fbpx
ষ্টারটক বিডি ডটকম
হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে...

হলিউড অভিনেত্রীরা আসল বয়স লুকিয়ে রাখেন যেভাবে…

হলিউড অভিনেত্রীরা বহুদিন সতেজ থাকেন, থাকেন সবুজ। এমন কথা সবাই জানেন। কারণ হলিউড অভিনেত্রীরা ৫০ বছর ছাড়িয়ে গেলেও নায়িকার চরিত্রে অভিনয় করেন। তাদের দেখে বোঝাই যায় না তাদের এত বয়স। তবে সত্যিই কি হলিউড অভিনেত্রীদের বয়স বাড়ে না?

সময় বলে, বয়স সবারই বাড়ে। তবে বিশেষ কিছু প্রক্রিয়ায় নিজের বয়স লুকান অভিনেত্রীরা। যে কারণে তাদের চেহারার বয়স যেন দিন দিন কমছে। কাউকে এখনও টিনএজারের মতো দেখতে। আবার কাউকে দেখলে মনে হয় যেন নিজের মেয়ের বয়সি!

বিদেশী মিডিয়া ঘেটে ষ্টারটক বিডি ডটকম পাঠকদের জন্য অজানা সেই খবরই এবার তুলে আনা হয়েছে। জেনে নিন হলিউড অভিনেত্রী জেনিফার লোপেজ, জেনিফার অ্যানিস্টন, হ্যালি বেরি, সিন্ডি ক্রফোর্ড, রিজ উইদারস্পুন কিভাবে গোপন রেখেছেন তাদের আসল বয়স।

জেনিফার লোপেজের বয়স বাড়ছে না তিন কারণে

ঈর্ষণীয় ফিগারের কারণে বয়স যেন দিন দিন কমছে জেনিফার লোপেজের। জেনিফার জানিয়েছেন, ওয়ার্কআউটই তাঁর সবচেয়ে বড় প্রায়োরিটি। তাছাড়া কঠিন ডায়েটের মধ্যে থাকেন লোপেজ। নিজের তৈরি হেল্থ ফুড আর সাপ্লিমেন্টসের উপর ভরসা করেন। ত্বকের জন্য নাকি আর পাঁচজনের মতোই সামান্য ময়েশ্চারাইজিং ক্রিম ব্যবহার করেন। তবে ঘুমোতে যাওয়ার আগে নিয়ম করে মেকআপ তুলে ফেলেন রোজ।

জেনিফার অ্যানিস্টনের পার্লার খরচ সবথেকে বেশি

পার্লারের পেছনে সবচেয়ে বেশি খরচ করেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টন। আগের তুলনায় তাঁর ত্বক এখন অনেক বেশি গ্লো করে। নানা রকম লেজার ট্রিটমেন্ট, ফেশিয়াল, বিউটি ট্রিটমেন্ট করাতেই থাকেন তিনি। যোগ ব্যায়াম, এক্সারসাইজ আর ডায়েটের মধ্যে থাকেন সব সময়।

তবে বয়স ধরে রাখতে কোনওদিন অস্ত্রোপচার যে করবেন না তা সাফ জানিয়ে দিয়েছেন প্রাক্তন ‘ফ্রেন্ডস’ তারকা জেনিফার। তিনি নাকি তাঁর অনেক কাছের বান্ধবীদের ভুল থেকে শিক্ষা নিয়েছেন। তাই অস্ত্রোপচার করলে যে আখেরে ত্বকের ক্ষতিই বেশি হয়, তা জেনে গিয়েছেন এর মধ্যে।

পেশাদারদের সাহায্য নেন হলিউড অভিনেত্রী হ্যালি বেরি

বয়স লুকাতে পেশাদারদের সাহায্য নেওয়াই পছন্দ করেন অভিনেত্রী হ্যালি বেরি। তাই সারা বছর তিনি ক্লিনজিং-টোনিং-ময়েশ্চারাইজিং করেন। কিন্তু বছরে অন্তত চার বার তাঁর প্রিয় বিউটি ক্লিনিকে গিয়ে যাবতীয় ট্রিটমেন্ট করিয়ে নেন। সারাদিন প্রচুন পরিমাণে পানি খান। আর ডায়েটে চিনি একেবারেই রাখেন না। ‘ক্যাটওম্যান’এর মতে, সুগার ত্বকের জন্য বিষ। ওয়ার্কআউট রেজিমে অল্প কার্ডিও আর ওয়েট ট্রেনিং রাখেন নিয়মিত।

সবাই যা জানেন, তাই করেন সিন্ডি ক্রফোর্ড

দুই সন্তানের মা সিন্ডি ক্রফোর্ড প্রায় ৩০ বছর ধরে যেন একই চেহারা ধরে রেখেছেন । তবে তাঁর রূপ-রহস্য জিগ্যেস করলে তিনি বলেন, ‘দ্য সিক্রেট ইজ, দেয়ার ইজ নো সিক্রেট’। যেগুলো সবাই জানে, সেই নিয়মগুলো মেনে চললেই হয়। যেমন পানি বেশি খাওয়া, ধূমপান না করা, পর্যাপ্ত পরিমাণে ঘুম, খোশমেজাজ ইত্যাদি। তবে নিজের তৈরি প্রডাক্ট লাইনের বিউটি প্রডাক্ট ব্যবহার করেন সিন্ডি।

সকালে উঠেই সুপারফুড স্মুদি খান আর চাইনিজ মেডিসিনের উপর ভরসা রাখেন। তবে তিনি এ-ও বলেছেন, কম সময়ের মধ্যে এই নিয়মগুলো কাজে দেবে না। ৩০ বছর বয়স থেকে ত্বকের যত্ন নেওয়া শুরু করলে তাঁর ফল পঞ্চাশের পর পাওয়া যাবে। তাই ধৈর্য হারালে চলবে না।

মেয়ের বান্ধবী রিজ উইদারস্পুন

হলিউড অভিনেত্রী রিজ উইদারস্পুন অনেক ইভেন্ট মেয়েকে নিয়ে যান। পাশাপাশি দাঁড়ালে তাঁকে তার টিনএজের মেয়ের মতোই দেখতে লাগে! ‘লিগালি ব্লন্ড’এর অভিনেত্রীর যেন বয়স বাড়েই না। এর জন্য নিয়মিত এক্সারসাইজ করেন আর স্বাস্থ্যকর ডায়েট মেনে চলেন রিজ। তাঁর বিউটি রেজিমও খুব একটা জটিল না। একসঙ্গে অনেক প্রডাক্ট ব্যবহার না করে শুধু শ্যানেলের হাইড্রেটিং ময়েশ্চারাইজার নিয়মিত ব্যবহার করেন তিনি।

আরও পড়ুন

ব্যাতিক্রমী প্রচারণায় চমকে দিল ‘নোলক’ টিম!

ষ্টারটক বিডি ডটকম

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

শনিবার বিকেল নিয়ে হঠাৎ কেন এত হৈচৈ!

ষ্টারটক বিডি ডটকম

নায়ক ফারুক বললেন, সিনেমার কাজ করার জন্য আমি সংসদে যাইনি!

ষ্টারটক বিডি ডটকম

জায়েদ খানের জন্য শাকিব খানকে তুচ্ছ করেছিলাম!

ষ্টারটক বিডি ডটকম