ষড়যন্ত্র ঠেকাতে শিল্পী সমিতির নির্বাচন করবেন শাকিব খান! – ষ্টারটক বিডি
ষ্টারটক বিডি
ষড়যন্ত্র ঠেকাতে শিল্পী সমিতির নির্বাচন করবেন শাকিব খান!

ষড়যন্ত্র ঠেকাতে শিল্পী সমিতির নির্বাচন করবেন শাকিব খান!

শাকিব খান আবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করছেন। এবছরই সভাপতি পদে নির্বাচন করবেন ঢালিউড সুপারষ্টার। এর আগে শাকিব একবার নির্বাচন করে জয়ী হলেও গতবার আর ভোটে দাড়াননি। বর্তমানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি পদে আছেন মিশা সওদাগর।

গত কয়েকবছর সমিতির কোন পদে নেই সুপারষ্টার। যে কারণে তার প্রায় সব ছবি নিয়েই ষড়যন্ত্র হয়েছে বলে মনে করেন অনেকে। অনেক ছবি মুক্তিতে বাঁধা দেওয়া হয়েছে। অনেক ছবি নিয়ে হয়েছে ষড়যন্ত্র। কোন ছবি ভালো হল পায়নি। কোন ছবি ভালো ব্যবসা করতে পারেনি। এর পেছনে ছিল শিল্পী সমিতিরই হাত!

এবার সেসব ষড়যন্ত্র রুখতে নিজেই নির্বাচন করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন শাকিব খান। দাড়াবেন সভাপতি পদে। তার সঙ্গে সাধারণ সম্পাদক থাকতে পারেন ডি. এ তায়েব। আর শিল্পী সমিতির বর্তমান নেতৃত্ব মিশা সওদাগর ও জায়েদ খানও নির্বাচন করবেন। সে হিসেবে এবার এ দুই প্যানেলই বড় প্রতিদ্বন্দী হবে।

জানা গেছে, ঘনিয়ে আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বাষির্ক নিবার্চনের সময়সীমা। এরই মধ্যে নিবার্চন উপলক্ষে অনেকের মুখেই শোনা যাচ্ছে আগাম নিবার্চনের প্রস্তুতির কথা। অনেকেই আবার গোপনে গোপনে প্যানেল গোছাতে ব্যস্ত হয়ে পড়েছেন।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, আবার সভাপতি পদে নিবার্চন করতে যাচ্ছেন শিল্পী সমিতির সাবেক সভাপতি শাকিব খান। যদিও বিষয়টি নিয়ে শাকিব খান সরাসরি কিছু বলেননি, তবে শাকিব খানের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে বিষয়টি।

সভাপতি প্রার্থী শাকিব খান, সম্পাদক তায়েব

সূত্রটি জানায়, সমিতির দ্বিবাষির্কী (২০১৯-২০২১) নিবার্চন উপলক্ষে প্যানেল গোছাচ্ছেন সভাপতি পদপ্রার্থী শাকিব খান ও সাধারণ সম্পাদক পদে ডিএ তায়েব। গতবারের নিবার্চনে কিছু জটিলতা সৃষ্টি হয়েছিল। অনেকেই নিবার্চনকে ঘিরে মনমালিন্যও তৈরি হয়েছে এবং তাতে চলচ্চিত্র পাড়ায় চলচ্চিত্র শূণ্য হয়ে পড়ে। যদিও সেই জটিলতা এখন পযর্ন্ত সমাধানও হয়নি।

শেষ পযর্ন্ত যদি শাকিব খান ও ডিএ তায়েব নিবার্চনে আসলে সেক্ষেত্রে এ প্যানেল নিয়ে সবাই বেশ আশাবাদি। আর তা ছাড়া ডিএ তায়েব অনেক বড় মনের মানুষ। তাকে নিয়েও অনেকের মধ্যেই আগ্রহ আছে। বতর্মানে চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতিত্ব করছেন মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন জায়েদ খান। তারাও নিবার্চনে অংশগ্রহণ করছেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন

জমজমাট ফেব্রুয়ারি মাতাবেন শাকিব-বাপ্পি-সিয়াম-মৌসুমী-মাহি

ষ্টারটক বিডি ডটকম

একের পর এক খোলামেলা ছবি ফেসবুকে! সমালোচনার মুখে পরীমনি!!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান বললেন, বলিউডে অভিনয় করবো কোনদিনই বলিনি

ষ্টারটক বিডি ডটকম

জাজের বাইরে নতুন সিনেমায় জিয়াউল রোশান!

শাহাদাৎ খান

আহমেদ ইমতিয়াজ বুলবুল আর নেই, শোকের ছায়া

ষ্টারটক বিডি ডটকম

জিয়াউল ফারুক অপূর্ব, তাহসান খান ও আফরান নিশো এক সিনেমায়!

ষ্টারটক বিডি ডটকম