দেব এর ছেড়া জিন্স সেলাই করে দিলেন ঊষা উত্থুপ! - Star Talk BD
Star Talk BD
দেব এর ছেড়া জিন্স সেলাই করে দিলেন ঊষা উত্থুপ!

দেব এর ছেড়া জিন্স সেলাই করে দিলেন ঊষা উত্থুপ!

দেব বরাবরই একটু ষ্টাইলিষ্ট। ইদানিং সে ট্রেন্ডে আনছেন নিত্য নতুন পরিবর্তন। ছেড়া জিন্স পড়ছেন, পড়ছেন আরও কত কি! কিন্তু সবকিছুই কি সবাই ভালোভাবে নেয়? না, জনপ্রিয় সঙ্গীতশিল্পী ঊষা উত্থুপও তা ভালোভাবে নেননি।

তাই এক প্রকাশ্যে অনুষ্ঠানেই দেবের ছেড়া জিন্স সেলাই করে দিলেন ঊষা উত্থুপ! সে ভিডিও আবার ফেসবুকে প্রকাশ করে দিয়েছেন নায়ক নিজেই। আর সেই ভিডিও নিয়ে এখন তুলকামাল চারদিকে।

সঙ্গীতশিল্পী ঊষা উত্থুপের পরিচয় সবার কাছেই বড় বোন হিসেবে। আর এবার ঠিক বাড়ির দুষ্টু ছোট ছেলের বড় বোন হয়ে উঠলেন ঊষা। তাই ছোট ভাইকে শুধু বকুনি দেওয়াই নয়, ‘ভুল’টা সংশোধনও করে দিলেন।

ভারতীয় মিডিয়ার খবর, একটি অনুষ্ঠানে গিয়ে দেবের সঙ্গে দেখা হয় উষার। অনুষ্ঠানে দেব গিয়েছিলেন তার লেটেস্ট স্টাইলে টর্নড মানে ছেঁড়া জিনস পরে। কিন্তু তা দেখেই রেগে যান দিদি উষা উত্থুপ। ছোট ভাই তাও আবার এত বিখ্যাত সেলেব্রিটি তিনি কিনা ছেঁড়া প্যান্ট পরে লোকের সামনে যাবেন?

উষা সঙ্গে সঙ্গে নিজের ব্যাগ থেকে সূঁচ সুতো বার করে ফেলেন। ছোট ভাই দেবকে নির্দেশ দেন সামনের চেয়ারের উপরে পা রাখতে। তারপরে লেগে পড়েন হাঁটুর ছেঁড়া অংশ সেলাই করতে। দেবও বাধা দেননি। ভালোবেসে বড় বোন যেমনটি বলেছেন ঠিক তেমনটি করেছেন ছোট ভাইও। স্টাইল স্টেটমেন্ট কম্প্রোমাইজ করে সেন্টিমেন্টকেই আগে রেখেছেন সুপারস্টার।

নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পুরো ঘটনার ভিডিও শেয়ার করেন দেব। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, ‘কথা দিচ্ছি, আর কখনও আপনার সামনে টর্নড জিনস পরে আসবো না। অনেক ভালোবাসা।’

দেব সেলফি কনটেস্ট নিয়ে ব্যাপক উৎসাহ

কলকাতার সংবাদভিত্তিক টেলিভিশন কলকাতা টিভি বাংলাদেশ ব্যুরোর আয়োজনে এই প্রথম শুরু হয়েছে ‘দেব সেলফি কনটেস্ট-২০১৮’। দেব এ কনটেস্টের চূড়ান্ত পর্বে উপস্থিত থেকে পুরস্কৃত করবেন সেরা ১১ তরুণ ও ১১ তরুণীকে। ইতিমধ্যে আগ্রহীদের অংশগ্রহণ শুরু হয়েছে।

অংশগ্রহণকারীদের মধ্য থেকে বিজয়ীদের কলকাতা টিভির বিশেষ প্যানেল এবং অনলাইন ভোটের মাধ্যমে নির্বাচিত করা হবে। দেব আগামী ২৯শে নভেম্বর ঢাকার মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে আয়োজিত জমকালো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থেকে অংশগ্রহণকারীদের মধ্য থেকে সেরা ২২ তরুণ-তরুণীকে পুরস্কৃত করবেন।

ইতিমধ্যে দেশের বিভিন্ন অঞ্চল থেকে বিভিন্ন বয়সের তরুণ-তরুণীদের কাছ থেকে সেলফি পাঠানো শুরু হয়েছে। অংশগ্রহণে ইচ্ছুক যে কেউ কলকাতা টিভির ফেসবুক লিংকে সিঙ্গেল সেলফি আপলোড করার মাধ্যমে অংশগ্রহণ করতে পারবেন।

আরও পড়ুন

কোয়েল মল্লিক ফিরছেন জিতের নায়িকা হয়ে

ষ্টারটক বিডি ডটকম

বছরের প্রথম সপ্তাহেই হতাশা সিনেমা হলে!

ষ্টারটক বিডি ডটকম

ভারতের নাগরিকত্ব চাইলেন জয়া আহসান!

ষ্টারটক বিডি ডটকম

নায়িকা খুঁজে পাচ্ছেন না দেব ! পাশে দাড়ালেন প্রেমিকা !!

ষ্টারটক বিডি ডটকম

শুভশ্রী গাঙ্গুলী আর অভিনয় করবেন না?

ষ্টারটক বিডি ডটকম

অপু বিশ্বাসের প্রশংসায় পঞ্চমুখ কলকাতার সুপারষ্টার

ষ্টারটক বিডি ডটকম