গান্ডু-র সেই 'সাহসী' নায়িকা এবার টিভি সিরিয়ালে... – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
গান্ডু-র সেই 'সাহসী' নায়িকা এবার টিভি সিরিয়ালে...

গান্ডু-র সেই ‘সাহসী’ নায়িকা এবার টিভি সিরিয়ালে…

গান্ডু সিনেমা যারা দেখেছেন; তারা হয়তো চেনেন সাহসী নায়িকা ঋ (ঋতুপর্ণা সেন)কে। ছবির দৃশ্যে তার সাহসী অভিনয় ভেঙে ফেলেছে বাংলা সিনেমার সব রেকর্ড। টালিউডে এর আগে এমন ছবি আর মুক্তি পায়নি। প্রাপ্তবয়স্কের এ ছবি সেন্সর ছাড়পত্র না পেয়ে শেষপর্যন্ত মুক্তি পেয়েছে ইন্টারনেটে।

সাহসী সেই ঋ এবার হাজির হচ্ছেন টিভি সিরিয়ালে। তাও আবার যেনতেন সিরিয়াল নয়। একেবারে ষ্টারজলসার অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ‘জয় কালি কলকাত্তাওয়ালি’।

ভারতীয় মিডিয়া বলছে, এার সেই ধারাবাহিকেই এবার দেখা যাবে ঋ-কে। সিরিয়ালের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন তিনি। ধারাবাহিকটির নিয়মিত দর্শকরা ভালই জানেন, এখানে গৃহবধূর চরিত্রে অনন্যা চট্টোপাধ্যায় একটি করে সমস্যার সমাধান করে। যার সঙ্গে অবশ্যই যোগ থাকে সিরিয়ালের মূল কাহিনির।

তেমনই একটি নতুন গল্পের মধ্যে ঢুকে পড়েছেন ঋ। যাঁর চরিত্রই ঘটনাকে এগিয়ে নিয়ে যাবে। অনন্যা সে বিষয়টিও সমাধান করতে পারেন কিনা, নাকি ঋ কোনওভাবে বাধা হয়ে দাঁড়ান, এবার সেটাই রহস্য। জনপ্রিয় এই ধারাবাহিকে অনন্যার বিপরীতে রয়েছেন বিশ্বনাথ বসুও।

টিভি পর্দা দিয়েই শুরু করেছিলেন গান্ডু -র নায়িকা

অবশ্য ছোটপর্দা দিয়েই অভিনয় জগতে পা রেখেছিলেন । তারপর একাধিক বাংলা টেলিফিল্মেও কাজ করেছেন। এরপর অবশ্য টেলিভিশন থেকে বিরতি নিয়ে রুপোলি পর্দায় মন দেন। সেখানেও নজর কাড়েন দর্শকদের। অটোগ্রাফ, কয়েকটি মেয়ের গল্প, তাসের দেশ, গান্ডু, কসমিক সেক্স, লুডোর মতো বেশকিছু ছবিতে অভিনয় করেছেন তিনি।

মাঝে ‘বিগ বস বাংলা’ রিয়ালিটি শোয়ে অংশ নিয়ে বিতর্কিত মন্তব্য করে সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাঁকে। যদিও কোনও সমালোচনাই গায়ে মাখেন না তিনি। আপন গতিতেই এগিয়ে চলেছেন। দীর্ঘদিন পর সেই ঋ ফিরছেন ছোটপর্দায়। তিনি ফিরলে যে এই ধারাবাহিক আরও জমে উঠবে, তা আর বলার অপেক্ষা রাখে না।

২০০৩ সালে মডেল হিসাবে কর্মজীবন শুরু করেন এ নায়িকা। এরপর তিনি কয়েকটি টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেছেন। পরবর্তিতে কৌশিক মুখোপাধ্যায় পরিচালিত তেপান্তরের মাঠে তথ্যচিত্রের মাধ্যমে তিনি চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।

২০১০ সালে সেন সুব্রত সেন পরিচালিত কয়েকটি মেয়ের গল্প চলচ্চিত্রে অভিনয় করেন। এই চলচ্চিত্রে তিনি একজন ডনের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন। এছাড়াও তিনি অমিতাভ চক্রবর্তী পরিচালিত কসমিক সেক্স চলচ্চিত্রেও অভিনয় করেন। এই চলচ্চিত্র একজন যুবকের যৌনতার স্ব-আবিষ্কার আবর্তিত একটি গল্প। এই চলচ্চিত্র অসিয়ান চলচ্চিত্র উৎসবে উষ্ণ অভ্যর্থনার মধ্য দিয়ে এর প্রদর্শনী হয়।

আরও পড়ুন

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম

জীবানু ছড়িয়ে পড়ছে অভিনেত্রী অহনা-র রক্তে!

ষ্টারটক বিডি ডটকম

অহনা রহমান-কে ফেলে দিয়ে পালিয়ে গেল ট্রাকচালক! ফোনে হুমকি!!

ষ্টারটক বিডি ডটকম

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম