কাট-পিছ এরপর ইন্দুবালা- পোষ্টারেই মাত করছেন পপি! - Star Talk BD
Star Talk BD
কাট-পিছ, ইন্দুবালা- পোষ্টারেই মাত করছেন পপি!

কাট-পিছ এরপর ইন্দুবালা- পোষ্টারেই মাত করছেন পপি!

কাট-পিছ প্রথম! এরপর ইন্দুবালা!! দুই পোষ্টার সামনে আসার পর আবার নতুন করে আলোচনায় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপি। ঢালিউডের হারিয়ে যাওয়া এ নায়িকা যে আবার পুরনো রুপে ফিরছেন তা আর বলার অপেক্ষা রাখে না। আর এরপর থেকেই নড়চড়ে বসেছেন পপি ভক্তরাও।

গত ৩১ অক্টোবর নিজের ফেসবুকে ‘ইন্দুবালা‘ ওয়েব সিরিজের পোষ্টার প্রকাশ করেন পপি। এরপরই এ নিয়ে তুমুল আলোচনা শুরু হয়। পোষ্টার দেখেই অনেকে আগ্রহী হয়ে উঠছেন সিরিজটি নিয়ে। পোস্টারটি ডিজাইন করেছেন অভি মিত্র। আর ডিওপি হিসেবে কাজ করেছেন মেহেদী রনি।

জানা গেছে, বিগ বাজেট নিয়ে ওয়েব সিরিজ ‘ইন্দুবালা’ নির্মিত হচ্ছে। এতে একঝাঁক তারকা শিল্পী অভিনয় করছেন। পপি ছাড়াও এতে অভিনয় করেছেন চিত্রনায়িকা আঁচল আখি, শক্তিমান অভিনেতা তারিক আনাম খান, শহীদুজ্জামান সেলিম, চিত্রনায়ক এবিএম সুমনসহ অনেকে।

এটি নির্মাণ করছেন অনন্য মামুন। এই ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে ইনোভেট সল্যুশন লিমিটেড। মূলত সিনেস্পট অ্যাপে এটি প্রকাশ হবে। ইন্দুবালা ওয়েব সিরিজে নাম ভূমিকায় অভিনয় করছেন পপি।

গল্পে দেখা যাবে- ইন্দুবালা একজন শিক্ষিতা সাহসী নারী, প্রতিবাদী কণ্ঠ। সমাজের অন্যায়-অপরাধের বিরুদ্ধে সোচ্চার এ নারীর প্রতিবাদ অহিংস উপায়ে।

পপি বলেন, ইন্দুবালা ওয়েব সিরিজে আমার চরিত্রটি দারুণ সিনেমাটিক। সাধারণভাবে ওয়েব সিরিজ হলেও দর্শকরা সিনেমার ফ্লেভার পাবেন। বিগ বাজেটের কাজটি নিয়ে আমি আশাবাদী। দর্শকের ভালো লাগলে সব শ্রম সার্থক হবে।

কাট-পিছ নিয়েও চলছে আলোচনা

এর কিছুদিন আগেই কাট-পিছ সিনেমার পোষ্টার প্রক্শ পায়। এতে বেশ আবেদনময়ী হিসেবে ধরা দেন বাংলা সিনেমার এ নায়িকা। ছবিটি পরিচালনা করছেন বুলবুল বিশ্বাস।

ছবির ছবির পোষ্টার প্রকাশের পরপরই সমালোচনাও করেছিলেন কেউ কেউ। যার জবাবও দিয়েছেন পপি। বলেছেন, ‘গল্পের স্বার্থেই ছবির এমন পোষ্টার করা হয়েছে। ছবি দেখলেই বোঝা যাবে ছবির পোষ্টার কতটা যুক্তিযুক্ত।’ তবে এ ছবিতে পপির বিপরীতে কে থাকছেন তা এখনো নিশ্চিত করে বলা হয়নি।

পপি আরও বলেন, ‘আমি সব সময় ভালো কাজের সঙ্গে আছি। ইন্দুবালা এবং কাট-পিছ দুটোই ভালো কাজ। আর বিশ্বের বিভিন্ন দেশে ওয়েব সিরিজের ভালো নির্মাণ হচ্ছে। ‘ইন্দুবালা’র মাধ্যমে আমাদের দেশেও ওয়েব সিরিজের ভালো একটি প্রচলন শুরু হবে বলে মনে করছি।’

আরও পড়ুন

নায়ক রিয়াজ-র জ্বালাময়ী ভাষনে হাত তালি দিলে প্রধানমন্ত্রী

ষ্টারটক বিডি ডটকম

জয়া আহসান হঠাৎ কেন এমন ছবি পোষ্ট করলেন?

ষ্টারটক বিডি ডটকম

হঠাৎ বদল যাওয়া এক শাকিব খান !

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

সোহেল রানা-ফারুককে নিয়ে সরগরম ঢালিউড

ষ্টারটক বিডি ডটকম

‘আমি শাকিব খানের প্রেমিকা নই, আমি তার ছাত্রী’

ষ্টারটক বিডি ডটকম