার সকালে উড়ে এলেন নব দম্পতি। সেই সঙ্গে তাদের ফ্যান ও মিডিয়ার ভিড় উপচে পড়ল এয়ারপোর্টে।

এ দিন দীপিকা রণবীর— দুজনেই এথনিক পোশাকে ধরা দিলেন সাংবাদিকদের। ঘিয়ে রংয়ের পাঞ্জাবি আর লাল সিল্কের পোশাকে রণবীরের পাশে দীপিকাকে নতুন সাজে দেখে স্বাভাবিক ভাবেই উদ্বেল হয়ে যান বিমানবন্দরে উপস্থিত ভক্তরা।

পদ্মাবত’-কে একবার সামনে থেকে দেখার জন্য অপেক্ষায় ছিলেন তাঁর ফ্যানেরা। রবিবারও মুম্বইয়ের ছত্রপতি শিবাজি বিমানবন্দরে ভিড় জমান অনেকেই। বিমানবন্দরে পৌঁছানোর পর শুভেচ্ছার জোয়ারে ভাসছেন নবদম্পতি। সাদা এবং লাল রঙের পোশাকেই সেজে উঠেছিলেন দুজনে।

দীপিকা সেজেছিলেন সাদা সালোয়ার এবং লাল ওড়নায়। সাদা কুর্তা পরেছিলেন রণবীর। বিমানবন্দর থেকে সোজা রণবীরের হাত ধরে শ্বশুরবাড়িতে চলে যান দীপিকা। পুত্রবধূ বাড়িতে প্রথমবার পা রাখছে বলে কথা! তাই তাকে স্বাগত জানাতে সেজে উঠেছে রণবীরের মুম্বইয়ের বাড়ি। আলোয় আলোয় ভরে গিয়েছে বহুতল।

দীপিকাও রণবীরের সঙ্গে ম্যাচ করে ঘিয়ে চুড়িদার ও লাল স্টোল পরেছিলেন। দু’জনের চোখেই ছিল কালো সানগ্লাস। এই সময়ে সাংবাদিকরা ছবি তোলা শুরু করলে, সাংবাদিকদের ন্যূনতম দূরত্ব রক্ষা করতে অনুরোধ করেন রণবীর।

রণবীর -র বাড়িতেই উঠলেন দীপিকা

এয়ারপোর্ট থেকে বেরিয়ে সোজা রণবীরের বাড়ি যান দীপ-বীর। সেখানে তাঁদের অভ্যর্থনা করেন রণবীরের পরিবার। এরপরেও চলে গাড়ির পিছনে ধাওয়া করে আসা সাংবাদিকদের মন রাখার পালা।

সাংবাদিকদদের অনুরোধে আবাসন থেকে বেরিয়ে আরেক দফা পোজ দেন দীপ-বীর। সেই ভিডিওটিও ছড়িয়ে পড়তে সময় নেয়নি। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করেন মানব মঙ্গলানি।

বিয়ের পর্ব অবশ্য এখানেই শেষ নয়। বাকি রয়েছে আরও অনেক অনুষ্ঠান। বেঙ্গালুরুর রিসেপশন পার্টি থেকে শুরু করে মুম্বইয়ের গ্র্যান্ড হ্যায়াতের রিসেপশন সবকিছুর প্রস্তুতি চলছে জোরকদমে। রণবীর সিংয়ের মুম্বইয়ের বাড়ি সাজানো হয়েছে আলো এবং ফুলের তোরা দিয়ে।

বাড়ির সামনে লাগানো হয়েছে একটি বিশেষ গেট। সেটাও আলো দিয়ে বিভিন্ন ডিজাইন করা হয়েছে। এই বছরের সবথেকে প্রতীক্ষিত বিয়ে বলে কথা। উৎসাহ, উত্তেজনা থাকাটাই স্বাভাবিক। বিয়ের তিন-চারদিন আগে থেকেই সোশ্যাল মিডিয়া তোলপাড় হয়ে উঠেছিল রণভীর-দীপিকার বিয়ের ছবি দেখার জন্য।

আরও পড়ুন

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

ষ্টারটক বিডি ডটকম

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বিদ্যা সিনহা মিম

ষ্টারটক বিডি ডটকম

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম