fbpx
ষ্টারটক বিডি ডটকম
এমপি হিসেবে ব্যর্থ দেব! টিভি অনুষ্ঠানে স্বীকার করলেন নিজেই....

এমপি হিসেবে ব্যর্থ দেব! টিভি অনুষ্ঠানে স্বীকার করলেন নিজেই….

দেব টালিউডে সুপারষ্টার হিসেবে আবির্ভাব হতে পারলেও এমপি হিসেবে চরম ব্যর্থ। আর তার ব্যর্থতার পেছনে দায়ি তার দলের লোকজনই। দলীয় নেতারাই নাকি তাকে পেছন থেকে ছুড়ি মারছেন। একথা নিজেই মিডিয়াকে জানিয়েছেন বাংলা সিনেমার জনপ্রিয় এ নায়ক।

সম্প্রতি জি বাংলার ‘ফেস অফ’ অনুষ্ঠানে হাজির হয়ে নানা বিষয়ে কথা বলেন দেব। সেখানে তিনি জানান, তার নির্বাচনী এলাকা ঘাটালের মানুষের কোন প্রয়োজন তিনি মেটাতে পারেননি। সবসময় সংসদে সময় দিতে পারেননি, তার কারণ তাঁর ফিল্মি কেরিয়ার। দলের নেতা মমতা বন্দ্যোপাধ্যায়কে এই কথা তিনি জানিয়েছেনও।

দেব জানান, মমতা’দির কথা মতোই এবার চলবো। দিদি ভোটে দাঁড়াতে বললে দাঁড়াব। না বললে নাই। এসময় নিজের না পারাকেও লুকিয়ে রাখেননি দেব। সাংসদ হিসেবে তিনি ব্যর্থ বলে স্বীকার করেছেন।

কলকাতার প্রভাবশালী প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফকে ইঙ্গিত করে দেব বলেন, ফিল্মি ক্যারিয়ারেও আমাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। টলি ইন্ডাস্ট্রিতে একটা অসম প্রতিযোগিতা চলছে। এক একটা প্রোডাকশন হাউস একই সময়ে তিন তিনটে ছবি রিলিজ করলে অন্য প্রযোজকদের হল পেতে সমস্যা হবেই।

এখানেই শেষ নয়, ‘তাঁর ছবি থেকে নায়িকা পালিয়ে যাওয়া’ নিয়েও নাম না-করে টলি ইন্ডাস্ট্রির ধনকুবেরদেরই টার্গেট করেছেন তিনি। আগাম কথা হয়ে থাকলেও শেষ মূহুর্তে দেব এন্টারটেইনমেন্টের সঙ্গে কাজ করেননি টালি অভিনেত্রী মিমি চক্রবর্তী। দেবের ছবিতে কাজ করেননি অভিনেত্রী প্রিয়াঙ্কাও। আর এর পিছনে এসভিএফ কলকাঠি নেড়েছে বলেও দাবি তাঁর।

তবে এতে কোনও আফশোস নেই দেবের। ‘ফেস অফ’ অনুষ্ঠানে তিনি সাফ বললেন, যা হয়ছে মঙ্গলের জন্যই হয়েছে। একই সঙ্গে তিনি জানিয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির কোনও অন্তর্দ্বন্দ্বেও তিনি থাকবেন না। এ কারণেই মাস কয়েক আগে যখন প্রডিউসরদের সঙ্গে ধারাবাহিকের অভিনেতাদের পাওনা নিয়ে গণ্ডগোল বাঁধে তখন প্রসেনজিৎ, জিৎ, সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা সামনে এলেও অন্তরালেই ছিলেন দেব।

অনুষ্ঠানে দেব বলেন, তিনি এই ঝামেলা থেকে ইচ্ছে করেই নিজেকে সরিয়ে রেখেছিলেন। অতীতে যখন এই সমস্যার সমাধান করতে গিয়েছেন, তাঁকে বিজেপির লোক বলে আক্রমণ করা হয়েছে! অশোক ধানুকার শুটিং বন্ধ হয়ে যাওয়ার বিষয়টি তিনিই সমাধান করেছিলেন। তারপরই না কি দেবকে উদ্দেশ্য করে ইন্ডাস্ট্রির কেউ কেউ বলেন, তিনি না কি তৃনমূল ছেড়ে বিজেপি তে যোগ দিতে চলেছেন।

১২ বছর ধরে সুপারষ্টার হয়েছেন দেব

এক যুগ অক্লান্ত চেষ্টার পর আজকের অবস্থানে এসেছেন দেব। একটা সময় শিয়ালদহ স্টেশনের কাছে অনামি হোটেলের এক কামরায় ছেঁড়া বেডশিটেই বিনিদ্র রাত কেটেছে তাঁর। তবে চারপাশের চোখ ধাঁধানো আলোয় কখনও চোখ বুঁজে ফেলেননি দেব। বরং আরও বড় বড় করে চোখ মেলে রেখেছিলেন তারা ধরবেন বলে। তিনি তা পারলেনও। ধৈর্য, আত্মবিশ্বাস আর পরিশ্রম, এক যুগ সময়েই দীপক অধিকারী থেকে হয়ে উঠলেন দেব।

শোনা যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের পছন্দের তালিকায় সামনের সারিতেই রয়েছেন তিনি। তবে তারমধ্যেও দেবের ছবি কি না হলে চলতে চলতেই নামিয়ে নেওয়া হয়। কখনো কখনো হল-ই পায় না তাঁর ছবি। এ নিয়ে ভিতর ভিতর ফুঁসলেও এতদিন প্রকাশ্যে কিছুই বলেননি তিনি।

আরও পড়ুন

কাজী হায়াতের অপেক্ষায় শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

একি কাণ্ড করলেন পরীমনি! ভিডিও ভাইরাল

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার দেব এবার সেরা প্রযোজক

ষ্টারটক বিডি ডটকম

কলকাতায়ও সেরা নায়ক শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

চলচ্চিত্র থেকে আয় করা টাকা চলচ্চিত্রেই ব্যয় করবো | শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

আরিফিন শুভ বললেন, টালিউড তারকাদের ধারেকাছেও আমি না!

ষ্টারটক বিডি ডটকম