শাহরুখ খান এর জন্মদিনের পার্টিতে হঠাৎ পুলিশের হানা! - Star Talk BD
শাহরুখ খান এর জন্মদিনের পার্টিতে পুলিশের হানা!

শাহরুখ খান এর জন্মদিনের পার্টিতে হঠাৎ পুলিশের হানা!

শাহরুখ খান এর জন্মদিন ছিল শুক্রবার (২ নভেম্বর)। এ উপলক্ষে বলিউডের কাছের বন্ধু ও সহশিল্পীদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন এই তারকা। কিন্তু গভীর রাতের সেই পার্টিতে বিনা আমন্ত্রণেই উপস্থিত হয় মুম্বাই পুলিশ! এমন খবরই দিয়েছে ভারতীয় মিডিয়া।

মিডিয়ার খবর, মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তোরাঁয় চলছিল শাহরুখ খানের জন্মদিনের পার্টি। জম্পেশ আড্ডার সঙ্গে চলছিল উচ্চ শব্দে মিউজিকও। পার্টির উচ্চ শব্দের মিউজিক বন্ধ করার নির্দেশ দিতে রেস্তোরাঁয় প্রবেশ করে মুম্বাই পুলিশ। এতে বেশ বিরক্ত হয়েছেন শাহরুখ। মিউজিক বন্ধ করে ফেলা হয় সাথে সাথেই। কিন্তু এরপর আর পার্টি বেশিক্ষণ জমেনি। তাই তাড়াতাড়ি পার্টি শেষ করে বন্ধুদের নিয়ে বের হয়ে যান তিনি।

জন্মদিনেই এলো শাহরুখ খান এর ‘জিরো’ টিজার

জন্মদিনেই প্রকাশ্যে এলো শাহরুখ খানের নতুন ছবি ‘জিরো’ ট্রেলার। বহু প্রতীক্ষিত ছবি ‘জিরো’-র ট্রেলার মুক্তির জন্য এই দিনটিকেই বাছলেন তিনি ও তাঁর প্রযোজক স্ত্রী গৌরী খান।

এক বামনের গল্প ‘জিরো’। নাম তার বউয়া সিং। সে বিয়ে পাগলা। পাত্রী দেখার জন্য বিয়ের ওয়েবসাইটের অফিসের চক্কর কাটে। কিন্তু তার কিছুতেই আর মেয়ে পছন্দ হয় না। কিন্তু একদিন সেখানেই সন্ধান মেলে আফিয়া ইউসুফজাই ভান্দেরের। শারীরিকভাবে প্রতিবন্ধী সে। কিন্তু একজন বিজ্ঞানী।

প্রথমে আফিয়ার হুইলচেয়ার বউয়ার অপছন্দ হলেও পরে প্রেমে পড়ে যায়। বিয়ের তোড়জোড়ও শুর হয়ে যায়। কিন্তু এর মধ্যেই গল্পে আসে টুইস্ট। এক হিরোইনের জন্য প্রায় পাগল হয়ে যায় বউয়া। হিরোইনও তার প্রতি দুর্বল হয়ে পড়ে।

কথা ছিলো দুপুর তিনটা নাগাদ ট্রেলার উন্মোচন করবেন। সে প্রতীক্ষায় ছিলেন শাহরুখ ভক্তরা। অনেকেই দ্বিধায় ছিলেন, কেমন হবে ‘জিরো’র ট্রেলার! সন্ধ্যার ঠিক আগে আগে রেড চিলির ইউটিউব ও ফেসবুক চ্যানেলে একযোগে দেয়া হয় প্রায় সোয়া তিন মিনিটের ট্রেলারটি। যা প্রকাশ হওয়ার পরই মেতে উঠেন শাহরুখ ভক্তরা। এরই মধ্যে ইউটিউবে এ টিজার দেখা হয়েছে প্রায় চার কোটি বার!

কিং খানের জন্মদিন যেমন কাটলো

তবে শাহরুখের বার্থ ডে স্পেশাল কিন্তু শুধু ‘জিরো’-র ট্রেলার নয়। জন্মদিনটা পরিবারের সঙ্গে কাটিয়েছেন কিং খান। কেক কেটে স্ত্রী গৌরীকেও খাইয়েছেন। মান্নাতের ব্যালকনিতে এসে ফ্যানদের উদ্দেশ্যে হাত নেড়েছেন। এ সময় হাজার হাজার ভক্ত তাকে দেখতে বাড়ির সামনে ভিড় জমায়।

আরও পড়ুন

পাকিস্তানের পতাকা ওড়াতে গিয়ে বিপদে সালমান খান!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে আবার সেই একই কাণ্ড ঘটালেন!

ষ্টারটক বিডি ডটকম

দেশে ফিরলেন রণবীর-দীপিকা, উঠলেন রণবীরের বাসায়

ষ্টারটক বিডি ডটকম

টালিউডের চার ছবিতে একসঙ্গে শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান-র নায়িকা নভেরা রহমান! কি বলছেন ভক্তরা!!

ষ্টারটক বিডি ডটকম

সবাইকে ছাড়িয়ে যাচ্ছেন ববি হক!

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More