দেবী চলবে আমেরিকার আরও ২০ শহরে, হল বুকিং শেষ! | ঢালিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
দেবী চলবে আমেরিকার ২০ শহরে, হল বুকিং শেষ!

দেবী চলবে আমেরিকার আরও ২০ শহরে, হল বুকিং শেষ!

দেবী নিয়ে সবার প্রত্যাশা ছিল প্রথম থেকেই। এর কারণ মূলত দুটি। এক. ছবির গল্প হুমায়ূন আহমেদের জনপ্রিয় উপন্যাস থেকে নেওয়া। দুই. ছবির প্রধান দুই চরিত্রে চঞ্চল চৌধুরী আর জয়া আহসান। সে প্রত্যাশা বাস্তবে রুপ নিল ছবি মুক্তির প্রথম সপ্তাহেই।

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘দেবী’ সিনেমাটি। গত ১৯ অক্টোবর দেশের ২৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় এই সিনেমা।

মুক্তির মাত্র চার দিনেই লাভের মুখ দেখেছে আলোচিত এ ছবি। প্রতি সপ্তাহে নতুন নতুন হলে মুক্তি পাচ্ছে জয়া আহসান প্রযোজিত প্রথম এ ছবি। এখনো হলে হলে দর্শকের ভিড়। ফেসবুকে চলছে প্রশংসার ঝড়।

এরই মধ্যে দেশের গণ্ডি পেরিয়ে জয়ার দেবী এখন মাত করতে যাচ্ছে বিশ্ব। যুক্তরাষ্ট্রের ডি সি ভার্জিনিয়া, অস্টিন, ডালাস ও নিউ ইয়র্কে ৪ নভেম্বর মুক্তি পেয়েছে সিনেমাটি। এর আগে ৩ নভেম্বর সান ফ্রান্সিসকোতে মুক্তি পেয়েছে অনম বিশ্বাস পরিচালিত ‘দেবী’।

শুধু এই শহরগুলোতেই নয়, আমেরিকার মোট ২০টি শহরের সিনেমা হলে ‘দেবী’ প্রদর্শিত হবে বলে জানিয়েছেন এর প্রযোজক জয়া আহসান। বায়স্কোপের পরিবেশনায় আমেরিকায় মুক্তি পেয়েছে ‘দেবী’। এরইমধ্যে আগামী ১৫ ডিসেম্বর পর্যন্ত হল বুকিং হয়ে গেছে।

দেবী সিনেমায় যারা আছেন…

‘দেবী’ সিনেমায় মিসির আলি চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, রানু চরিত্রে আছেন জয়া আহসান। এছাড়া আরো অভিনয় করেছেন অনিমেষ আইচ, ইরেশ যাকের ও শবনম ফারিয়া প্রমুখ। সরকারি অনুদানের পাশাপাশি ‘দেবী’র প্রযোজনা করেছে জয়া আহসানের প্রতিষ্ঠান সি-তে সিনেমা। বাংলাদেশে সিনেমাটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

এদিকে ছবিটি দেখে ব্যাপক প্রশংসা করেছেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। শাবনূর বলেন, ‘জয়া আহসানের অভিনয় দেখে আমি মুগ্ধ। ছবি দেখে আমি বিন্দুমাত্র অন্যমনস্ক হতে পারিনি। এটাই সাকসেস। এজন্য পরিচালক ও দেবীর পুরো টিমকে আমার পক্ষ থেকে অভিনন্দন।’

অভিনেতা আরিফিন শুভ বলেন, ‘চঞ্চল চৌধুরীকে আমি ভালো করেই চিনি। তিনি ছবিতে থাকা মানে ছবিটি এক অন্য উচ্চতায় চলে গেছে। তার অভিনয়ের কথা বলে বোঝানো যাবে না। জয়া আহসানও নিজেকে উজার করে অভিনয় করেছেন। এমন ছবি আমাদের ইন্ডাষ্ট্রিজে আরও দরকার।’

নায়ক সিয়াম আহমেদ বলেছেন, ‘এ ছবি বাংলা সিনেমায় ইতিহাস হয়ে থাকবে। কারণ ছবির গল্প যেমন ভালো। তেমনি সবার অভিনয় মুগ্ধ করেছেন। জয়া আপুর অভিনয় দেখে আমি ফিদা।’

আরও পড়ুন

পরীমনি ছুটছেন! ছুটছে ঘোড়া!!

ষ্টারটক বিডি ডটকম

এবার দাগা দিতে আসছেন মাহিয়া মাহি!

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান এর নতুন নতুন ছবি ও দর্শক প্রতিক্রিয়া!

ষ্টারটক বিডি ডটকম

সংসার জীবন নিয়ে মুখ খুললেন মাহিয়া মাহি

ষ্টারটক বিডি ডটকম

সেন্সরে জমা পড়ল শাহেনশাহ, মুক্তি পাবে ২২ মার্চ!

শাহাদাৎ খান

অপু বিশ্বাস এখন কি ভাবছেন?

ষ্টারটক বিডি ডটকম