অপি করিম অভিনয় ছেড়ে এখন বিশ্ববিদ্যালয় শিক্ষক! - Star Talk BD
Star Talk BD
অপি করিম অভিনয় ছেড়ে এখন বিশ্ববিদ্যালয় শিক্ষক!

অপি করিম অভিনয় ছেড়ে এখন বিশ্ববিদ্যালয় শিক্ষক!

অপি করিম কোথায়? প্রশ্নটা অনেকদিন ধরেই ঘুরে ফিরছে ভক্তদের মনে। অনেকদিন ধরে ক্যামেরার সামনে নেই টিভি নাটকের জনপ্রিয় এই অভিনেত্রী। আদৌ আর ফিরবেন কিনা তাও জানে না কেউ।

তবে হারিয়ে যাওয়া এই নায়িকাকে খুঁজে পেয়েছে ষ্টারটক বিডি ডটকম। অভিনয় ছেড়ে তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে স্থাপত্য বিভাগের সহকারী অধ্যাপক পদে যোগ দিয়েছেন। আপাতত আর অভিনয়ে ফিরছেন না বলেও জানিয়ে দিয়েছেন তিনি।

ষ্টারটক বিডি ডটকমকে অপি করিম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ে আমাকে অন্যদের মতো ফুলটাইম সময় দিতে হচ্ছে। এছাড়া আমার একটি আর্টি ক্যালসার অফিস রয়েছে সেখানেও আমাকে সময় দিতে হয়। সব মিলিয়ে টিভি নাটকে নিয়মিত অভিনয় করার পর্যাপ্ত সময় আমার হাতে নেই।’

জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, ‘ক্যারিয়ারের শুরুতে আমি কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেছি। তারপর থেকে শুধু বিশেষ দিবসের নাটক-টেলিছবিতে অভিনয় করি। আপাতত আর কিছুতেই সময় দিতে পারছি না।’

তিনি বলেন, ‘আমাকে নিয়ে বিনোদন অঙ্গনে একটা কথা প্রচলিত আছে- আমি নাকি শীতের পাখি। শীতের সময় আমাদের দেশে অতিথি পাখিরা যেমন একটা নির্দিষ্ট সময় আসে, এরপর চলে যায়। আমিও ঠিক বিশেষ বিশেষ দিবসে আসি, এরপর চলে যাই। ভেবে দেখলাম, এটা সত্যি।’

এদিকে, নাটকে দেখা না গেলেও গত ১৮ই অক্টোবর বাংলাদেশ শিল্পকলা একাডেমির স্টুডিও থিয়েটারে নাট্যম রেপার্টরির ষষ্ঠ প্রযোজনায় তিনি ‘ডিয়ার লায়ার’ নাটকটি নিয়ে মঞ্চে আসেন। মার্কিন লেখক জেরোম টিমোথি কিল্টির মূল লেখা থেকে বাংলায় অনুবাদ করেছেন অধ্যাপক আবদুস সেলিম।

নির্দেশনা দিয়েছেন আইরিন পারভিন। এটিতে অপি করিম ছিলেন বৃটিশ অভিনেত্রী প্যাট্রিক ক্যাম্পবেল স্টেলা। এই নাটকে অপি মঞ্চ ভাগ করেন মঞ্চের শক্তিমান অভিনেতা আতাউর রহমানের সঙ্গে।

সংসারও ভেঙেছে অপি করিম-এর

সম্প্রতি আবারও ভেঙেছে অপি করিমের সংসার। ভালোবাসার স্রোতে ভেসে ২০১৬ সালের ঈদের দিন অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। এটি ছিলো অপি করিমের তৃতীয় বিয়ে।

এর আগে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। ২০১১ সালের দিকে চার বছরের সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তার সঙ্গে বিচ্ছেদের পর ওই বছরই নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন এ অভিনেত্রী। কিন্তু সেই সংসারও টিকেনি বেশিদিন।

আরও পড়ুন

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

ষ্টারটক বিডি ডটকম

দেশ ছাড়ছেন কাজী হায়াৎ, অনিশ্চয়তায় শাকিবের ‘বীর’

ষ্টারটক বিডি ডটকম

পরীমনি বললেন, ঢালিউডে সবাই দলাদলি নিয়ে ব্যস্ত!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খান এবার কাকে ভোট দেবেন?

ষ্টারটক বিডি ডটকম