অপু বিশ্বাস-র সঙ্গে দূরত্ব কমছে শাকিব খানের! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
অপু বিশ্বাস-র সঙ্গে দূরত্ব কমছে শাকিব খানের!

অপু বিশ্বাস-র সঙ্গে দূরত্ব কমছে শাকিব খানের!

অপু বিশ্বাস-র সঙ্গে দূরত্ব কমছে শাকিব খানের! শাকিব খান -র সঙ্গে টানাপড়েন কাটিয়ে উঠছেন বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আস্তে আস্তে তিক্ততাও কমছে দুজনের সম্পর্কে। দুজনের প্রতি দুজনের যে বিরক্তি ছিল তাও এখন আর নেই। একমাত্র সন্তান জয়ের কারণেই দুজন কাছাকাছি হচ্ছেন বলে দুজনের পারিবারিক সূত্র জানিয়েছে।

এখন সব বাধা অতিক্রম করে সামনের পথটাও ভালোভাবে পাড়ি দিতে চান তিনি। বর্তমান গুলশানের নিকেতনের ভাড়া বাসা ছেড়ে বসুন্ধরা আবাসিক এলাকার নতুন ফ্ল্যাটে উঠেছেন অপু। সেখানে বেশ ভালোই আছেন বলে জানান তিনি। আর তার সঙ্গী হিসেবে আছে একমাত্র সন্তান আব্রাম খান জয়। অবসরে তাকে নিয়েই সময় কাটে তার।

ছবির কাজের বাইরে দেশের বাইরের কয়েকটি শোতে মাঝে অংশ নেন অপু বিশ্বাস। নতুন বেশকিছু কাজের প্রস্তাবও পেয়েছেন।

গত বছর ঈদে মুক্তি পাওয়া চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত ‘রাজনীতি’ ছবিটি বেশ প্রশংসা পায়। বুলবুল বিশ্বাস পরিচালিত এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর চলতি বছরের রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ ছবিটি।

অপু বিশ্বাস বললেন, আমি এখন আমার মতোই আছি!

নানা ঝড়-ঝঞ্জার পর আস্তে আস্তে নিজেকে সামলে উঠেছেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। আস্তে আস্তে ব্যস্ত হচ্ছেন নিজের পুরনো জগতে। পাশাপাশি ষ্টেজশো ও বিভিন্ন অনুষ্ঠানে যোগ দিচ্ছেন। ভক্তরা অপেক্ষায় আবার বড় ধামাকা নিয়ে ফিরবেন তাদের প্রিয় নায়িকা।

অপু বিশ্বাস বললেন, ‘আমি এখন আমার মতোই আছি। আমার মতো করে কাজ করে যাচ্ছি। আমি বেশ ভালোই আছি।’

ষ্টারটক বিডি ডটকমকে অপু বিশ্বাস বলেন, কলকাতার সুধীর মণ্ডল পরিচালিত ‘শর্টকাট’ নামের ছবির কাজটি শেষ হয়েছে। এখন ছবির ডাবিংয়ে সময় দেব। এরই মধ্যে ছবির নির্মাতার সঙ্গে কথা হয়েছে। ঢাকায় এ মাসের শেষে ছবির ডাবিংয়ে সময় দেব আমি। ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা এ ছবিতে আমার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ।’

অপু বিশ্বাস বলেন, এ ছবির বাইরে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতেও অভিনয় করছি। এ ছবির বেশ কিছু কাজ এগিয়েছে। ছবিতে দর্শক আমাকে নতুনভাবে দেখতে পাবেন। এ ছবিটি নিয়েও আমি বেশ আশাবাদী। এতে আমার বিপরীতে বাপ্পি চৌধুরী প্রথমবার কাজ করছেন।’

আরও পড়ুন

জমজমাট ফেব্রুয়ারি মাতাবেন শাকিব-বাপ্পি-সিয়াম-মৌসুমী-মাহি

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান বললেন, বলিউডে অভিনয় করবো কোনদিনই বলিনি

ষ্টারটক বিডি ডটকম

জাজের বাইরে নতুন সিনেমায় জিয়াউল রোশান!

শাহাদাৎ খান

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম