সুপারষ্টার শাকিব খানের ছবিতে নাচবেন না সানি লিওন! - Star Talk BD
সুপারষ্টার শাকিব খানের ছবিতে নাচবেন না সানি লিওন!

সুপারষ্টার শাকিব খানের ছবিতে নাচবেন না সানি লিওন!

সুপারষ্টার শাকিব খানের ‘হামলা মামলা ঝামেলা’ ছবিতে নাচবেন বলিউডের হট গার্ল সানি লিওন। এমন খবর শোনা গিয়েছিল বেশ কিছুদিন আগে। শোনা গিয়েছিল, শাকিব খান নিজেই প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কাছে জানিয়েছিলেন ছবিটির একটি আইটেম গানে সানিকে রাখার জন্য। কিং খানের সে প্রস্তাবনা লুফেও নিয়েছিল শাপলা মিডিয়ার কর্নধার সেলিম খান।

সেভাবেই যোগাযোগ শুরু করেছিলেন সেলিম খান। এমনকি কিং শাকিব খানও এ ব্যাপারে সানি লিওনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছিলেন। কিন্তু কিছুতেই কাজ হচ্ছে না। আপাতত শাকিব খানের এ ছবিতে নাচবেন না সানি লিওন। যদিও এ খবর প্রকাশের পর ঢালিউডে আলোচনার পাশাপাশি বেশ সমালোচনাও হয়েছিল।

ষ্টারটক বিডি ডটকমের কাছে খবর, ‘হামলা-মামলা-ঝামেলা’ ছবির প্রস্তাব ঠিকই পাঠানো হয়েছিল সানি লিওনের কাছে। কিন্তু এখনই বাংলা ছবিতে অভিনয়ে আগ্রহী নন নায়িকা। তাছাড়া বাংলা ছবি করলও আগে টালিউডের কোন ছবিতে কাজ করতে চান নায়িকা। যে কারণে চাইলেই এখনই ঢালিউড দর্শকরা পাচ্ছেন না সানি লিওনের নজরকাড়া নাচ।

অবশ্য বিগ বাজেট থাকলেও বিভিন্ন চ্যানেলে সানি লিওনকে রাজি করানোর চেষ্টা করা যেত। কিন্তু আপাতত অত বাজেট খরচ করতে চাইছে না শাপলা মিডিয়া। কারণ এ খবর নিয়ে আলোচনার পাশাপাশি সমালোচনাও আছে। তাছাড়া ইসলামী সংগঠনগুলো তার বাংলাদেশে আগমন ভালোভাবে নেবে কিনা তা নিয়েও টেনশন আছে। তারউপরে সেন্সরবোর্ড শেষপর্যন্ত কোন কারণে যদি গান বা ছবি আটকে দেয় তাহলে সবটাই লস।

এসব কারণে আপাতত সানি লিওনের সঙ্গে নাচা হচ্ছে না শাকিব খানের। তবে আলোচনা আছে- সানি লিওন না থাকলেও বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী দিয়ে ছবিটিতে নাচানোর। আর সে আলোচনায় অনেকখানি এগিয়ে আছে ক্যাটরিনা কাইফের নাম। ক্যাটরিনা রাজি হয়ে গেলে হয়তো চতুর্থ খান হিসেবেই তার সঙ্গে নাচতে পারেন শাকিব।

কোন পথে সুপারষ্টার শাকিব খানের ‘হামলা মামলা ঝামেলা’

তবে অনেকদিন ধরেই ‘হামলা মামলা ঝামেলা’ ছবিটি নিয়ে কোন আলোচনা নেই। সম্প্রতি শাপলা মিডিয়া ‘একটু প্রেম দরকার‘ ও ‘শাহেনশাহ’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত আছে। দুটি ছবিতেই প্রধান চরিত্রে আছেন ঢালিউড কিং শাকিব খান। ‘একটু প্রেম দরকার’ ছবিতে শাকিব খানের নায়িকা শবনম বুবলী। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন।

অন্যদিকে ‘শাহেনশাহ’ ছবিতে শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা জান্নাত। এ ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। এ ছবি দুটোর কাজ শেষ হলে ‘হামলা-মামলা-ঝামেলা’ ছবিটির কাজ শুরু হতে পারে। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ। এই ছবিতে শাকিব খানের নায়িকা বিদ্যা সিনহা মিম। আরও অভিনয় করবেন ওমর সানি-মৌসুমী।

আরও পড়ুন

পাকিস্তানের পতাকা ওড়াতে গিয়ে বিপদে সালমান খান!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে আবার সেই একই কাণ্ড ঘটালেন!

ষ্টারটক বিডি ডটকম

হাসিনা: এ ডটারস টেল নিয়ে যা বললেন শাকিব খান

ষ্টারটক বিডি ডটকম

দেশে ফিরলেন রণবীর-দীপিকা, উঠলেন রণবীরের বাসায়

ষ্টারটক বিডি ডটকম

হাসিনা – এ ডটারস টেল ও মিষ্টার বাংলাদেশ চলছে কেমন?

ষ্টারটক বিডি ডটকম

পূর্ণিমা-কে স্কুটি চালানো শেখাচ্ছেন ফেরদৌস!

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More