fbpx
ষ্টারটক বিডি ডটকম
টালিউডের চার ছবিতে একসঙ্গে শাকিব খান!

টালিউডের চার ছবিতে একসঙ্গে শাকিব খান!

শাকিব খান টালিউডে আর ছবি করবেন না বলে একসময় গুজব রটেছিল। সে গুজবে পানি ঢেলে দিয়ে ষ্টারটক বিডি ডটকমকে তখন বলেছিল, চমক আসছে! আবার টালিউডের ছবিতে শাকিব খান! ২০ অক্টোবর ষ্টারটক বিডি ডটকমে প্রকাশিত সংবাদের শিরোনাম ছিল- ‘শাকিব খান আবার টালিউডে, নতুন খবর আসছে অক্টোবরেই’।

তবে সে খবর অক্টোবরে আসেনি শাকিব খানের অতিরিক্ত সতকতার কারণে। তিনিই চাননি চমক খুব তাড়াতাড়ি সামনে আসুক। তবে এবার আর চাপা থাকল না খবর। প্রকাশ্যে এলো শাকিব খানের আবার টালিউড ছবিতে অভিনয়ের খবর। একসঙ্গে টালিউডের চারটি ছবিতে চুক্তি করতে যাচ্ছেন বাংলা সিনেমার এ সুপারষ্টার।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, কলকাতার শীর্ষ দুটি প্রযোজনা সংস্থা শাকিব খানকে নিয়ে চারটি ছবি নির্মাণের উদ্যোগ নিয়েছে। বিগ বাজেটের এই ছবিগুলো বিশ্ব বাজারের জন্য নির্মিত হবে। ছবিগুলোর শুটিং হবে ইউরোপ ও আমেরিকার মনোরম সব লোকেশনে। ডিসেম্বরেই ছবিগুলোর শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

সূত্রটি জানায়, শাকিব খানের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর চূড়ান্ত আলাপ করেছে। এখন তারা শাকিবের জন্য অপেক্ষা করছেন। তিনি গেলেই মহরত অনুষ্ঠিত হবে। এর পরই ছবির নামসহ বিস্তারিত জানানো হবে। মহরতের আগে ছবিগুলো সম্পর্কে নির্দিষ্ট করে কোনো কিছু জানানো হবে না বলে প্রযোজনা সংস্থাগুলো জানিয়ে দিয়েছে।

তবে বিষয়টি এখনো সামনে আনতে চাননা ঢাকাই কিং। তিনি জানান, ‘আমি বর্তমানে শামীম আহমেদ রনির ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছি। শুটিং শেষ করেই এ সপ্তাহে কলকাতা যাব। আমি যাওয়ার সঙ্গে সঙ্গেই তারা মহরত করে শুটিং শুরু করবেন। প্রযোজনা সংস্থাগুলোর অনুরোধেই এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারছি না।’

টালিউডেও শক্ত অবস্থান গড়েছেন শাকিব খান

বাংলাদেশ ও ভারতের কলকাতায় শাকিব অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘নাকাব’। এরপর কলকাতার আর কোনো ছবিতে অভিনয় করতে শোনা যায়নি। তখন শোনা গিয়েছিল, কলকাতায় শাকিবের আর কাজ করা হচ্ছে না। অক্টোবরের শুরুতে শাকিব খানকে নিয়ে ভারতীয় প্রযোজনা প্রতিষ্ঠান এস কে মুভিজের কর্ণধার অশোক ধানুকার তির্যক মন্তব্যে বিষয়টি আরও পরিষ্কার হয়। তবে সব গুঞ্জনকে উড়িয়ে দিয়ে শাকিব খান আবারও কাজ শুরু করতে যাচ্ছেন কলকাতায়।

শাকিব খান এখন ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ ছবির কাজের ফাঁকে সপ্তাহখানেক পর কলকাতায় যাওয়ার কথা রয়েছে তাঁর। তখনই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে ছবিগুলো নিয়ে চুক্তি সই করবেন।

বছর দুয়েক আগে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ ছবি দিয়ে বাংলাদেশের পাশাপাশি ভারতের বাজারে পা রাখেন শাকিব খান। প্রথম ছবি দিয়ে দুই বাংলায় সাড়া ফেলতে সক্ষম হন। কলকাতার প্রযোজক, পরিচালক ও অভিনয়শিল্পীদের মুখে ‘শাকিব-বন্দনা’ শুরু হয়। সেখানকার প্রযোজক-পরিচালকেরা শাকিবকে নিয়ে নতুন গল্পের সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন।

‘শিকারি’ ছাড়াও শাকিব খান কলকাতার ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ ও ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন। এসব ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকা, পায়েল প্রমুখ।

আরও পড়ুন

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

ফের ঢালিউডে পরমব্রত চট্টোপাধ্যায়!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের পর চাকুরীতে যোগ দিলেন সিয়াম আহমেদ

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে যাচ্ছেন না শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

যে কারণে নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন না অপু বিশ্বাস!

ষ্টারটক বিডি ডটকম

মৌসুমী এখনই মা হতে চাইছেন না!

ষ্টারটক বিডি ডটকম