পরীমনি-র ওপরই আবার ভরসা করলেন গিয়াসউদ্দীন সেলিম! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
পরীমনি-র ওপরই আবার ভরসা করলেন গিয়াসউদ্দীন সেলিম!

পরীমনি-র ওপরই আবার ভরসা করলেন গিয়াসউদ্দীন সেলিম!

পরীমনি দীর্ঘদিন ধরে সিনেমায় অভিনয় করলেও আলোচনায় এসেছেন ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করে। পরীমনি নিজেও মনে করেন ‘স্বপ্নজাল’ই তার জীবনের প্রথম ছবি। এর আগে তিনি যেসব ছবিতে কাজ করেছেন তা অনেকটা শখের বসে এবং না বুঝে।

এমনটাই মনে করেন ‘স্বপ্নজাল‘ ছবির নির্মাতা গিয়াসউদ্দীন সেলিম। পরীর অভিনয়ে যারপরনাই খুশি সেলিম। যে কারণে তার ওপরই ভরসা করলেন সেলিম। তার নতুন একটি ওয়েবসিরিজে অভিনয় করতে যাচ্ছেন পরীমনি।

এমন খবর জানিয়ে ষ্টারটক বিডি ডটকমকে গিয়াসউদ্দীন সেলিম জানান, ‘এরইমধ্যে এ বিষয়ে পরীর সঙ্গে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। তবে ওয়েব সিরিজের নামটি এখনো নির্বাচন হয়নি। খুব শিগগিরই সবকিছু সকলকে জানিয়ে দিব।’

তবে ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, গিয়াসউদ্দিন সেলিমের পরিচালিত এ ওয়েব সিরিজটির নাম ‘প্রীতি’। সিরিজটি নির্মিত হবে টানটান উত্তেজনার একটি গল্পে। পরীমনি এতে কাজ করতে যাচ্ছেন সাংবাদিক চরিত্রে। অনুসন্ধানী রিপোর্টের মাধ্যমে নানা অপরাধের তথ্য তুলে আনবেন তিনি। খুলে দেবেন অপরাধীদের মুখোশ।

জানা গেছে, জনপ্রিয় এই নির্মাতার সঙ্গে এরইমধ্যে ওয়েব সিরিজের বিষয়ে মিটিংও করেছেন পরীমনি। তবে সে বিষয়ে মুখ খোলেননি এই অভিনেত্রী। হয়তো দুই ওয়েব সিরিজে দুই লুকে হাজির হয়ে দর্শকদের চমকে দেবেন পরীমনি।

এদিকে পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের সঙ্গে তোলা একটি ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। ছবিতে পরিচালক সেলিমের সামনে কিছু কাগজপত্র দেখা যায়। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘ডান’ অর্থাৎ ‘হয়ে গেল’। সেই হিসেবে এবং পরিচালক গিয়াসউদ্দিন সেলিমের ভাষ্য অনুযায়ী, তার পরিচালনায় খুব শিগগির একটি ওয়েব সিরিজের শুটিংয়ে নামছেন পরীমনি।

‘শেষের কবিতা’র লাবন্য হচ্ছেন পরীমনি

এর আগে গিয়াসউদ্দিন সেলিমের পরিচালনায় ‘স্বপ্নজাল’ ছবিতে অভিনয় করে বেশ প্রশংসা পান পরীমনি। এ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেন ইয়াশ রেহান। গত ২৪শে অক্টোবর পরীমনি তার জন্মদিনে নতুন আরেকটি ওয়েব সিরিজে কাজ করার বিষয়টি সকলকে নিশ্চিত করেছিলেন।

ঐ জন্মদিনের অনুষ্ঠানে পরীমনি জানান, কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের কালজয়ী উপন্যাস ‘শেষের কবিতা’ অবলম্বনে এ ওয়েব সিরিজটি নির্মাণ হবে। সেখানে লাবণ্য চরিত্রে অভিনয় করবেন পরীমনি।

হিমেল আশরাফের পরিচালনায় ওয়েব সিরিজটি প্রযোজনা করছে কলকাতার আড্ডা টাইমস। এদিকে গতকাল পরীমনি অভিনীত ‘স্বপ্নজাল’ ছবির নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম আরেকটি খবর জানালেন।

আরও পড়ুন

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান

অপু বিশ্বাস এখন কি ভাবছেন?

ষ্টারটক বিডি ডটকম