অর্জুন কাপুর-মালাইকা আরোরা শেষপর্যন্ত বিয়ে করছেন! | বলিউড | ষ্টারটক বিডি ডটকম
ষ্টারটক বিডি ডটকম
অর্জুন কাপুর-মালাইকা আরোরা শেষপর্যন্ত বিয়ে করছেন!

অর্জুন কাপুর-মালাইকা আরোরা শেষপর্যন্ত বিয়ে করছেন!

অর্জুন কাপুর-মালাইকা আরোরা খানের প্রেমের গুঞ্জন পুরনো। এবার শোনা যাচ্ছে, বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন দুই প্রজন্মের দুই তারকা। এরই মধ্যে দুইজনের কাছের বন্ধুরা তেমন ইঙ্গিতই দিচ্ছেন। এমনকি দুজনের জন্য দেয়া হচ্ছে বিশেষ পার্টিও।

বলিউড আইটেম গার্ল মালাইকা আরোরা খানের স্বামী বলিউড তারকা আরবাজ খানের সম্পর্ক চুকে গেছে বেশকিছুদিন হলো। মাত্র কয়েকদিন আগেই আরবাজ খান স্বীকার করেন জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে ডেট করছেন তিনি। ওই স্বীকারোক্তির কিছুদিন পর থেকেই অর্জুন কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে মালাইকাকে।

ভারতীয় মিডিয়ার খবর, সংসার বাঁধতে চলেছেন অর্জুন-মালাইকা। বারো বছরের ছোট অর্জুন কাপুরকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চলেছেন মালাইকা। যদিও সবটাই জল্পনা। কারণ এখনও পর্যন্ত বিয়ে নিয়ে মুখ খোলেননি মালাইকা কিংবা অর্জুন। দীর্ঘ ১৮ বছর ধরে আরবাজ খানের সঙ্গে সংসার করেছিলেন মালাইকা। কিন্তু তারপর আচমকাই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন দু’জনেই।

এরপর মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন আরবাজ। মালাইকার জীবনে চলে আসেন অর্জুন কাপুর। দুজনের বিবাহ বহির্ভূত সম্পর্কই তাঁদের ১৮ বছরের দাম্পত্যে ফাটল ধরিয়েছে বলে দাবি আরবাজ এবং মালাইকার ঘনিষ্টদের।

মিডিয়ার খবর, কখনও পার্টিতে আবার কখনও বা রেস্তরাঁয় ফ্রেমবন্দি করা গিয়েছে দুই তারকাকে। তবে সম্প্রতি মালাইকার জন্মদিন উপলক্ষ্যে একসঙ্গেই ইটালি বেড়াতে গিয়েছিলেন অর্জুন-মালাইকা। এমনকী অর্জুনের হাত ধরে মিলান বিমানবন্দরে হাঁটতেও দেখা গিয়েছে মালাইকাকে। সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে সেই ছবি।

এখানেই শেষ নয়, সম্প্রতি এক রিয়ালিটি শোয়ের শ্যুটিং ফ্লোরের কিছু ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন করণ জোহর। আর সেখানে করণ মালাইকাকে জিজ্ঞাসাও করেন কার সঙ্গে জন্মদিন পালন করতে ইটালি গিয়েছিলেন মালাইকা। জবাব মেলেনি। মিষ্টি হেসে প্রশ্ন এড়িয়ে গিয়েছেন আরবাজ খানের প্রাক্তন স্ত্রী। অর্জুনের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রোমোশনের সময়েও একই মঞ্চে নাচ করতে দেখা গিয়েছিল দু’জনকে।

অর্জুন কাপুর-মালাইকা আরোরার সম্পর্ক নতুন কিছু নয়

মালাইকা আরোরা-অর্জুন প্রেমের গুঞ্জন বলিউডে প্রথমবার নয়। এর আগে আরবাজ খানের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের আগেই মালাইকা অর্জুনের-প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল । যে কারণে আরাবাজের পরিবারে অশান্তিও কম কিছু হয়নি। শুধুই তাই নয় সেসময় সালমান খানের বোন অর্পিতা খানের সঙ্গেও অর্জুন প্রেম করছিলেন বলে শোনা যায়।

এমনকি কিছুদিন আগে আবু ধাবিতে সন্দীপ খোসলা ও আবু জানির পার্টিতেও মালাইকার সঙ্গে গিয়েছিলেন অর্জুন। কিছুদিন আগেই নিজের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’-এর প্রমোশনে ‘ইন্ডিয়াস গট ট্যালেন্ট’র মঞ্চে গিয়েছিলেন অর্জুন। যেখানে অর্জুন ও মালাইকা নিজেরাই হাত ধরাধরি করে মঞ্চে উঠতে দেখা যায়।

মঞ্চে উঠে মালাইকার সঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের। অন্যদিকে ‘নমস্তে ইংল্যান্ড’ ছবির অর্জুনের নায়িকা পরিণীতি চোপড়া তখন মালাইকার চেয়ারে বসে তাঁদের নাচ দেখেন।

আরও পড়ুন

আওয়ামী লীগের সাবেক মন্ত্রীকে বিয়ে করলেন সেই সানাই!

ষ্টারটক বিডি ডটকম

প্রেম আর হানিমুন শেষে বাগদান সারলেন পরীমনি!

ষ্টারটক বিডি ডটকম

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন বিদ্যা সিনহা মিম

ষ্টারটক বিডি ডটকম

শবনম ফারিয়া জানালেন বিয়ের আসল গল্প!

ষ্টারটক বিডি ডটকম

পুনম পাণ্ডে ইচ্ছে করেই ‘বিছানার’ ভিডিওটি ছেড়েছিলেন!

ষ্টারটক বিডি ডটকম

বিয়ের ১৭ দিন পর সালমা জানালেন, আবার বিয়ে করেছেন

ষ্টারটক বিডি ডটকম