প্রিয়াঙ্কা চোপড়া এবার পৃথিবী বদলে দেওয়া সাহসী নারী! - Star Talk BD
প্রিয়াঙ্কা চোপড়া এবার পৃথিবী বদলে দেওয়া সাহসী নারী!

প্রিয়াঙ্কা চোপড়া এবার পৃথিবী বদলে দেওয়া সাহসী নারী!

প্রিয়াঙ্কা চোপড়া বলিউড ছেড়ে হলিউডে পা রেখেছেন বহু আগেই। কিছুদিন পরেই বসতে যাচ্ছেন বিয়ের পিঁড়িতে। সে নিয়ে চলছে ব্যাপক প্রস্তুতি।

ঠিক তার আগেই সুখবর পেলেন সুন্দরী। নিরলস পরিশ্রম করে পৃথিবী বদলে দেওয়া ২৫ নারীর তালিকায় স্থান করে নিয়েছেন এ বলিউড অভিনেত্রী। সম্প্রতি পৃথিবীকে বাসযোগ্য করে তোলার জন্যে সেসব নারী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তাদের মধ্যে থেকে ২৫ জনকে নিয়ে একটি তালিকা করেছে পিপল ম্যাগাজিন।

পিপল ম্যাগাজিনের ভাষ্য অনুযায়ী, এই নারীরা মানুষের কল্যাণে কাজ করছেন নিবিড়ভাবে। তারা তাদের কাজের মাধ্যমে নিজেদেরকে আর সবার থেকে আলাদা করে তুলেছেন।

পৃথিবী বদলে দেওয়া ২৫ নারী’র তালিকায় আরো রয়েছেন- সারাহ উলমান, লীনা ওয়াইথি, বনি হ্যামার, নাজনীন বনিয়াদি, গিনা রডরিগুয়েজ, পেগি উইটসন প্রমুখ।

এদিকে এমন সম্মাননা পেয়ে খুশি প্রিয়াঙ্কা চোপড়া। তিনি জানান, ‘আমি ঘরে বসে আরামে দিন কাটানো কথা ভাবিনি। আমি পড়ালেখা করার সুযোগ পেয়েছি। চাকরি করার সুযোগ পেয়েছি। আমি যেভাবে দিন কাটানোর স্বপ্ন দেখি সেখাবে দিন কাটাতে পারি। তবে আমি এসব সুযোগ-সুবিধার মধ্যে নিজেকে বেঁধে রাখিনি। আর এটিই আমার জীবনে সব কিছু বদলে দিয়েছে।’

প্রিয়াঙ্কা চোপড়া ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে ‘বরফি’র অভিনেত্রী পূর্ণ করলেন এক যুগ। দীর্ঘ সময় তিনি বিশ্বের সুবিধাবঞ্চিত শিশুদের জন্যে নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর পর্যন্ত ভারতের রাজস্থানের যোধপুরের উমেদ প্যালেসে প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপ তারকা নিক জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতার কথা রয়েছে।

হবু শাশুড়ির শাসনে প্রিয়াঙ্কা চোপড়া

বিয়ে নিয়ে বেশ আনন্দেই আছেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বন্ধুদের নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পার্টি করছেন। কেনাকাটা করছেন। তবে এরই মধ্যে হবু শাশুড়ির শাসনের নিচে পড়লেন অভিনেত্রী।

নিক জোনাসের মা যুক্তরাষ্ট্রের নাগরিক ডেনিস মিলার প্রিয়াঙ্কার চলাচলে একটু সাবধানী হতে বলেছেন। জানা গেছে, প্রিয়াঙ্কা চোপড়া যা করেছেন, তা সহজে মেনে নিতে পারেননি তিনি।

ঘটনা হচ্ছে, বিয়ের আগে বন্ধুদের নিয়ে নেদারল্যান্ডসের আমস্টারডামে ব্যাচেলর ট্রিপের আয়োজন করেন প্রিয়াঙ্কা। গার্ল গ্যাংদের সঙ্গে নিয়ে এই ট্রিপের আয়োজন করেন তিনি। সেখানে বিভিন্ন পানশালা ঘুরে ঘুরে তারা সারা রাত ড্রিংক্স করেন।

বিয়ের আনন্দে মাতোয়ারা প্রিয়াঙ্কা চোপড়া এতটাই মদ্যপান করেছেন যে একসময় নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। কাকে কী বলছেন, তা নিজেও বুঝতে পারছেন না। অস্বাভাবিক আচরণ শুরু করেন। এক পানশালায় বন্ধুদের সঙ্গে পান করছিলেন প্রিয়াঙ্কা। এ সময় একজন বারটেন্ডারকে দেখে তিনি বন্ধুদের বললেন, ‘দেখ, ছেলেটা কী কিউট!’ পানশালায় প্রিয়াঙ্কার সেই কথার ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

হবু পুত্রবধূর এই আচরণ দেখে বিস্মিত হন নিক জোনাসের মা। বিরক্ত হয়ে সঙ্গে সঙ্গে তিনি ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা চোপড়াকে লিখেন, ‘এবার একটু লক্ষ্মী হয়ে থাকো দেখি!’

আরও পড়ুন

পাকিস্তানের পতাকা ওড়াতে গিয়ে বিপদে সালমান খান!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে আবার সেই একই কাণ্ড ঘটালেন!

ষ্টারটক বিডি ডটকম

দেশে ফিরলেন রণবীর-দীপিকা, উঠলেন রণবীরের বাসায়

ষ্টারটক বিডি ডটকম

অমিতাভ বচ্চন-র সামনে ধূমপান করতে গিয়ে যা করলেন আমির!

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার শাকিব খানের ছবিতে নাচবেন না সানি লিওন!

ষ্টারটক বিডি ডটকম

শাহরুখ খান এর জন্মদিনের পার্টিতে হঠাৎ পুলিশের হানা!

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More