জিৎ এবার ঝাপ দিলেন ৪০ তলা ভবনের ওপর থেকে! - Star Talk BD
জিৎ এবার ঝাপ দিলেন ৪০ তলা ভবনের ওপর থেকে!

জিৎ এবার ঝাপ দিলেন ৪০ তলা ভবনের ওপর থেকে!

জিৎ এবার ঝাপ দিয়েছেন ৪০তলা ভবনের ওপর থেকে। সে ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছেন ইউটিউবে। ভিডিও দেখে ভক্তদের মাথায় হাত। এত বড় ঝুঁকি কেন নিলেন সুপারষ্টার? তবে কেউ কেউ এই ভিডিও ও ছবি নিয়ে প্রশ্ন তুলেছেন। বলেছেন, এটা কি সত্যি?

হ্যাঁ খবর সত্যি। আর এ খবর নিশ্চিত করেছেন টালিউড সুপারষ্টার জিৎ নিজেই। আগামী ছবি ‘বাঘবন্দি খেলা’ ছবির শ্যুটিংয়ের জন্যই এতবড় ঝুঁকি নিতে হয়েছে তাকে।

ভারতীয় মিডিয়া বলছে, জিৎ এর ছবিতে অ্যাকশন থাকবে সেটা নতুন কিছু নয়। তবে এধরণের স্টান্ট করতে আগে কোনও বাঙালি অভিনেতাকে দেখা যায়নি। আগামী ছবি ‘বাঘবন্দি খেলা‘র শ্যুটিংয়ে ব্যাংককে এই ঝুঁকিটাই নিয়েছেন জিৎ। প্রযোজনা প্রতিষ্ঠান সুরিন্দর ফিল্মস সেই ভিডিও ইউটিউব এবং সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

যেখানে দেখা যাচ্ছে, একটি বহুতলের ছাদ থেকে দৌড়ে আসছেন জিৎ। আর পরেই বিল্ডিং থেকে ঝাঁপ দিতে দেখা যায়। বহুতলের দেওয়াল বেয়ে ৯০ ডিগ্রি অ্যাঙ্গেলে নেমে আসতে দেখা যায় তাঁকে। তবে একবার না এই দৃশ্যটি যাতে পারফেক্ট হয় সেকারণে প্রায় ৩ বার এই দৃশ্যটি শ্যুট করতে হয়েছে অভিনেতাকে। অভিনেতা নিজেই শ্যুটিংয়ের এই অভিজ্ঞতা শেয়ার করেছেন ভিডিওতে।

সাধারণত এধরনের দৃশ্যের জন্য অভিনেতার স্টান্ট ম্যানের সাহায্য নেন, তবে এক্ষেত্রে এই দৃশ্যটি জিৎ নিজেই করেছেন বলে জানাচ্ছেন পরিচালক রাজা চন্দ।

জিৎ ছাড়াও ছবিতে থাকছেন প্রসেনজিৎ ও সোহম

খবর বলছে, ‘বাঘবন্দি খেলা ছবিতে মোট তিনটি গল্প রয়েছে যেগুলি একে অপরের সঙ্গে সম্পর্ক যুক্ত’। ছবির প্রথম গল্প ‘বাঘ’-এর জন্য বেছে নেওয়া হয়েছে জিৎ, আর তাঁর বিপরীতে রয়েছেন সায়ন্তিকা। এই ছবিটির পরিচালনাও করছেন তিন পরিচালক। যার মধ্যে ‘বাঘ’ এর পরিচালনায় রয়েছে রাজা চন্দ। আর অন্য দুটি গল্প বন্দি, খেলার পরিচালনায় রয়েছেন সুজিত মণ্ডল ও হরনাথ চক্রবর্তী।

এই ছবির দ্বিতীয় গল্প বন্দী-তে দেখা যাবে সোহম ও শ্রাবন্তী জুটিতে। বেনারসে চলছে এই গল্পের বেশকিছু অংশের শ্যুটিং। প্রচণ্ড গরমে বেশ কষ্ট করেই তাঁদের শ্যুটিং করতে হচ্ছে বলে জানাচ্ছে শ্রাবন্তী। এই ছবির শেষ গল্প খেলার প্রধান চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে।

সম্প্রতি ছবিটির টিজারও প্রকাশ পেয়েছে। সেখানেই তিন নায়কের উপস্থিতি ও সংলাপে আশাবাদি দর্শক। এখানেই শেষ নয়, ছবিতে আরও আছেন সায়ন্তিকা, শ্রাবন্তী চ্যাটার্জি, অঞ্জনা বসু, ঋত্বিকা সেন, অয়ন ভট্টাচার্য, শান্তিলাল মুখোপাধ্যায়, রাজেশ শর্মার মতো অভিনেতারা।

টানটান উত্তেজনা, রাজনীতির ঘনঘটা, আইনের প্যাঁচ, লক্ষ্যপূরণের স্বপ্ন আর ভালবাসার ছোঁয়া- একসাথে অনেক কিছু। টিজারে মিললো জমজমাট এক সিনেমার আভাস। সেখানে একদিকে অ্যাংরি ইয়ং ম্যান জিতের তেজ আর গাম্ভীর্য নজর কাড়ছে, তেমনই ধরা পড়ছে সোহমের রোম্যান্টিক দিক এবং বুম্বারদার মিস্ট্রি ইমেজ।

আরও পড়ুন

দুবাইয়ে শাকিব খান-র ছবির গান পেল সেরার স্বীকৃতি

ষ্টারটক বিডি ডটকম

টালিউডের চার ছবিতে একসঙ্গে শাকিব খান!

ষ্টারটক বিডি ডটকম

শাকিব খানের ‘ভাইজান এলো রে’ এবার ছোটপর্দায়!

ষ্টারটক বিডি ডটকম

এমপি হিসেবে ব্যর্থ দেব! টিভি অনুষ্ঠানে স্বীকার করলেন নিজেই….

ষ্টারটক বিডি ডটকম

দেব টালিউডে পারলে শাকিব খান ঢালিউডে কেন পারবেন না?

ষ্টারটক বিডি ডটকম

দেব আসছেন ঢাকা, পুরস্কৃত করবেন তরুন-তরুনীদের

ষ্টারটক বিডি ডটকম

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More