fbpx
ষ্টারটক বিডি ডটকম
সেরা সুন্দরী হয়ে মঞ্চেই জ্ঞান হারালেন মিস প্যারাগুয়ে

সেরা সুন্দরী হয়ে মঞ্চেই জ্ঞান হারালেন মিস প্যারাগুয়ে

সেরা সুন্দরী প্রতিযোগীতার ফাইনালের মঞ্চ। সামনে হাজারো দর্শক। মঞ্চে দাড়ানো তিন প্রতিযোগী। মঞ্চ থেকে যখন চূড়ান্তভাবে ঘোষণা করা হলো- ক্লারা সসা এবারের মিস প্যারাগুয়ে। শুনেই জ্ঞান হারালেন সুন্দরী। লুটিয়ে পড়লেন মঞ্চে। সে ভিডিও এখন ভাইরাল সামাজিক মাধ্যমে

ভিডিওতে দেখা গেছে, ফাইনালে পুরস্কার ঘোষণার আগের মুহূর্তে রানার্স আপ মীনাক্ষী চৌধুরীর হাত ধরে ছিলেন ক্লারা। নাম ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গে অশ্বস্তি বোধ করেন সসা। মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

এমনকি মীনাক্ষীও তাকে আটকে রাখতে পারেননি। তবে কিছুক্ষণ পরই আবার স্বাভাবিক হয়ে ওঠেন। তিনি হাসেন এবং সবার অভিবাদন গ্রহণ করেন। তবে তার সেই মাটিতে লুটিয়ে পড়ার ছবি খুব ক্লোজভাবে দেখানো হয়নি টিভি ক্যামেরায়। এসময় ক্যামেরার লংশর্টে ধরা ছিল। এরপর সুন্দরী যখন উঠে দাড়ান, ক্যামেরাও ফোকাস করে তাকে।

বিদেশী মিডিয়া বলছে, বুকভরা স্বপ্ন নিয়ে ক্লারা সসা নাম লিখিয়েছিলেন সুন্দরী প্রতিযোগিতায়। হাজার হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি সেরা নির্বাচিত হয়েছেন।

তবে সেরা সুন্দরী হিসেবে নিজের নাম শোনার পর নিজেকে ধরে রাখতে পারলেন না প্যারাগুয়ের সুন্দরী ক্লারা সসা। আনন্দের অতি আবেগে মঞ্চেই লুটিয়ে পড়লেন তিনি।

ক্লারা সসা ২০১৮ সালের মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল খেতাব জিতেছেন। তবে প্যারাগুয়ের এই সুন্দরীর এটিই প্রথম বিশ্বমানের কোনো খেতাব জয়।

দেশে দেশে সেরা সুন্দরী

মেরইয়েম উজেরলি : সেরা সুন্দরীর বিবেচনায় মেরইয়েম তুরস্কে এক নম্বরে অবস্থান করছেন।

আদ্রিয়ানা লিমা : তিনি ব্রাজিলের সবচেয়ে সুন্দরী নারী হিসেবে কয়েকবার নির্বাচিত হয়েছেন।

অ্যানি লোরাক : ইউক্রেনের এ সুন্দরী আন্তর্জাতিক অঙ্গনেও রূপের জন্য খ্যাতি লাভ করেছেন।

ইরিনা শায়েক : রাশিয়ার সবচেয়ে আবেদনময়ী মডেল তিনি।

ক্রিসটিনা চিয়াবত্ত : ইতালির সবচেয়ে সুন্দরী ক্রিসটিনা।

ডোউটজেন ক্রয়েস : নেদারল্যান্ডস সেরা সুন্দর দের মধ্যে তিনি অন্যতম।

লিজা সবেরানো : ফিলিপাইনের এই সুন্দরী বেশ কয়েকবার সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে পুরস্কার জিতেছেন।

