তামিল সুপারষ্টার বিজয়ের 'সরকার' টেক্কা দিল রজনীকান্তকে! - Star Talk BD
তামিল সুপারষ্টার বিজয়ের 'সরকার' টেক্কা দিল রজনীকান্তকে!

তামিল সুপারষ্টার বিজয়ের ‘সরকার’ টেক্কা দিল রজনীকান্তকে!

তামিল সুপারষ্টার বিজয় এবার টেক্কা দিলেন দক্ষিণী ছবির সুপারস্টার অভিনেতা রজনীকান্তকে। মঙ্গলবার মুক্তি পাওয়া বহুল আলোচিত ও প্রতীক্ষিত ‘সরকার’ ছবির মধ্য দিয়ে এই কীর্তি গড়লেন তিনি। মুক্তির পরই সারাদেশে তুমুল সাড়া ফেলেছে এ ছবি।

‘সরকার’ ছবিটি পরিচালনা করেছে তামিলের জনপ্রিয় নির্মাতা এ আর মুরুগাডস। ছবিটি নিয়ে রাজনৈতিক বাঁধা নিষেধের মুখেও পড়তে হয়েছে নির্মাতাকে। এমনকি ছবি মুক্তি নিয়ে রীতিমত হুমকির মুখেই পড়ে গিয়েছিলেন তিনি। অবশেষে সমস্ত আশঙ্কা দূর করে মুক্তি পেল ‘সরকার’। আর মুক্তির প্রথম দিনেই রজনীকান্তের ‘কালা’র রেকর্ড ছাপিয়ে গেছে বিজয়ের ‘সরকার’।

ভারতীয় মিডিয়া বলছে, সরকারের বাঁধা সত্ত্বেও সিনেমা হলে মুক্তি পায় ‘সরকার’। মুক্তির প্রথম দিনেই দেশের মার্কেটেই ৩০ কোটি রূপি আয় করে ছবিটি। তার পাশাপাশি আন্তর্জাতিক বাজারেও সুনামের পাশাপাশি বক্স অফিসও মাৎ করছে ছবিটি।

শুধু তাই নয়, প্রথম দিনে ৩০ কোটি রূপি আয়ের মধ্য দিয়ে রজনীকান্তের ‘কালা’র রেকর্ডও ছাড়িয়ে গেছেন তিনি। রাজনৈতিক অনেক বিষয়ের সত্য উন্মোচন হয়েছে ‘সরকার’ ছবিতে।

সরকার নিয়ে যা বলেছিলেন তামিল সুপারষ্টার

ছবিটি নিয়ে তামিল সুপারষ্টার বিজয় সম্প্রতি বলেছিলেন, ‘দুর্নীতি ভাইরাসের মতো ছড়িয়ে পড়েছে। ইদানিং জন্ম এবং মৃত্যর সনদপত্র আনতে গেলেও ঘুষ চাওয়া হয়। এসবের বিরুদ্ধে সময়ের কথা ছবিতে তুলে ধরেছেন নির্মাতা। ছবিতে বিজয়কে একজন অত্যন্ত সফল সিইও-এর ভূমিকায় দেখা যাবে। যিনি রাজ্যের ব্যর্থ হয়ে যাওয়া একটি রাজনৈতিক ব্যবস্থার হাল ধরেন এবং রাজ্যের ভাগ্য ফিরিয়ে আনেন।

ছবিতে বিজয়ের বিপরীতে দেখা যাবে কৃতি সুরেশকে। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন বরালক্ষ্মী শরৎকুমার, যোগীবাবুসহ অনেকে। ধারণা করা হচ্ছে, সপ্তাহান্তে ‘সরকার’ বক্স অফিস কাঁপিয়ে সুপার হিটের তকমা গায়ে মাখবে।

এর আগে গত বছর দিওয়ালী উপলক্ষে বিজয়ের ‘মার্শাল‘ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে। বিশাল বাজেটের এ ছবিটি অনেক বিষয় নিয়ে ঝামেলা হলেও শেষপর্যন্ত ছবিটি বক্সঅফিসে মুক্তি পায়।

‘মার্শাল’ ছবিতে সুপারস্টার বিজয় তিনটি চরিত্রে অভিনয় করেছে। সেই সাথে সামান্তা, নিত্য মেনন ও কাগল আগারওয়াল অভিনয় করেছে ছবির প্রধান চরিত্রগুলোতে। আটলির (অরুন কুমার) পরিচালনায় ছবিটিতে সংগীত পরিচালনা করেছে অস্কার জয়ী ভারতীয় সুরকার এ.আর. রহমান। ছবিটি প্রযোজনা করেছে এন.রামাস্বামী, হেমা রুকমানী, আর. মহেন্দ্রন, এইচ. মুরালী।

উল্লেখ্য দিওয়ালীতে ভারতে মুক্তি পাওয়া সবচেয়ে বড় বাজেটের ছবি ‘মার্শাল’। এর বাজেটে বলিউডের ‘গোলমান এগেইন’ এর চেয়েও অনেক বেশি। সেই সাথে এ ছবি ভারতরে বাইরে ‘গোলমাল এগেইনের’ চেয়েও বেশি স্ক্রিনে মুক্তি পেয়েছে।

আরও পড়ুন

সেরা সুন্দরী হয়ে মঞ্চেই জ্ঞান হারালেন মিস প্যারাগুয়ে

ষ্টারটক বিডি ডটকম

রজনীকান্ত এবার আসছেন পেত্তা নিয়ে! প্রকাশ্যে এলো পোষ্টার

ষ্টারটক বিডি ডটকম

দক্ষিনী সুপারষ্টার নন্দমুরি হরিকৃষ্ণ সড়ক দূর্ঘটনায় নিহত

ষ্টারটক বিডি ডটকম

আবারও রহস্য রেখে দিলেন প্রভাস!

ভারতজুড়ে তোলপাড়, মুক্তি পেল রজনীকান্তের ‘কালা’

পাকিস্তানে নিষিদ্ধ ‘বীরে দি ওয়েডিং’!

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More