স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি - Star Talk BD
স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

স্টার সিনেপ্লেক্স- এ মুক্তি পেল হলিউডের নতুন দুই ছবি

ষ্টার সিনেপ্লেক্স- এ আজ শুক্রবার (৯ নভেম্বর) মুক্তি পাচ্ছে হলিউডের নতুন দুই ছবি ‘বোহেমিয়ান রাপসোডি’ ও ‘দ্য নাটক্র্যাকার অ্যান্ড দ্য ফোর রিয়ামস’। প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ

স্টার সিনেপ্লেক্স- এ বোহেমিয়ান রাপসোডি : খ্যাতিমান শিল্পীর জীবনী

জানা গেছে, সত্তরের দশকে যুক্তরাজ্যে ‘কুইন’ নামে এক কালজয়ী রকসঙ্গীতে ব্যান্ড গড়ে উঠেছিল। সেই কুইন ব্যান্ডের জনপ্রিয় ভোকাল ছিলেন ফ্রেডি মার্কারি। ১৯৯১ সালে মাত্র ৪৫ বছর বয়সে এইডসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান তিনি। কুইন ব্যান্ডের এই খ্যাতিমান শিল্পীর জীবনী নিয়ে নির্মিত হয়েছে ‘বোহেমিয়ান রাপসোডি’। ব্যান্ডের জনপ্রিয় গান ‘বোহেমিয়ান রাপসোডি’ অনুসারে ছবিটির নাম রাখা হয়েছে। পরিচালনা করেছেন ব্রায়ান সিঙ্গার।

লন্ডনের কোনও এক গলির ব্যান্ড থেকে কুইন হয়ে ওঠার গল্পই চলচ্চিত্রটির পটভূমি। মূলত এই ব্যন্ডের লিড আর্স্টিট ফ্রেডি মারকুরির জীবনের রোমাঞ্চকর কাহিনীই উঠে এসেছে এ ছবিতে। তার চরিত্রে অভিনয় করেছেন রামি মালেক।

সম্প্রতি শিল্পী-কুশলীদের উপস্থিতিতে লন্ডনে অনুষ্ঠিত হয় ‘বোহেমিয়ান রাপসোডি’ সিনেমার বিশেষ প্রদর্শনী। সিনেমাটি দেখার পর ফ্রেডির চরিত্রে অভিনয় করা রামি মালিকের প্রশংসা করছেন সবাই। মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন চলচ্চিত্র বোদ্ধারা। বিখ্যাত সিনেমা রিভিউ সাইট রটেন টমেটোতে সিনেমাটির রেটিং পড়েছে ৫৪ শতাংশ।

দ্য নাটক্র্যাকার অ্যান্ড দ্য মাউস কিং : এক কিশোরীর গল্প

রূপকথার গল্পকে সিনেমার পর্দায় আনার ক্ষেত্রে জুড়ি নেই ডিজনির। এবার তারা পর্দায় নিয়ে আসছে জার্মান লেখক আর্নেস্ট হফম্যানের ছোটগল্প ‘দ্য নাটক্র্যাকার অ্যান্ড দ্য মাউস কিং’। গল্পটি অবলম্বনে নির্মিত ছবির নাম দেয়া হয়েছে ‘দ্য নাটক্র্যাকার অ্যান্ড দ্য ফোর রিয়ামস’।

ছবির গল্প আবর্তিত হয়েছে ক্লারা নামের এক কিশোরীকে ঘিরে। মায়ের উপহারের বাক্সটি খুলতে তার প্রয়োজন একটি চাবির। সেই চাবির সন্ধানে তাকে জড়িয়ে পড়তে হয় অদ্ভুত এক রহস্যে। যে গল্পে রয়েছে আরও তিনটি সাদৃশ্য জগৎ, জীবিত কিছু পুতুল, বুদ্ধিমান এক ইঁদুরের দল এবং সেই জগতের অদ্ভুতুড়ে বাসিন্দারা।

তারকাবহুল এ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ম্যাকেঞ্জি ফয়। এছাড়া দেখা যাবে কিরা নাইটলি, রিচার্ড ই গ্রান্ট, হেলেন মিলেন, মরগান ফ্রিম্যানের মতো অভিনয়শিল্পীদের।

একেবারের নতুন এ থ্রিডি মুভি দুটি দেখতে এরই মধ্যে দর্শকের ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে।

 

আরও পড়ুন

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

ষ্টারটক বিডি ডটকম

টম ক্রুজ-কে যে কারণে বিয়ে করেছিলেন নিকোল কিডম্যান

ষ্টারটক বিডি ডটকম

ব্রাড পিট-অ্যাঞ্জেলিনা জোলি আবার কি আবার এক হচ্ছেন?

ষ্টারটক বিডি ডটকম

কেট আপটন বিশ্বের সবথেকে হট অভিনেত্রী! বলছে জরিপ

ষ্টারটক বিডি ডটকম

পদ্ম লক্ষ্মী ধর্ষিত হয়েও বছরের পর বছর চুপ ছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

অ্যাঞ্জেলিনা জোলি এবার ফিরছেন ‘দ্য কেপ্ট’ নিয়ে

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More