বিশ্বসেরা ১০ মুসলিম সুন্দরী

বিশ্বসেরা ১০ মুসলিম সুন্দরী নারীদের তালিকায় এক নাম্বারে আছেন সৌদি রাজকুমারী আমেরাহ বিনতে আইডান বিন নায়েফ আল তাওয়ীল আল ওতাইবি। সৌদি আরবে নারীর ক্ষমতায়নে বিশেষ ভূমিকা রাখার জন্য তিনি সুপরিচিত। নিউ হ্যাভেন বিশ্ববিদ্যালয় থেকে রাজকুমারী আমিরাহ ব্যবসা প্রশাসন ডিগ্রী নিয়েছেন।

পাকিস্তানি রেহাম খান, সবচেয়ে সুন্দরী মুসলিম মহিলাদের মধ্যে ২ নাম্বার স্থানে আছেন। তিনি সাংবাদিক, উপস্থাপক, এবং একটি চলচ্চিত্রে প্রযোজক। ২০১৫ সালে বিখ্যাত পাকিস্তানি রাজনীতিবিদ এবং সাবেক ক্রিকেটার ইমরান খানকে বিয়ে করে সবার নজরে আসেন।

মুসলিম বিশ্ব সুন্দরীদের ৩ নাম্বার তালিকায় আছেন ফিলিস্তিনি সুন্দরী নাসরিন তাফিস। সিরিয়ার আলেপ্পোতে জন্ম গ্রহণ করেন নাসরিন। সিরিয় কবি এবং লেখক ইউসেফ তাফেস এবং আলজেরীয় মায়ের ঘরে জন্ম নেন তিনি । তার সুন্দর চোখ সবার দৃষ্টি আকর্ষণ করে।

ভারতীয় জারিন খান সবচেয়ে সুন্দর মুসলিম নারীদের মধ্যে অন্যতম। তিনি ভারতীয় অভিনেত্রী এবং মডেল। ভারতের মহারাষ্ট্রে একটি পাথর পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। জারিন খান বিভিন্ন টিভি সিরিজ, বাণিজ্যিক এবং চলচ্চিত্রে কাজ করেছেন। সুপারস্টার সালমান খানসহ ভারতের নামকরা অনেক অভিনেতার সঙ্গে জারিন সিনেমায় অভিয়ন করেছেন।

সৌদি সুন্দরী মুনা আবু সুলাইমান। তবে মুনার জন্ম আমেরিকায়। তিনি মুসলিম মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে পরিচিত। মুনাকে একজন আরব, আত্মবিশ্বাসী এবং চিত্তাকর্ষকর ভদ্রমহিলা হিসেবেই সবাই চেনে। যুক্তরাষ্ট্রের পেনসিলভানিয়াতে ফিলাডেলফিয়াতে জন্মগ্রহণ করেন তিনি। সৌদি আরব, মালয়েশিয়া এবং যুক্তরাষ্ট্রে বড় হয়েছেন বিশ্বের মুসলিম সুন্দরী নারীদের মধ্যে ৫ নাম্বার এই সুন্দরী।

আরও পড়ুন

রজনীকান্তকে টক্কর দিয়ে চলছেন অজিত কুমার!

ষ্টারটক বিডি ডটকম

৬৯ বছরের রজনীকান্ত-র নায়িকা এবার ২৬ বছরের কীর্তি সুরেশ!

ষ্টারটক বিডি ডটকম

ক্যাটরিনা কাইফ এবার মহেশ বাবুর নায়িকা

ষ্টারটক বিডি ডটকম

বাহুবলী প্রভাস-র গেষ্ট হাউস নিয়ে গেল সরকার!

ষ্টারটক বিডি ডটকম

সুপারষ্টার রজনীকান্ত যে কারণে জন্মদিনে দেশে থাকেন না!

ষ্টারটক বিডি ডটকম

স্বস্তিকা মুখার্জী এবার মারাঠি ছবিতে!

ষ্টারটক বিডি ডটকম