ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৮-র অনলাইন রেজিষ্ট্রেশন শুরু - Star Talk BD
ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৮-র অনলাইন রেজিষ্ট্রেশন শুরু

ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৮-র অনলাইন রেজিষ্ট্রেশন শুরু

ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৮ শুরু হচ্ছে আগামী ১৫ নভেম্বর। রাজধানীর আর্মি ষ্টেডিয়ামে জমকালো এ আয়োজন চলবে ১৭ নভেম্বর পর্যন্ত। এবারও দর্শকরা বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি উপভোগ করতে পারবেন।

আজ মঙ্গলবার (৬ নভেম্বর) বিকাল ৩টা থেকে শনিবার (১০ নভেম্বর) পর্যন্ত ফোক ফেস্টের ওয়েব সাইটে (www.dhakainternationalfolkfest.com) রেজিস্ট্রেশন করা যাবে।

আয়োজকরা জানিয়েছেন, অনুষ্ঠানের রেজিস্ট্রেশনের জন্য পাসপোর্ট সাইজ ছবি, জাতীয় পরিচয়পত্র/ড্রাইভিং লাইসেন্স/ পাসপোর্টের স্ক্যান কপি প্রয়োজন হবে। রেজিস্ট্রেশন সম্পন্ন হলে ই-মেইলে পৌঁছে যাবে তিনদিনের তিনটি ভিন্ন ভিন্ন এন্ট্রি পাস।

উৎসবস্থলের প্রবেশপথে প্রতিদিন প্রিন্টকৃত এন্ট্রি পাসটি দেখিয়ে প্রবেশ করতে হবে। এছাড়াও ফেসবুকে ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’ পেইজটিতে পাওয়া যাবে আয়োজনের সকল তথ্য।

এ উপলক্ষে সোমবার ‘দ্য ওয়েস্টিন ঢাকা’ হোটেলে সকাল ১১টা ৩০ মিনিটে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সান ফাউন্ডেশন ও সান কমিউনিকেশনস-এর চেয়ারম্যান জনাব অঞ্জন চৌধুরী, বেঙ্গল ফাউন্ডেশন এর চেয়ারম্যান জনাব আবুল খায়ের, ঢাকা ব্যাংক লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও জনাব ক্সসয়দ মাহবুবুর রহমান, গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন এবং সংসদ সদস্য ও লোকসংগীত শিল্পী মমতাজবেগম।

ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৮ মাতাবেন যারা

‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট ২০১৮’-এ বাংলাদেশসহ বিশ্বের ৮টি দেশ থেকে মোট ১৭৪ জন সংগীতশিল্পী অংশ নেবেন। এদের মধ্যে উল্লেখযোগ্য শিল্পীরা হলেন বাংলাদেশের মমতাজ বেগম, বাউল আব্দুল হাই দেওয়ান, বাউল কবির শাহ, অর্ণব এন্ড ফ্রেন্ডস, নকশীকাঁথা, স্বরব্যাঞ্জো।

ভারত থেকে ওয়াদালি ব্রার্দাস, রাঘুদিক্সিত, সাত্যকি ব্যানার্জি, পাকিস্তান থেকে শাফকাত আমানাত আলী, বাহ্রাইন থেকে মাজায, যুক্তরাষ্ট্র থেকে গ্র্যামি বিজয়ী লস টেক্সমেনিয়াক্স, পোল্যান্ড থেকে দিকান্দা এবং স্পেনের লাস মিগাস সংগীত পরিবেশন করবেন।

ফোক ফেস্টের প্রতিদিনের আয়োজন শুরু হবে সন্ধ্যা ৬টায়, চলবে রাত ১২টা পর্যন্ত। পুরো আয়োজনটির আয়োজক সান ফাউন্ডেশন।

অনুষ্ঠানটির টেলিভিশন সম্প্রচারের দায়িত্বে থাকবে মাছরাঙা টেলিভিশন। এছাড়াও গ্রামীণফোনের অনলাইন ভিডিও স্ট্রিমিং সার্ভিস- বায়োস্কোপ লাইভে থাকবে অনুষ্ঠানটি লাইভ দেখার সুযোগ।

ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট, আন্তর্জাতিক লোকসংগীত উৎসব ২০১৮ এর টাইটেল স্পন্সর মেরিল, পাওয়ার্ড বাই ঢাকা ব্যাংক লিমিটেড, ইন অ্যাসোসিয়েশন উইথ গ্রামীণফোন, সাপোর্টেড বাই রাঁধুনী, ব্রডকাস্ট পার্টনার মাছরাঙা টেলিভিশন, পেমেন্ট পার্টনার বিকাশ, লজিস্টিক পার্টনার বেঙ্গল ডিজিটাল, রেডিও পার্টনার রেডিও দিনরাত, পিআর পার্টনার মিডিয়াকম, মেডিকেল পার্টনার স্কয়ার হসপিটালস লিমিটেড, সিকিউরিটি পার্টনার এইজিস সিকিউরিটি ফোর্স, হসপিটালিটি পার্টনার ফোর পয়েন্টস বাই শেরাটন, ঢাকা এবং রেজিস্ট্রেশন পার্টনার সহজ, উৎসবের আয়োজক সান কমিউনিকেশনস।

আরও পড়ুন

দুবাইয়ে শাকিব খান-র ছবির গান পেল সেরার স্বীকৃতি

ষ্টারটক বিডি ডটকম

পটাকার পর নুসরাত ফারিয়া আসছেন নতুন গান নিয়ে!

ষ্টারটক বিডি ডটকম

আইয়ুব বাচ্চু স্মরণে কলকাতায় জমজমাট কনসার্ট

ষ্টারটক বিডি ডটকম

বিএনপি-র হয়েও নির্বাচনে আসছেন তারকারা!

ষ্টারটক বিডি ডটকম

জনপ্রিয়তা বাড়ছে হাজীর বিরিয়ানি-র, ছাড়াল ২৪ লাখ ভিউ!

ষ্টারটক বিডি ডটকম

আওয়ামী লীগ -র এমপি হতে চান যত তারকা অভিনেতা-অভিনেত্রী!

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More